ঠোঁটে ঠোঁটে লাগিয়ে গাঢ় চুম্বন কার্তিকের সঙ্গে, এটাই কি সিদ্ধার্থ- কিয়ারার ব্রেক-আপের কারণ ?

বলিউডের অন্দরে কান পাতলেই কিয়ারা ও সিদ্ধার্থর ব্রেক আপ নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। আপাতত সিদ্ধার্থ ও কিয়ারার আলাদা হওয়ার খবর সারা রাষ্ট্রে যেন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে।  বলিপাড়া সূত্রে জানা গিয়েছে, ব্রেক আপের পর একদমই মন ভাল নেই সিদ্ধার্থর। এমনকী নিজের ইনস্টা পোস্টেও মন খারাপের আভাস দিয়েছেন শেরশাহ অভিনেতা। তবে এই ছাড়াছাড়ি মোটেই আশা করেননি কেউই। কিয়ারা আপাতত ভুল-ভুলাইয়া ছবি নিয়ে ব্যস্ত। কার্তিক আরিয়ানের সঙ্গে দেখাও গেছে কিয়ারা আদবানিকে। ছবিতে নাকি চরম ঘনিষ্ঠ মুহূর্তে দেখা যাবে কিয়ারা ও কার্তিককে। তবে কি এই কারণেই সিদ্ধার্থর সঙ্গে পথ আলাদা হল কিয়ারা, বাড়ছে জোর জল্পনা।
 

Riya Das | Published : Apr 27, 2022 2:40 AM IST

19
ঠোঁটে ঠোঁটে লাগিয়ে গাঢ় চুম্বন কার্তিকের সঙ্গে, এটাই কি সিদ্ধার্থ- কিয়ারার ব্রেক-আপের কারণ ?

বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। দিনকয়েক আগেই ঈশান-অনন্যার ব্রেক আপ খবর নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল এবার শেরশাহ জুটির সিদ্ধার্থ ও কিয়ারা ব্রেক আপের খবর নিয়ে  জোর জল্পনা শুরু হয়েছে। সূত্র থেকে শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ও কিয়ারা আদবানিও নাকি বিচ্ছদের পথে হাঁটছেন। 
 

29


বলিউডের অন্যতম হট হ্যাপেনিং জুটির বিচ্ছেদের খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। দুজনেই নাকি প্রেমে ইতি টেনেছেন, এমনটাই ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে। রিল থেকে রিয়েল বলিউড ফ্যানেদের পছন্দের জুটি সিদ্ধার্থ-কিয়ারা এবার ব্রেক আপের সিদ্ধান্ত নিয়েছেন। যা শুনেই মন খারাপ ভক্তদের।

39


সিদ্ধার্থ ও কিয়ারা একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবি থেকে বাবা-মায়ের সঙ্গে লাঞ্চ ডেট সব ছবিই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। একসঙ্গে আর পথচলা হল না। বলিউডের অন্যতম সুপারহিট জুটির এই সিদ্ধান্ত মন খারাপ হয়েছে ভক্তদের।

49

গতবছরেই সিদ্ধার্থ ও কিয়ারার ছবি শেরশাহ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল।  এই ছবিতে যেমন তাদের রসায়ন নজর কেড়েছিল তেমনই রিয়েল লাইফেও তাদের মাখোমাখো কেমিস্ট্রি নিয়ে উত্তেজনার শেষ ছিল না ভক্তদের।
 

59

 
 বলিপাড়া সূত্রে জানা গিয়েছে, ব্রেক আপের পর একদমই মন ভাল নেই সিদ্ধার্থর। এমনকী নিজের ইনস্টা পোস্টেও মন খারাপের আভাস দিয়েছেন শেরশাহ অভিনেতা। তবে এই ছাড়াছাড়ি মোটেই আশা করেননি কেউই। 
 

69

কিয়ারা আপাতত 'ভুল-ভুলাইয়া' ছবি নিয়ে ব্যস্ত। কার্তিক আরিয়ানের সঙ্গে দেখাও গেছে কিয়ারা আদবানিকে। শিমারি সিলভার বডি হাগিং পোশাকে দেখা গিয়েছে কিয়ারাকে। কালো লেদার জ্যাকেট ও সাদা প্যান্টে নজর কেড়েছেন কার্তিক আরিয়ান। তবে বিচ্ছেদের কারণ হিসেবে কার্তিকের নামই তুলে ধরছেন।
 

79


আনিস বাজমি পরিচালিত ভুতুরে ড্রামা 'ভুল-ভুলাইয়া' ছবিতে নাকি চরম ঘনিষ্ঠ মুহূর্তে দেখা যাবে কিয়ারা ও কার্তিককে। এই কারণেই নাকি সিদ্ধার্থর সঙ্গে পথ আলাদা হল কিয়ারার। নেটিজেনদের একাংশ মনে করছেন এই চরম অন্তরঙ্গতার জন্য পথ আলাদা হয়েছে সিদ্ধার্থ ও কিয়ারার।
 

89

সিদ্ধার্থ ও কিয়ারা কোনওদিনই নিজেদের সম্পর্কে শিলমোহর দেননি। তবে তাদের প্রেম কাহিনি ছিল বি-টাউনের ওপেন সিক্রেট। কিছুদিন আগেই নিউ ইয়ার উদযাপনে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন বলিপাড়ার লাভবার্ডস  কিয়ারা-সিদ্ধার্থ।  তবে বেশ কিছুদিন ধরে তাদের আর একসঙ্গে দেখা যাচ্ছে না। এই নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে।

99


বলিপাড়ার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, সিদ্ধার্থ ও কিয়ারার সম্পর্ক আর নেই। একে অপরের সঙ্গে দেখা করাও বন্ধ করে দিয়েছে এই যুগল। তবে বলিউডের এই হট হ্যাপেনিং কাপল কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিল তার কারণও স্পষ্ট নয়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos