'সুশান্তের ঘরের তালা ভাঙার পরেই কেউ ভিতরে ঢুকতে দেয়নি', ভিডিওবার্তায় দাবি চাবিওয়ালার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ মাস কেটে গেলেও জল্পনা ক্রমশ বাড়ছে। একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে। একের পর এক ভিডিও ফুটেজে ক্রমশ ঘনীভূত হচ্ছে নয়া রহস্য। সুশান্তের মৃত্যুর দিন ঘরের দরজা বন্ধ ছিল। এবং চাবিওয়ালাকে ডেকে ঘরের লক ভাঙা হয়েছিল বলে জানিয়েছন সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিটানি। সংবাদমাধ্যমের কাছে এবার মুখ খুললেন চাবিওয়ালা। সেদিন তাল ভাঙার পর আরও একটি বড় ঘটনা ঘটেছিল যা নিজে মুখেই প্রকাশ করেছেন চাবিওয়ালা।

Riya Das | Published : Aug 22, 2020 5:05 AM IST / Updated: Aug 22 2020, 10:36 AM IST

110
'সুশান্তের ঘরের তালা ভাঙার পরেই কেউ ভিতরে ঢুকতে দেয়নি', ভিডিওবার্তায় দাবি চাবিওয়ালার

সুশান্তের মৃত্য়ুর পিছনে রিয়া চক্রবর্তীর যে গভীর সংযোগ রয়েছে তা মনে করছেন একাংশ। অভিনেতার মৃত্যুতে রাগে-ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। মৃত্যুর তদন্তের দাবিতে উত্তাল সোশ্যাল মিডিয়ায়।

210


অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন ফুটেজ ভাইরাল হচ্ছে। সুশান্তের মৃত্যু তদন্তে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা মুহূর্তের মধ্যে ঘুড়িয়ে দিতে পারে তদন্তের মোড়। 

310

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে মুখ খুলেছেন চাবিওয়ালা। সুশান্তের মৃত্যুর দিন ঠিক কী ঘটনা ঘটেছিল তা পুরোটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন ওই চাবিওয়ালা রফিক।

410


চাবিওয়ালা জানিয়েছেন, ১৪ জুন ১.০৫ নাগাদ ফোন আসে আমার কাছে। কে ফোনটা করেছিল তখন নাম জানতাম না। তবে এখন সংবাদমাধ্যমে তাকে দেখে জানতে পারি তিনি হলেন সিদ্ধার্থ পিটানি।

510


সিদ্ধার্থই প্রথমে লকের ছবি পাঠায় এবং তারপরই আমি সেখানে যাই। কম্পিউটারাইজড লক ছিল বলে খুলতে প্রায় ১ ঘন্টা সময় লেগে যাবে বলেই লকটা ভাঙতে বলা হয়েছিল বলে জানান চাবিওয়ালা।

610

রফিক আরও দাবি করেছেন, ঘরের মধ্যে থেকে কোনও আওয়াজ এলেই যেন সঙ্গে সঙ্গে কাজটা বন্ধ করে দিই।

710

রফিক জানিয়েছেন, চাবি ভাঙার পর আমি দরজা হ্যান্ডেলে হাত দিতেই সিদ্ধার্থ বলে তোমার কাজ শেষ, তুমি এবার যাও। ঘরের ভিতর আমাকে ঢুকতে দেওয়া তো দূর তাকাতেও দেয়নি।

810

তখন আমি জানতাম না এটা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাড়ি। এবং আমার লক ভাঙার জন্য ২০০০ টাকা দেওয়া হয় তারপরই আমি চলে আসি বলে জানান চাবিওয়ালা।

910


সুশান্তের মৃত্য়ুর  তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন তথ্য প্রকাশ্যে  আসছে । 

1010

 সূত্র থেকে জানা গেছে, এখনও পর্যন্ত সিবিআই-এর পক্ষ থেকে কোনও ফোন আসেনি চাবিওয়ালাক কাছে। সংবাদমাধ্যমে চাবিওয়ালা জানিয়েছেন,  সুশান্তের তদন্তের স্বার্থে তিনি পুরোপুরি ,সাহায্য করবেন। এমনকী এর আগে মুম্বই পুলিশের কাছে তিনি বয়ান দিয়েছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos