কুমার শানুর ছেলের কেরিয়ার ঘুরবে 'বিগ বস ১৪'র হাত ধরে, দেখে নিন তালিকা

শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৪। প্রকাশ্যে এসেছে প্রতিযোগীদের এক তালিকা। তবে সে বিষয় নিশ্চিত কিছু জানানো হয়নি। বিগ বস নামক এই বিতর্কিত অনুষ্ঠানটি অন্যান্য রিয়ালিটি অনুষ্ঠানের তুলনায় ঢের বেশি জনপ্রিয়। খুব শীঘ্রই টেলিদুনিয়ায় ফের বিনোদনের নয়া রূপ নিয়ে আসছে বিগ বস সিজন চোদ্দো। প্রতিযোগীদের একটি তালিকা প্রকাশ্যে এলেও পরে এই বিষয় নিশ্চিত খবর পাওয়া যাবে। তবে এই অনুষ্ঠানের মূল আকর্ষণ সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে কিনা সেই নিয়ে উঠছে প্রশ্ন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য যত বাড়ছে ততই সলমনের বিরুদ্ধে প্রতিবাদের সুর চড়ছে।

Adrika Das | Published : Sep 7, 2020 1:32 PM IST / Updated: Sep 13 2020, 08:21 PM IST

18
কুমার শানুর ছেলের কেরিয়ার ঘুরবে 'বিগ বস ১৪'র হাত ধরে, দেখে নিন তালিকা

তাঁকে সঞ্চালকের ভূমিকায় দেখতে চায় না দর্শক। এতদিন তিনিই মূল আকর্ষণ হলেও এখন আমূল পরিবর্তন ঘটে চলেছে বলিউডে। একাংশ বলিউড ব্যক্তিত্বের দিকে আঙুল উঠেছে।

28

কুমার জানুঃ সঙ্গীতশিল্পী কুমার শানুর ছেলে কুমার জানু আসছে বিগ বসের এই সিজনে। যদিও গায়ক আদিত্য নারায়ণকে নির্মাতারা চেয়েছিলেন অনুষ্ঠানে তবে তিনি এই প্রস্তাব ফিরিয়ে দেন।

38

এজাস খানঃ ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। একতা কাপুরের 'কাব্যঞ্জলী' ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করে মুগ্ধ করেছিলেন এজাস। 

48

নেহা শর্মাঃ ইমরান হাশমির নায়িকা নেহা এবার বিগ বস-এ। ফাইনাল অবধি পৌঁছবেন কি না সে বিষয় এখন কিছু বলা না গেলেও তিনি যে অনুষ্ঠানের হটনেস কোশেন্ট বাড়াবেন তা নিশ্চিতভাবে বলা যায়। 

58

জ্যাসমিন ভসিনঃ নাগিন ৪-এর অভিনেত্রী এবং খতরো কে খিলাড়ি-র প্রতিযোগী এবার বিগ বস-এর শোভা বাড়াবেন। ক্যাট ফাইটের আশা করা যাচ্ছে জ্যাসমিনের থেকে। 

68

নিশান্ত সিং মলখানিঃ অনুষ্ঠানে একজন হট বড-কে সর্বদা প্রয়োজন। যার জন্যে এই টেলি অভিনেতাকে আনছে নির্মাতা। নিশান্তকে গুড্ডন তুমসে না হো পায়েগা ধারাবাহিকে শেষ দেখা গিয়েছিল। 

78

নয়না সিংঃ স্প্লিটসভিলার বিজেতা নয়নাকে দেখা যেতে পারে বিগ বস টাস্কে বাকিদের টেক্কা দিতে। তিনি স্প্লিটসভিলাতেও তাবড় তাবড় প্রতিযোগীদের হার মানিয়েছেন। কুমকুম ভাগ্য ধারবাহিকে দেখা গিয়েছে তাঁকে।

88

পবিত্রা পুনিয়াঃ গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে পবিত্রারও শুরু স্প্লিটসভিলার হাত ধরে। পরবর্তীকালে নয়নার মতই তিনিও ছোটপর্দায় বিভিন্ন কাজ করছেন। নাগিন ৩ এবং কবচে দেখা গিয়েছে তাঁকে। পবিত্রার প্রাক্তন প্রেমিক পরশ ছাবড়াও গত বছর বিগ বস-এ এসেছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos