ভিকির মঙ্গল কামনায় নির্জলা উপোস, প্রথম করবা চৌথে মাথা ভর্তি সিঁদুর, লাল চূড়ায় নববধূর রূপে ক্যাটরিনা

বলি তারকাদের মধ্যে অনেকেই করবা চৌথ পালন করেন নিজ নিজ স্টাইলে। বিয়ের পর প্রথম করবা চৌথ নিষ্ঠার সঙ্গে পালন করলেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রথম করবা চৌথ। এর অনুভূতিটাই যেন আলাদা।  স্বামী ভিকির মঙ্গল কামনায় উপবাস রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। নিষ্ঠা ভরে করবা চৌথের ব্রত পালন করলেন ক্যাটরিনা। শাড়ি, সিঁথিতে সিঁদুর, হাতে চূড়া পরে করবা চৌথে নববধূর লুকে নজর কাড়লেন ক্যাটরিনা কাইফ। একঝলকে দেখে নিন ছবিগুলি।

Riya Das | Published : Oct 14, 2022 5:22 AM IST

110
ভিকির মঙ্গল কামনায় নির্জলা উপোস, প্রথম করবা চৌথে মাথা ভর্তি  সিঁদুর, লাল চূড়ায় নববধূর রূপে ক্যাটরিনা

বিয়ের পর প্রথম করবা চৌথ।স্বামী ভিকির মঙ্গল কামনায় উপবাস রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। নিষ্ঠা ভরে করবা চৌথের ব্রত পালন করলেন ক্যাটরিনা।  বেশ ধুমধাম করেই করবা চৌথের অনুষ্ঠান পালন করেছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা। 

210

বলি তারকাদের মধ্যে অনেকেই করবা চৌথ পালন করেন নিজ নিজ স্টাইলে। বিয়ের পর প্রথম করবা চৌথ নিষ্ঠার সঙ্গে পালন করলেন ক্যাটরিনা। বিয়ের পর প্রথম করবা চৌথ। স্বামী ভিকির জন্য নির্জলা উপবাস রেখেছিলেন বলি নায়িকা। 

310


ভিকি কৌশলের সঙ্গে একা নন বরং শ্বশুরবাড়ির পুরো পরিবারের সঙ্গেই করবা চৌথ সেলিব্রেশন করেছেন ক্যাটরিনা। এদিন অভিনেত্রীর সঙ্গী ছিলেন শ্বশুর শ্যাম কৌশল ও শাশুড়ি মা বীণা কৌশল। পুরো পরিবারের সঙ্গেই ছবিতে পোজ দিয়েছেন ক্যাটরিনা কাইফ।

410

বিয়ের পর প্রথমা করবা চৌথে ক্যাটরিনাকে দেখে চোখ ফেরানো দায় ছিল। অভিনেত্রীর রূপের ছটায় পাগল হয়েছেন ভক্তরাও। ক্যাটের এই ছবিতে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া।

510


গোলাপি রঙের শাড়ি পরেছিলেন ক্যাটরিনা কাইফ। চওড়া জরির পাড় বসানো শাড়ির সঙ্গে ফ্লোরাল প্রিন্টেড ব্লাউজ। হাতে ছিল লাল টকটকে চূড়া এবং সিঁথি ভর্তি সিঁদুর। নববধূর লুকে লাস্যময়ীর রূপে মুগ্ধ অনুরাগীরা। হাতে  পুজোর থালা নিয়ে আরতী করতে দেখা গেছে ক্যাটরিনাকে।

610

ক্যাটরিনার পাশে অফ হোয়াইট কূর্তা ও পাজামাতে হ্যান্ডসাম হাঙ্ক ভিকিকে দেখে চোখ আটকে ভক্তদের। স্ত্রী ক্যাট ও মা ও বাবার সঙ্গে করবা চৌথে ছবিতে পোজ দিয়েছেন ভিকি। পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাট লিখেছেন, প্রথম করবা চৌথ।

710

নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়েই বিশ্ববাসীর মন জয় করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। একাধিক হিট ছবি দিয়ে ফিল্মি কেরিয়ারে নিজের জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা। ২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। দেখতে দেখতে বছর ঘুরতে চলল। গত ডিসেম্বরেই জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। 

810

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের। শ্বশুরবাড়ির প্রতিটা রাত কেমন কাটাচ্ছেন নায়িকা, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে এটাও ঠিক যে ভিকিকে বিয়ের পর থেকেই পাঞ্জাবী বহু হয়ে ওঠার পুরো চেষ্টা চালিয়ে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। 

910

বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই  কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর।  এই প্রেগন্যান্সির খবরের মধ্যে দিনকয়েক আগেই ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা।

1010

২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। সম্প্রতি ক্যাটরিনার আপকামিং ছবি 'ফোন ভূত'-মুক্তি পেতে চলেছে।  যেখানে অভিনেত্রীকে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos