করিনা নাকি বিপাশা, সেক্সি লাল ঠোঁটের গাঢ় চুম্বনে শরীরী উষ্ণতায় কে এগিয়ে

শরীরী সৌন্দর্য থেকে ফ্যাশন স্টেটমেন্ট সবেতেই লাইমলাইটের শীর্ষে বলি তারকারা।  বিশেষত লাল ঠোঁটের জাদুতে রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত বচ্চন বধূ। তবে  ঐশ্বর্য একা নয়, গাঢ় লাল ঠোঁটের সেক্সি লুকে সাহসী অবতারে ঝড় তুলেছেন বলিউডের বেবো থেকে বলিউডের ব্ল্যাক বিউটি বিপাশা বসু।  লাল রঙ সর্বদাই অনেক বেশি আকর্ষণ করে। বলি ডিভাদের সেক্সি লাল ঠোঁটের আড়ালেও রয়েছে গোপন রহস্য।

Riya Das | Published : Mar 17, 2021 4:17 AM IST / Updated: Mar 17 2021, 09:54 AM IST

15
করিনা নাকি বিপাশা, সেক্সি লাল ঠোঁটের গাঢ় চুম্বনে শরীরী উষ্ণতায় কে এগিয়ে


বি-টাউনে ফ্যাশন আইকন বললেই করিনা কাপুরের নাম মাথায় আসে। তার শরীরী জাঁদুতে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। লাল রঙের সাহসী পোশাকে লাল লিপস্টিকে স্টানিং লুতে ধরা দিয়েছেন করিনা কাপুর খান।

25

ঐশ্বর্য সেক্সি লাল ঠোঁটের জন্য অনেকেই পাগল।  রাই সুন্দরীর মতো লাল টুকটুকে ঠোঁট, যা সহজেই আকৃষ্ট করে সকলকে। এর পাশাপাশি ত্বককে এবং দাঁতকেও উজ্জ্বল দেখায়।নিজেকে আর উজ্জ্বল দেখাতেই বিভিন্ন অনুষ্ঠানে লাল লিপস্টিকে পরেন ঐশ্বর্য।

35


বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকেও লাল ঠোঁটে দেখা গিয়েছে। ম্যাট রেড লিপস্টিকে বোল্ড লুকে নজর কেড়েছিলেন প্রিয়ঙ্কা।

45

দীপিকা পাড়ুকোনকে মাঝেমধ্যেই লাল লিপস্টিক পড়তে দেখা যায়। এতে তার গ্ল্যামার যেন মুহূর্তে দ্বিগুণ বেড়ে যায়। 

55

বিপাশা বসু। বলিউডের ব্ল্যাক বিউটিও লাল লিপস্টিকে নিজেকে আরও গর্জিয়াস করে তুলেছিলেন। যা তার সৌন্দর্যকে আর কয়েক গুন বাড়িয়ে তুলেছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos