লিভ-ইন থেকে খুল্লামখুল্লা সঙ্গম উপভোগ করলেও আজও আফসোস হয় করিনার, কারণ জানলে চমকে যাবেন

ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে। ক্রীড়ামহলের একাধিক তারকারাই বিনোদন জগতের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। তার মধ্যে অন্যতম হল মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুরের সম্পর্ক।  মাত্র ২১ বছর বয়সে ভারতীয় দলের অধিনায়ক হয়েছিলেন মনসুর। আর অন্যজন ৬০-এর দশকের বলি ডিভা। অনেকেই হয়তো জানেন না  সইফ আলি খানের বাবা মনসূর আলি খানকে নিয়ে পতৌদির নবাব বধূ আজও আফসোস করেন, কিন্তু কেন জানেন।  
 

Riya Das | Published : Jun 12, 2021 2:34 AM IST / Updated: Jun 12 2021, 08:15 AM IST

18
লিভ-ইন থেকে খুল্লামখুল্লা সঙ্গম উপভোগ করলেও আজও আফসোস হয় করিনার, কারণ জানলে চমকে যাবেন

৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। বর্তমানে ২ ছেলেকে নিয়ে সুখের সংসার সইফিনারা।

28

দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১২ সালে।  তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল করিনা-সইফ। প্রেমপর্ব চলাকালীন লিভ-ইনে যেতে চেয়েছিলেন সইফ। অবশেষে বিয়ের আগে লিভ-ইন করেছিলেন সইফিনা। তারপরই বিয়ের সিদ্ধান্ত নেন সইফ-করিনা।
 

38

নিজের মতোন করেই লিভ-ইনে থাকার জন্য বেবোর মায়ের কাছে অনুমতি চেয়েছিলেন সইফ আলি খান। এবং বিয়ের ব্যাপারেও এভাবেই কাপুর পরিবারের মন জিতে নিয়েছিলেন সইফ আলি খান।

48

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মনসুর আলি খান পতৌদি,  যিনি কিনা মাত্র ২১ বছর বয়সে ভারতীয় দলের সর্বকনিষ্ঠ অধিনায়ক ছিলেন। ৬০ এর দশকে শর্মিলা ঠাকুরের সঙ্গে তার প্রেমকাহিনি এক আলোচিত বিষয়। 
 

58

সেই সময় ঠাকুর পরিবারের মেয়ে হয়েও মুসলিম সম্প্রদায়ের নবাবের সঙ্গে প্রেম। ভিন্ন ধর্মাবলম্বীর কারণেই অনেক সমস্যার মুখোমুখি পড়তে হয়েছিল দুজনকেই।

68

করিনা জানিয়েছিলেন, তিনি খুবই দয়ালু ও বড় মনের মানুষ ছিলেন। তার সঙ্গে আরও অনেক বেশি সময় কাটাতে চেয়েছিলাম। যা পারিনি। এটাই আফসোস।
 

78

প্রয়াত শ্বশুর মনসুর আলি খান পতৌদিকে নিয়ে আজও আফসোস তাড়িয়ে বেড়ায় করিনাকে।

88

২০১২ সালে করিনা কাপুরকে বিয়ে করেছিলেন সইফ আলি খান। একটি সাক্ষাৎকারে শ্বশুর মনসুর আলি খানকে নিয়ে তার শেষ স্মৃতি সম্পর্কে বলেছিলেন করিনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos