এ কী কান্ড, এখনও নাতির মুখ দেখেননি শর্মিলা, কেন শাশুড়ির থেকে একরত্তিকে আড়ালে রেখেছেন করিনা

সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান।  সন্তান জন্ম দেওয়ার পর থেকেই পাপারাৎজিদের চোখ এড়িয়ে রেখেছেন ছোট্ট একরত্তিকে। আসলের তৈমুরের বেলায় যে ভুলটা করেছেন সেটা আর করতে চান না করিনা। তাই এত কড়াকড়ি। তবে শুধু মিডিয়া নয়, এখনও সইফিনার দ্বিতীয় সন্তানের মুখ দেখেননি শাশুড়ি শর্মিলা। কিন্তু কিসের এত কড়াকড়ি, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Apr 15, 2021 5:51 AM IST

110
এ কী কান্ড, এখনও নাতির মুখ দেখেননি শর্মিলা, কেন শাশুড়ির থেকে একরত্তিকে আড়ালে রেখেছেন করিনা

এখন ৩ থেকে ৪  সইফিনা। বলিউডের অন্যতম পাওয়ার কাপল সইফিনা এখন লাইমলাইটে। ফের দ্বিতীয়বারও ফুটফটে পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর।
 

210

সন্তান জন্ম দেওয়ার দু দিনের মাথাতেই সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময়েও কড়া নিরাপত্তার মধ্যে সইফিনার নতুন বাংলোয় এসে হাজির হয়েছিল তৈমুরের ভাই।এখনও পর্যন্ত পাপারাৎজিদের চোখ এড়িয়েও আগলে রেখেছেন ছোট্ট একরত্তিকে।

310

সন্তান জন্ম দেওয়ার পর থেকেই পাপারাৎজিদের চোখ এড়িয়ে রেখেছেন ছোট্ট একরত্তিকে। আসলের তৈমুরের বেলায় যে ভুলটা করেছেন সেটা আর করতে চান না করিনা। তাই এত কড়াকড়ি। 
 

410

তবে শুধু মিডিয়া নয়, এখনও সইফিনার দ্বিতীয় সন্তানের মুখ দেখেননি শাশুড়ি শর্মিলা। হ্যাঁ এটাই সত্যি, এখনও পর্যন্ত দ্বিতীয় সন্তানের মুখ দেখেননি ঠাকুমা শর্মিলা।

510


কিন্তু কিসের এত কড়াকড়ি, পরিবারের থেকে সন্তানকে দূরে রাখার কারণটা কী, তাহলে কি শাশুড়ির সঙ্গে সম্পর্ক ভাল নেই। কিন্তু শর্মিলা তো নিজের মেয়ে বলে দাবি করেন। 

610


টলিপাড়ার অন্দরে কান পাতলেই এই নিয়ে জোর জলঘোলা শোনা যাচ্ছে। তবে সূত্রের খবর করোনা ভাইরাসের জন্যই এই দূরত্ব।

710

করোনা যেভাবে চোখরাঙাচ্ছে তার জেরেই বাড়ি থেকে বেরোনা প্রায় বন্ধ করে দিয়েছেন শর্মিলা ঠাকুর। 

810


বর্তমানে করিনা এবং সইফ তার দুই সন্তান নিয়ে মুম্বইয়ের বাংলোয় রয়েছেন। এবং শর্মিলা রয়েছে দিল্লিতে। সুতরাং নাতির কাছে আসতে গেলে ফ্লাইটে আসতে হবে যা এইসময়ের জন্য সঠিক নয়।

910

সম্প্রতি করিনা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন। তিনি শাশুড়ি মাকে খুবই মিস করছেন এবং সবচেয়ে বড় কথা হল এখনও পর্যন্ত নাতির মুখও দেখতে পাননি শর্মিলা।

1010


 আক্ষেপের সুরে করিনা আরও জানিয়েছেন, ভিডিও কলে আলাপ পর্ব সেরেছেন নাতির সঙ্গে কিন্তু কোলে উঠে ঠাম্মার আদর এখনও খায়নি তৈমুরের ভাই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos