ছবির সেট থেকে ফাঁস লুক, আবারও নেটদুনিয়ায় ঝড় তুললেন পারফেকশনিস্ট

আমির খানের আগামী ছবি 'লাল সিং চাড্ডা' নিয়ে ফের উত্তেজনা শিখরে। অভিনেতার নয়া লুক ইন্টারনেটে ছড়িয়ে যেতেই ভক্তদের কৌতূহল বেড়েই চলেছে। ছবির সেটে এক ভক্তের তোলা ছবি ইতিমধ্যেই নেটদুনিয়ার হটকেক। আর্মি অফিসারের পোশাকে ভক্তের পাশে দাঁড়িয়ে আমির। ছবির যে সমস্ত ছবি এতদিন ভাইরাল হয়েছিল তার সঙ্গে এই লুকের কোনও মিল নেই। লম্বা দাড়ি-গোঁফ ছেড়ে একেবারে অন্য অবতারে দেখা গেল পারফেকশনিস্টকে।
 

Asianet News Bangla | Published : Mar 2, 2020 2:06 PM IST

110
ছবির সেট থেকে ফাঁস লুক, আবারও নেটদুনিয়ায় ঝড় তুললেন পারফেকশনিস্ট
পারফেকশনিস্ট আমির খানের ছবি মানেই ছবি মুক্তির বছর দেড়েক আগে থেকেই নানা চমক। য়ার মধ্যে ভক্তদের পছন্দের চমক হল নেটদুনিয়ায় লিক হওয়া ছবিগুলি। ফের ফাঁস হল আমিরের আগামী ছবি 'লাল সিং চাড্ডা'র নয়া লুক। এক ভক্তের দৌলতে অভিনেতার নতুন লুক ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।
210
ফিল্মের সেটে সৌভাগ্যবসত ছিলেন সেই মহিলাভক্ত। আমিরকে সামনে দেখে ছবি তোলার লোভ না সামলাতে পারাটাই স্বাভাবিক। ছবি তোলাও মাত্রই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই ফ্যানে। ব্যস! নিমেশের মধ্যে ভাইরাল।
310
আর্মি অফিসারের ইউনিফর্ম, সাদা ট্রান্সপারেন্ট চশমা, ছোট ছোট করে কাটা চুল, ক্লিন শেভড। এমনই লুকে ধরা দিলেন আমির। পাশে দাঁড়িয়ে সেই ভক্ত।
410
প্রসঙ্গত, সত্য দু'টি ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। হলিউডের অস্কার জয়ী ছবি 'ফরেস্ট গাম্প'র হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা'। যদিও এই হলিউড ছবির স্ক্রিপ্টের সঙ্গে আমিরের ছবির স্ক্রিপ্টে বেশ খানিকটা তফাত রয়েছে।
510
ছবিতে আমিরের বিপরীতে দেখা যাবে করিনা কাপুর খানকে। 'তলাশ' ছবির পর ফের একই ফ্রেমে দেখা দেবেন আমির-করিনা।
610
আমিরের ছবির অভিনবত্ব কেবল এক জায়গায় থেমে থাকেনা। প্রায় ১০০ টি শহরে ঘুরে ঘুরে তৈরি হচ্ছে এই ছবি। সেই ১০০ টি জায়গার মধ্যে রয়েছে আমাদের তিলোত্তমাও। গত বছর ৮ ডিসেম্বর হাওড়া ব্রীজের উপর শ্যুটিং করেছিলেন অভিনেতা।
710
পাগড়ি, লম্বা চুল-দাড়ি, চেহারায় ভারিক্কী। এমন লুকে প্রথম প্রথম আমিরকে চেনা দায় হয়ে উঠেছিল। সেই কারণেই অনেকেই শ্যুটিং স্পটে অভিনেতাকে চিনতেও পারেনি।
810
একের পর এক অবতারের বহরে সিনেমোদীদের উৎসাহের কোনও ঠিকানা নেই। দু'বছরে একটি করে মুভি রিলিজ। সেই অপেক্ষায় বসে থাকে সিনেপ্রেমীরা। এবারেও তার অনথ্যা হয়নি।
910
বক্স অফিসে চরম ব্যর্থতার সম্মুখীন হয়েছিল 'ঠগস' অফ হিন্দোস্তান'। যার পর থেকে 'লাল সিং চাড্ডা' নিয়ে আরও বেশি ওয়াকিবহল হয়ে গিয়েছেন অভিনেতা। ভক্তদের অনুমান এবারে আমিরের ছবি ব্লকবাস্টার হবেই।
1010
ছবির পরিচালনায় রয়েছেন অদ্বৈত চন্দন। এ বছর বড়দিনে মুক্তি পেতে চলেছে ছবিটি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos