কচুপাতায় ঢাকা সুডৌল স্তন, 'ছাগলে পাতাটা খেলেই বেরিয়ে আসত নগ্ন শরীর', পাল্টা জবাব কিয়ারার

বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি। অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। 'শেরশাহ' মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা। সম্প্রতি আরবাজ খানের টক শো পিঞ্চ সিজন ২ -তে হাজির হয়েছিলেন কিয়ারা, প্লাস্টিক সার্জারি থেকে নগ্ন ফোটোশ্যুট এবার প্রকাশ্যে  মুখ খুললেন কিয়ারা।

Riya Das | Published : Aug 26, 2021 4:55 AM IST

110
কচুপাতায় ঢাকা সুডৌল স্তন, 'ছাগলে পাতাটা খেলেই বেরিয়ে আসত নগ্ন শরীর', পাল্টা জবাব কিয়ারার

 সম্প্রতি আরবাজ খানের টক শো 'পিঞ্চ সিজন ২' -তে হাজির হয়েছিলেন শেরশাহ নায়িকা কিয়ারা আদবানি। প্লাস্টিক সার্জারি থেকে নগ্ন ফোটোশ্যুট  নিয়ে এবার প্রকাশ্যে  মুখ খুললেন কিয়ারা।

210

 সদ্যই ২৯-শে পা দিলেন বলি নায়িকা কিয়ারা। 'শেরশাহ' মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। তবে অনেকেই তাকে অহংকারী মনে করেন এবং ট্রোল করতেও ছাড়েন না কিয়ারাকে।
 

310

ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে রাতারাতি ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা। তবে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ডাব্বুর ক্যালেন্ডার ফোটোশ্যুট নিয়ে আজও বিতর্ক অব্যাহত।

410

 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে সকলকে চমকে দিয়েছিলেন কিয়ারা। 
এমনকী এই ছবির পর বিতর্কে জড়িয়ে পড়েছিলেন কিয়ারা কিন্তু চরিত্রের জন্য নিজেকে উজার করে দিয়েছিলেন নায়িকা। 

510

নিজের অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। আরবাজ খানের টক শো পিঞ্চ সিজন ২ -তে হাজির হয়েছিলেন  কিয়ারা। সেখানেই বিভিন্ন বিষয় নিয়ে কথা বলতে শোনা যায় কিয়ারাকে।

610


কিছুদিন আগেই টপলেস ফোটোশ্যুটে আগুন জ্বালিয়েছেন বলিউডের হট গার্ল কিয়ারা। ফের আবারও অন ক্যামেরায় টপলেস হয়েছেন কিয়ারা আদবানি। অভিনেত্রীর নগ্ন শরীরের উষ্ণতার আগুনে পুড়ে ছাই সাইবারবাসী।

710

নগ্ন ফটোশ্যুটে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালালেও বলি ডিভা কিয়ারাকে নিয়ে মন্তব্য করতে ছাড়েননি নেটিজেনরা। নেটিজেনদের সেই মন্তব্যই আরবাজ পড়ে শুনিয়েছেন কিয়ারাকে। 

810

কিয়ারা নগ্ন ফোটোশ্যুট দেখে নেটিজেনদের একজন মন্তব্য করেছেন, 'ইস যদি এই পাতাটা ছাগল খেয়ে নিত'। উত্তরে কিয়ারা বলেন 'ইসসসস'।  কিয়ারা আরও জানান, 'আমি নিজেও জানিনা মানুশ এটাকে কীভাবে নিচ্ছে', এই ধারণাটা ডাব্বুর মাথায় এসেছিল, ও আমাকে বলল, 'এটা খুব নান্দনিক ভাবে শ্যুট করা হয়েছিল'।
 

910

নগ্নতা যেন জলভাত। নগ্ন ফটোশ্যুটে সোশ্যাল মিডিয়ার পাতায় আগুন জ্বালালেন বলি ডিভা কিয়ারা আদবানি। স্তনযুগল উন্মুক্ত করে হোক কিংবা নগ্ন হয়ে অন ক্যামেরায় সাবলীল কিয়ারা। 
 

1010

প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন কিয়ারা। কিয়ারা নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। আরবাজের মুখের এই কথা শুনেই হেসে ফেলেছেন কিয়ারা। পাল্টা জানান, এমন গুঞ্জন এক সময়ে ছড়িয়েছিল যে আমার নিজের মনেও সংশয় দেখা দিয়েছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos