Katrina-Vicky Wedding: শেষ বিবাহ অভিযান, মহল ছেড়ে হেলিকপ্টারে জয়পুরে উড়ে গেলেন ভিক্যাট

কথা মতোই হাজির হলো হেলিকপ্টার। বিয়ে পর্ব শেষ, তাই সকাল হতেই সমস্ত গোছগাছ সেরে বিমানবন্দরের পথে পা বাড়ালো কাটরিনা কাইফ ও ভিকি কৌশল। জয়পুরের উদ্দেশ্যে রওনা দিলেন এই জুটি এদিন সকাল সকাল। কুয়াশা আচ্ছন্ন আকাশ, তারই মাঝে মাঠে এসে দাঁড়িয়ে থাকা আস্ত একটি হেলিকপ্টার দেখতে চার পাশ থেকে লোকের ভিড় জমে ছিল এদিন সকালে।

Jayita Chandra | Published : Dec 10, 2021 10:43 AM IST

19
Katrina-Vicky Wedding: শেষ বিবাহ অভিযান, মহল ছেড়ে হেলিকপ্টারে জয়পুরে উড়ে গেলেন ভিক্যাট

এরপর একে একে মার্সিডিজ গাড়ি এসে দাঁড়ায়, কড়া নিরাপত্তায় মাঝি নামতে দেখা যায় ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এরপর তারা হেলিকপ্টারে উঠে গেলে সেখান থেকে রওনা দেয় জয়পুর বিমানবন্দরের পথে। রাজকীয় বিয়ে সফরের অবশেষে শুক্রবার সকালে। বাড়ির পথে নবদম্পতি।

29

হাজারো রাখ-ঢাকের পর অবশেষ সম্পর্ক নিয়ে কথা বললেন ক্যাটরিনা কাইফ। কিন্তু বি.য়ের আগের মুহূর্তে পর্যন্ত মুখে কুলুপ এঁটেছিলেন এই জুটি। একের পর একত সামনে আসা খবরকে মিথ্যে বলে অস্বীকার করেছিলেন। কিন্তু সবটাই সত্যি। এত সাজ সাজ রব যে মিথ্যে নয়, তা অবশেষে বিশ্বাস করল ভক্তমহল বৃহস্পতিবার সন্ধ্যের পর।

39

অবশেষে শেষ হল বিবাহ অভিষান। ফোর্ট ছেড়ে শুক্রবারই বেরিয়ে পড়লেন ভিকি কৌশল ও ক্যাটরিনা। নবদম্পতিকে দেখতে ভিড় জমে সর্বত্র। সকলের সামনেই পরিকল্পনা মাফিক তাঁরা উঠে পড়লেন হেলিকপ্টারে। ক্যাটের পরণে চুড়িদার। স্থানীয় পুলিশ ও বডিগার্ডে ঘেরা ছিল সর্বত্র। 

49

গুগল বিয়ে দিয়েছিল আগেই। বৃহস্পতিবার সকাল থেকে ক্যাটরিনা ও ভিকির প্রোফাইল খুললেই চোখে পড়ছিল তাঁরা একে অন্যের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে গিয়েছে। যদিও তখন রীতি মেনে পালন করা হচ্ছিল হলদি অনুষ্ঠান। ঝড়ের বেগে সেই খবর ভাইরাল হয়ে পড়ে নেট পাড়ায়। 

59

তা নিয়ে নানান মিম থেকে শুরু করে ট্রোলের পর অবশেষ সেই সংবাদেই সিলমোহর এই জুটির। হাজারো কড়াকড়ি বিয়ে ঘিরে, সন্ধ্যের পর এক মাত্র ছবি সামনে এসেছিল, দুর থেকে তোলা, ক্যাট ও ভিকি পাশাপাশি হাঁটছেন, তা নিয়েই মেতে ছিল ভক্তমহল। তবে এবার নিজেই সকলের কৌতুহল মেটালেন এই সেলেব। 

69

রাজকীয় বিয়ের আসর। ক্যাট ও ভিকি যে ঘরে রাত্রী বাস করলেন, তাঁর ভাড়া ৬ লক্ষ টাকা প্রতি রাতে। প্রথম থেকেই এই বিয়ে ঘিয়ে যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল, বৃহস্পতিবার রাত্রে তার অবসান ঘটিয়ে সামনে এলো অফিশিয়াল ছবি। সেখানেই দেখা গেল বিটাউনের নবদম্পতিকে।

79

রাজস্থানের বিয়ের আসর বলে কথা। প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে। ঠিক কোন পর্যায়ে প্রস্তুতি কিভাবে সেজে উঠেছে বিয়ের আসর, সমস্ত তথ্য কড়া নজর নেট পাড়ার। ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব, আর বিয়ে। 

89

ক্যাটরিনা কাইফের বিয়ের স্থান-কাল-পাত্র ফাঁস হবার পর এবার সামনে এসেছিল বিয়ের সাজ নিয়ে একাধিক তথ্য। সবই যেন অক্ষরে অক্ষরে মিলে যাচ্ছে। রাজস্থানে বিয়ে হচ্ছে, আর সেখানের কোনও স্পেশ্যাল টার্চ থাকবে না, তা কি হয়! একদমই নয়, আর তাই ট্র্যাডিশনাল মেহেন্দিতে সেজে উঠছেন ক্যাট।

99

সেলিব্রিটি বিয়ে বলে কথা, যার ফলে প্রস্তুতিতে নেহাতই কম নয় তা ভালই মালুম পাচ্ছে সকলে। আগে থেকেই ১০ জনের একটি টিম পৌঁছে গিয়েছিল রাজস্থান (Rajasthan), ভালো করে পরিকল্পনা করে নেওয়া হয়েচ্ছে কীভাবে এই বিশেষ দিনে সেজে উঠবে প্রাসাদ।  কড়া নিরাপত্তায় মুরেই শেষ হল বিবাহ আসর। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos