শারীরিক সম্পর্কের চেয়েও উষ্ণ ভেজা চুম্বন অনেক বেশি দামী, আজও কেন এমনটা মনে করেন করিশ্মা

৪৭-এ পা দিলেন বলি অভিনেত্রী করিশ্মা কাপুর। প্রেমে বাঁধা থেকে বিবাহিত জীবনে দাম্পত্য কলহ। সব মিলিয়েতার জীবনটা যেন রূপোলি পর্দার মতো। তবে ব্যক্তিগত জীবনের বাইরে অভিনেত্রী হিসেবে তিনি আজও শিরোনামে। আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা। সেই সময়েই রাজা হিন্দুস্তানি ছবিতে আমির খান এবং করিশ্মা কাপুরের ঠোঁটঠাসা চুম্বন আজও শিরোনামে। শুধু তাই নয়, ভেজা শরীরে আমিরকে ঠোঁটঠাসা চুম্বন আজও ভুলতে পারেননি করিশ্মা, কারণ জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Jun 25, 2021 2:45 AM IST

19
শারীরিক সম্পর্কের চেয়েও উষ্ণ ভেজা চুম্বন অনেক বেশি দামী, আজও কেন এমনটা মনে করেন করিশ্মা


আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। নব্বইয়ের দশকে চর্চিত লিপলক নিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন করিশ্মা কাপুর।

29

৪৭-এ পা দিলেন বলি অভিনেত্রী করিশ্মা কাপুর। প্রেমে বাঁধা থেকে বিবাহিত জীবনে দাম্পত্য কলহ। সব মিলিয়ে তার জীবনটা যেন রূপোলি পর্দার মতো। 

39

সম্প্রতি করিশ্মা কাপুরের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে রাজা হিন্দুস্তানি ছবিতে  আমিরের সঙ্গে অনস্ক্রিন চুমু খাওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিলেন নায়িকা।

49

 

রাজা হিন্দুস্তানি ছবিতে আমির খান এবং করিশ্মা কাপুরের লিপলক আজও শিরোনামে। ছবির দৃশ্যের জন্য বৃষ্টিতে ভিজে অনেক সময় ধরে চুম্বন করতে হয়েছিল দুজনকে।

59

ভেজা শরীরে পাতলা শিফনের শাড়িতে ঠান্ডায় কাঁপতে কাঁপতে গাছের তলায় আমিরের ঠোঁট ঠোঁট লাগিয়ে চুম্বন করতে হয়েছিল করিশ্মাকে। 

69

তবে একবার নয় একাধিকবার রিটেক শট দিতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েছিলেন করিশ্মা। পরে অবশ্য জানতে পারেন রূপোলি পর্দার সবচেয়ে দীর্ঘ চুম্বনের দৃশ্য ছিল এটি।

79


অভিনেত্রী আরও জানান, সেদিনের বৃষ্টি ভেজা রাতে আমিরকে চুমু খাওয়ার কথা আজও ভুলতে পারেননি করিশ্মা। খুব সাবলীল ভাবে লিপলকের দৃশ্যে অভিনয় করেছেন আমির খান।

89

প্রেক্ষাগৃহে যখন এই ছবি মুক্তি পেয়েছিল, তখন তিনি লক্ষ্য করেছিলেন, এই সময় সকলে চুপ। উপভোগ করলেন, কোনও অশ্লীল ভাষা নয়। অভিষেক বচ্চনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক নয় বরং আমির গাঢ় চুম্বনেই আজও মোহিত করিশ্মা।

99


বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা কাপুর। সম্প্রতি জি ফাইভের মেন্টালহুড নামে একটি ওয়েবসিরিজে দেখা  গেছে করিশ্মা কাপুরকে। যেখানে দিনো মোরিয়ার সঙ্গে দেখা গেছে অভিনেত্রীকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos