নির্জলা উপোস, স্বামীর হাতে জল খেয়ে নিয়ম ভঙ্গ, প্রথম করবা চৌথে কী করেছিলেন ঐশ্বর্য জানেন?

গোটা বছর এই বিশেষ দিনটির জন্য অপেক্ষা করে থাকেন  বিবাহিত মহিলারা। সারা দিন নির্জলা উপোস করে এই দিনটি পালন করেন মহিলারা। সারা দিনভর উপোস থেকে রাতের বেলা আকাশের চাঁদ দেখে স্বামীর হাতে জল খেয়ে উপোস ভঙ্গ করেন সকল মহিলারা। বলি নায়িকারা এই বিশেষ দিনটি ধুমধাম করে পালন করে থাকেন। বিশেষ দিনটি নানা ভাবে উদযাপন করেন তারকা দম্পতিরা। বলি তারকাদের মধ্যে অনেকেই করবা চৌথ পালন করেন নিজ নিজ স্টাইলে। বিয়ের প্রথম বছর অর্থ্যাৎ ২০০৭ সালে কীভাবে  কারওয়া চৌথ পালন করেছিলেন বচ্চন পরিবারের বউমা, সেই নিয়েই হিড়িক পড়েছে নেটদুনিয়ায়। ভিডিও প্রকাশ্যে আসতেই রীতিমতো ট্রেন্ড হয়ে গেছে। 

Riya Das | Published : Oct 13, 2022 5:54 AM IST

19
 নির্জলা উপোস, স্বামীর হাতে জল খেয়ে নিয়ম ভঙ্গ, প্রথম করবা চৌথে কী করেছিলেন ঐশ্বর্য জানেন?

করবা চৌথের দিনটি প্রতিটি বিবাহিত নারীর জীবনেই খুব স্পেশ্যাল। স্বামীর মঙ্গল কামনার জন্য প্রতিটি মহিলা এই ব্রত পালন করে থাকেন। এই ব্রত পালন করলে দাম্পত্য জীবন অনেক বেশি সুখময় হয়।

29

সারা দেশ জুড়ে অনুষ্ঠিত হচ্ছে করবা চৌথ অনুষ্ঠান। এটি এমনই একটা অনুষ্ঠান যেদিন বিবাহিত মহিলারা স্বামীর দীর্ঘায়ু কামনা করে থাকেন। গোটা বছর এই বিশেষ দিনটির জন্য অপেক্ষা করে থাকেন  বিবাহিত মহিলারা। সারা দিন নির্জলা উপোস করে এই দিনটি পালন করেন মহিলারা। 

39

সারা দিনভর উপোস থেকে রাতের বেলা আকাশের চাঁদ দেখে স্বামীর হাতে জল খেয়ে উপোস ভঙ্গ করেন সকল মহিলারা। বলি নায়িকারা এই বিশেষ দিনটি ধুমধাম করে পালন করে থাকেন। বিশেষ দিনটি নানা ভাবে উদযাপন করেন তারকা দম্পতিরা। বলি তারকাদের মধ্যে অনেকেই করবা চৌথ পালন করেন নিজ নিজ স্টাইলে।

49

বলিমহলেও এই করবা চৌথের যথেষ্ঠ চল রয়েছে। বলি অভিনেত্রীরা কীভাবে এই বিশেষ দিনটি পালন করে থাকেন সেই নিয়ে প্রতেক্যের মধ্যেই কৌতুহল রয়েছে। বিশেষত কোন অভিনেত্রী কী করছেন তার স্বামীর মঙ্গল কামনার জন্য তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন ভক্তরা।

59

এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও রীতিমতো হইচই ফেলে দিয়েছে। অবশ্য ফেলবে নাই বা কেন? 'মিস ওয়ার্ল্ড'-এর করবা চৌথ বলে কথা। কিন্তু এর মধ্যেই রয়েছে একটা ছোট্ট ট্যুইস্ট। বিয়ের প্রথম বছর অর্থ্যাৎ ২০০৭ সালে কীভাবে  করবা চৌথ পালন করেছিলেন বচ্চন পরিবারের বউমা, সেই নিয়েই হিড়িক পড়েছে নেটদুনিয়ায়। ভিডিও প্রকাশ্যে আসতেই রীতিমতো ট্রেন্ড হয়ে গেছে। 

69

প্রথম বছর কারওয়া চৌথের অনুভূতি কেমন ছিল তার? কীভাবেই বা সেজেছিলেন তিনি? এই প্রশ্নই সবার মাথায় ঘুরপাক খাচ্ছে। আর সেই ছবি দেখতে গেলে অবশ্যই  আপনাকে ভিডিওটা দেখতে হবে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রাই সুন্দরী চাঁদের মুখ দেখে অভিষেকের মুখ দেখছেন। 

79


এমনকী ২০১৩ সালে করবা চৌথের সময় অভিষেক দেশের বাইরে ছিলেন। তখন স্কাইপের মধ্যে দিয়ে তিনি এই ব্রত নিষ্ঠাভাবে পালন করেছিলেন।অভিষেক-ঐশ্বর্য জুটি প্রত্যেকের দম্পতির কাছেই এক বিরাট অনুপ্রেরণা। তাদের এই সফল প্রেম অনেকেরই হৃদয় জয় করে নিয়েছে।

89


যত দিন যাচ্ছে বয়স বাড়লেও সৌন্দর্যে তিনি অনেককেই ছাপিয়ে যান আজও। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  চলতি বছরের করবা চৌথে ঐশ্বর্যকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

99

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের  বচ্চন পরিবার। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা। বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না। বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। নীল মণির জাঁদুতে আসমুদ্র হিমাচল জুড়ে তার অগণিত ভক্ত। তবে শুধু নায়িকা হিসেবেই নন, একজন আর্দশ স্ত্রী-দায়িত্বশীল মা-ভাল পূত্রবধুরও তকমা রয়েছে ঐশ্বর্য। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos