যৌনতার চরম মুহূর্তে ঘনিষ্ঠ 'গুলশন-ক্যাটরিনা' , চুম্বন দৃশ্যের বির্তকে আজও শিরোনামে বলিউডের বার্বি ডল

আজ ৩৭ শে পা দিলেন বলিউডের বার্বি ডল ক্যাটরিনা কাইফ। লকডাউনের ফলে জন্মদিনের চমকটাও এবারে খানিকটা হলেও ফিকে হয়ে পড়েছে। তারপরই একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে ক্যাটরিনার। বরাবরই খবরের শিরোনামে থাকেন ক্যাট। তার প্রেম থেকে  বিচ্ছেদ সবেতেই মজে থাকেন নেটিজেনরা। সলমন থেকে রণবীর  সকলেই সঙ্গে নিজেকে জড়িয়ে লাইমলাইটের শীর্ষে থাকেন অভিনেত্রী। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা।  সম্প্রতি ক্যাটরিনার একটি পুরোনো ভিডিও দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গুলশন গ্রোভারের সঙ্গে ক্যাটের চুম্বন দৃশ্য আজও পেজ থ্রি-র শিরোনামে। অন্তরঙ্গতায় এক মুহূর্তের রইল একঝলক।

Riya Das | Published : Jul 16, 2020 11:31 AM IST / Updated: Oct 14 2020, 03:16 PM IST

110
যৌনতার চরম মুহূর্তে ঘনিষ্ঠ 'গুলশন-ক্যাটরিনা' , চুম্বন দৃশ্যের বির্তকে আজও শিরোনামে বলিউডের বার্বি ডল

ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

210

বলিউডে আসার পর বুম ছবি দিয়েই অভিনয় জগতে পা রাখেন ক্যাটরিনা কাইফ। সেই ছবিতেই গুলশন গ্রোভারের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে নিজেকে উজার করে দিয়েছিলেন ক্যাট।

310

গুলশনের সঙ্গে ক্যাটরিনার চুম্বন দৃশ্য নিয়ে প্রায় শোরগোল পড়ে গিয়েছিল। আজও  এই নিয়ে বিতর্ক থামেনি।

410

সালটা ২০০২। বি গ্রেডেড ছবি হিসেব পরিচিতি পেয়েছিল বুম। কিন্তু ছবির উর্ধ্বে গিয়ে ক্যাটরিনার যৌনতা ভাইরাল হয়ে গিয়েছিল।

510


আর গুলশনের সঙ্গে ক্যাটের রোম্যান্স  দেখার জন্যই নেটিজেনরা হামলে পড়েছিলেন। তারপর থেকেই শিরোনামে চলে আসেন ক্যাট।

610

সেখান থেকেই বলিউডের হিট অভিনেতা সলমনের সঙ্গে নাম জড়ায় ক্যাটরিনার। এমনকী এও শোনা যায়,বলিউডে কেরিয়ার গড়তে অনেকটাই নাকি সাহায্য করেছিলেন সলমন।

710

রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন। হঠাৎই পোশাক নিয়ে শুটিংয়ের মাঝে ঝামেলা শুরু হওয়ায় ক্যাটরিনার গায়ে হাতও তোলেন সলমন। তারপরই থেকেই সম্পর্ক বেশিদিন টেকেনি।

810

সলমনের সঙ্গে বিচ্ছেদের পর রণবীরের সঙ্গে নাম জড়ায়।

910

সম্পর্কের কথা স্বীকার না করলেও একাধিকবার কোয়ালিটি টাইম কাটাতে দেখা গেছে এই কাপলকে।

1010

২০১৪ সালে রণবীর কাপুরের সঙ্গে কার্টার রোডের সিলভার বালির অ্যাপার্টমেন্টে ভাড়া চলে আসেন। সেখানে  ২ বছর থাকার পরেই ২০১৬ সালের শুরুতেই তাদের বিচ্ছেদ হয়ে যায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos