কোটিপতি হওয়া সত্ত্বেও কেন এখনও ভাড়া বাড়িতে থাকেন ক্যাটরিনা, করণ এর শো-তে ফাঁস করেছিলেন নিজেই

ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আজ ৩৭ শে পা দিলেন ক্যাট। কোটিপতি হওয়া সত্ত্বেও এখনও  ভাড়া বাড়িতে থাকেন ক্যাটরিনা। ২০০৩ সাল থেকে বর্তমান ২০২০ অর্থাৎ ১৭ বছরেও নিজের মালিকানা গড়ে তুলতে সক্ষম হননি ক্যাট। এখনও মুম্বইয়ের ভাড়া বাড়িতেই থাকেন। কিন্তু এমনটা কেন, উঠছে একাধিক প্রশ্ন। করণ জোহরের চ্যাট শো-তে এর আসল কারণ জানিয়েছিলেন ক্যাট, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Jul 16, 2020 5:13 AM IST / Updated: Jul 16 2020, 10:45 AM IST

110
কোটিপতি হওয়া সত্ত্বেও কেন এখনও ভাড়া বাড়িতে থাকেন ক্যাটরিনা,  করণ এর শো-তে ফাঁস করেছিলেন নিজেই


বরাবরই খবরের শিরোনামে থাকেন ক্যাট। তার প্রেম থেকে  বিচ্ছেদ সবেতেই মজে থাকেন নেটিজেনরা। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা।  সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে।

210

প্রথম দিনগুলিতে ক্যাটরিনা বান্দ্রায় থাকতেন। তারপর ২০১৪ সালে রণবীর কাপুরের সঙ্গে কার্টার রোডের সিলভার বালির অ্যাপার্টমেন্টে ভাড়া চলে আসেন। সেখানে  ২ বছর থাকার পরেই ২০১৬ সালের শুরুতেই তাদের বিচ্ছেদ হয়ে যায়।

310


এহেন পরিস্থিতিতে ক্যাটরিনা দীর্ঘদিন একাই ছিলেন ওই বাড়িতে। যার জন্য তাকে ১৫ লক্ষ টাকা দিতে হত। তারপর সেখান থেকে বান্দ্রার মাউন্ট মেরি চার্চের কাছে অন্য একটি অ্যাপার্টমেন্টে চলে যান ক্যাটরিনা।

410

তবে বর্তমানে বোন ইসাবেলের সঙ্গে মুম্বইয়ের আন্ধেরিতে থাকেন ক্যাটরিনা। তার বাড়ির অন্দরসজ্জাও নিজের ইনস্টগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

510

এখানে ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ক্যাট। তার বসার ঘরে একটি বাঁকানো সিড়ি রয়েছে। যেখানে প্রায়শই ছবি তুলতে দেখা যায় ক্যাটকে। তবে লকডাউনে নিজের বাড়ি ছবি ও ভিডিও শেয়ার করে নিয়েছিলেন ক্যাটরিনা।

610


এতদিনে ধরে বলিউডে থেকেও কোটিপতি হওয়া সত্ত্বেও কেন তিনি ভাড়া বাড়িতে থাকেন এই প্রশ্নই উঠে আসছ।

710

কফি উইথ করণ-এ করণ ক্যাটরিনাকে এই একই প্রশ্ন করেছিল। কেন তিনি নিজের জন্য বড় বাড়ি কেনেন না। তবে প্রশ্ন শুনে থেমে থাকেননি তিনি। তার যোগ্য উত্তরও দিয়েছিলেন ক্যাট।

810

ক্যাটরিনা বলেছিলেন, বন্ধু, বাড়ি, সম্পর্ক, বাড়ি এই জিনিসগুলু মানুষের প্রকৃতির উপর নির্ভর করে। আপনি নিজে যখন এই বিষয়গুলির সঙ্গে মুখোমুখি হবেন তখনই আপনি সেটা অনুভব করতে পারবেন।

910


দীর্ঘদিন ধরেই বলি ইন্ডাস্ট্রিতে অ্যাক্টিভ ক্যাটরিনা। মডেলিং, ব্র্যান্ড অ্যাম্বাসাডর, বিজ্ঞাপণ, অভিনয় করে তিনি আজ প্রচুর টাকার সম্পত্তির মানুষ।

1010

বর্তমানে ক্যাটরিনা একটি ছবির জন্য ৯ থেকে ১০ কোটি টাকা চার্জ করেন। তার গাড়িরও শখ রয়েছে। অনেক বিলাসবহুল গাড়িও রয়েছে অভিনেত্রীর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos