বয়ফ্রেন্ডের সঙ্গে লিপলক, জ্যাকি কন্যার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ। বিনোদনের জগতে ততটা জনপ্রিয় না হলে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। সম্প্রতি নিজের সোশ্যালে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে।  নিজের বিকিনি ছবিতেই মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন কৃষ্ণা। সম্প্রতি কৃষ্ণার বেশ কিছু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাকে বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে লিপলক করতে দেখা গেছে। যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছে নেটিজেনদের। একঝলকে দেখে নিন কৃষ্ণা ও ইবানের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিগুলি।

Riya Das | Published : Jun 7, 2020 4:23 AM IST

110
বয়ফ্রেন্ডের সঙ্গে লিপলক,  জ্যাকি কন্যার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

অভিনয়ে না এসেও কীভাবে লাইমলাইটে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ।

210

সম্প্রতি বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন কৃষ্ণা। যা লকডাউনের মধ্যে বিনোদনের রসদ জোগাচ্ছে নেটিজেনদের।

310


 সম্প্রতি লকডাউনের মধ্যেই দুজনে একসঙ্গে সময় কাটাচ্ছেন। বেশ  কয়েকটি ছবি থেকেই তার প্রমাণ মিলেছে।  যেখানে তাকে বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে।

410


সম্প্রতি লিপলকের ছবি শেয়ার করেছেন কৃষ্ণা। ছবিগুলি দুরন্ত গতিতে ভাইরাল হলেও দাদা টাইগার শ্রফ খুব একটা খুশি নন। ইমোজি দিয়েই নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন টাইগার।

510

লকডাউনের কারণে নিজের ফার্মহাউসে আটকে পড়েছিলেন জ্যাকি শ্রফ। সম্প্রতি তিনিও বাড়ি ফিরেছেন। কিছুদিন আগেও বর্ষার দিনে সাইকেল চালানোর একটি ভিডিও শেয়ার করেছিলেন কৃষ্ণা।

610

টাইগার যেমন বাবার মতোই কেরিয়ার হিসেবে অভিনয়কে বেছে নিয়েছে। ঠিক তার উল্টো হয়েছে জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ। মডেলিং এর পেশার সঙ্গে যুক্ত কৃষ্ণা।

710

বেশ কিছুদিন আগে তাদের গোপনে বিয়ে হওয়ার খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এমনকী তার মাও তাকে এই নিয়ে প্রশ্ন করেছিলেন। কৃষ্ণা শ্রফ এবং ইবান হ্যামস বেশ  কিছুদিন ধরেই ডেটিং করছেন। 

810

কৃষ্ণা জানিয়েছেন, দাদা টাইগার শ্রফ এবং ইবান একে অপরকে পাঁচ বছরেরও বেশি সময় ধরে চেনে এবং তারা বেশ কয়েকবার বাস্কেটবল খেলেছে। সেখান থেকেই ইবানের সঙ্গে তার পরিচয় ও ঘনিষ্ঠতা।

910


দাদা টাইগারের সঙ্গে বিভিন্ন ছবিতে মাঝেমধ্যেই নজর কাড়েন কৃষ্ণা।

1010

কঠোর শরীরচর্চা, নিয়ম মেনে নিজেকে ফিট রেখেছেন কৃষ্ণা। বর্তমানে তার ফিটনেস যে কোনও অভিনেত্রীদের সঙ্গেও পাল্লা দিতে পারেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos