নগ্ন হয়ে সঙ্গমের দৃশ্যে পর্দায় ঝড়,কতটা সাহসী হতে হয়েছিল করিনাকে জানেন?

সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল। তালিকায় রয়েছেন  করিনা। সম্প্রতি নবাব বধূর পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। পরিচালক মধুর ভান্ডারকরের  'হিরোইন' ছবিটির জন্যই নগ্ন হতে হয়েছিল করিনাকে, সেই অভিজ্ঞতা নিয়েই মুখ খুলেছিলেন।

Web Desk - ANB | Published : Oct 28, 2022 5:47 AM IST / Updated: Nov 04 2022, 07:22 PM IST

110
নগ্ন হয়ে সঙ্গমের দৃশ্যে পর্দায় ঝড়,কতটা সাহসী হতে হয়েছিল করিনাকে জানেন?

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছে বলিউডের স্টাইল আইকন করিনা কাপুরের নাম। পতৌদির নবাব সইফ আলি খান এবং নবাব বধূ করিনা কাপুর খান সবসময়েই লাইমলাইটের শিরোনামে থাকেন।

210

একটি সাক্ষাৎকারে নিজের বলিউড সফর, সাফল্য, অসুবিধা নিয়ে মুখ খুলেছিলেন করিনা কাপুর। মধুর ভান্ডারকর পরিচালিত হিরোইন ছবির জন্য নগ্ন দৃশ্যে অভিনয় করতে হয়েছিল করিনা কাপুরকে। এবং সেই নগ্ন দৃশ্যে অভিনয় করার পর সেই অভিজ্ঞতাই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

310

সালটা ২০১১। পরিচালক মধুর ভান্ডারকরের ছবিতে অভিনয় করছিলেন ঐশ্বর্য। মধুর জানিয়েছিলেন , ঐশ্বর্য নাকি তার গর্ভাবস্থার কথা গোপন করে ছবিতে শুটিং করেছিলেন।  সূত্র থেকে জানা যায়, এই ছবির কারণেই বিশাল ক্ষতির মুখে পড়তে হয়েছিল মধুর ভান্ডারকরকে। কারণ একটানা ৬৫ দিন শুটিং করার পর ঐশ্বর্যর গর্ভাবস্থার কথা প্রকাশ্যে এসেছিল।

410

ঐশ্বর্যর গর্ভাবস্থার কথা জানাজানি হতেই মাঝপথে শুটিং বন্ধ করে দিয়েছিল। তারপরই করিনা কাপুরকে ছবির জন্য সাইন করা হয়েছিল। একটি সাক্ষাৎকারে করিনাকে  সেরা পাঁচটি চরিত্রের অভিজ্ঞতা শেয়ার করতে বলা হয়েছিল। সেখানেই  অভিনেত্রী মুখ খুলেছিলেন।

510

বলিউডের বেবোকে গ্ল্যামারাস চরিত্রে দেখা গেলেও বিকিনি কিংবা নগ্নতায় সেভাবে দেখা যায়নি করিনা কাপুরকে। কিন্তু মধুর ভান্ডারকর পরিচালিত 'হিরোইন' ছবিতেই নগ্ন হতে হয়েছিল করিনাকে। যৌনতার দৃশ্যে অভিনয় করে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল বেবোকে।

610

করিনা জানিয়েছিলেন, দর্শক হয়তো আমাকে  এই ভাবে দেখতে প্রস্তুত ছিল না। কিন্তু আমি আমার সেরাটা দেওয়ার জন্যই ১০০ শতাংশই দিয়েছি।  লোকেরা যে যাই বলুক না কেন, আমি আমার বেস্টটা দিয়ে গর্বিত।

710


করিনা আর বলেছেন, এই নগ্ন দৃশ্যে অভিনয় করে আমি প্রচন্ড গর্বিত। এবং আমি ভালবেসে এটা করেছি। ছবিতে যে অন্ধকার দিকগুলি দেখানো হয়েছে তা আমি সাহসের সঙ্গেই করতে সক্ষম হয়েছি।

810

অভিনেত্রী, সঞ্চালনার পর লেখিকা করিনা কাপুর। গত ৯ আগস্ট প্রকাশিত হয়েছে করিনা কাপুর খানের প্রেগন্যান্সি বাইবেল। যাকে নিজের তৃতীয় সন্তান বলে দাবি করেছেন করিনা।  প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন প্রেগন্যান্সি বাইবেল-এ ।

910

  একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়।  করিনার লেখা বই প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন। 

1010


বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। টশন ছবির সেটে প্রেমের শুরু। দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর। একসময় বয়সে বড় অভিনেতার সঙ্গে রোম্যান্স না পসন্দ ছিল করিনার, কিন্তু বাস্তবে বিয়ের আগেই এত বড় মানুষটির সঙ্গেই চুটিয়ে শরীরী নেশা উপভোগ করেছেন করিনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos