'ক্যান্সারের কোন স্টেজ, এই চর্চা বন্ধ হোক, সঞ্জয়ও কারুর বাবা', করজোড়ে অনুরোধ মান্যতার

গত কয়েকদিন ধরেই বলিউডে একজন তারকাকে নিয়েই ভক্তদের কপালে চিন্তার ভাঁজ। সঞ্জয় দত্ত, সম্প্রতি খবর মিলেছে তিনি ক্যান্সারে আক্রান্ত। হাসপাতাল থেকে এই খবর ছড়িয়ে পড়ার পরই তা ভাইরাল হয় নেট পাড়ায়। যা মেনে নিতে পারছেন না সঞ্জয় স্ত্রী মান্যতা। 

Jayita Chandra | Published : Aug 19, 2020 7:16 AM IST

18
'ক্যান্সারের কোন স্টেজ, এই চর্চা বন্ধ হোক, সঞ্জয়ও কারুর বাবা', করজোড়ে অনুরোধ মান্যতার

হঠাৎই মিলেছিল খবর, গুরুতর অসুস্থ সঞ্জয় দত্ত। শ্বাস কষ্ট নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সকলের মাথায় তখন চিন্তার ভাঁজ, তবে কি কোভিড। 

28

উত্তর মিলতে সময় লাগেনি, কিছুক্ষণের মধ্যে তাঁর করোনা টেস্টের রিপোর্ট মিলেছিল নেগেটিভ। এরপর তাঁকে ছাড়াও হয় হাসপাতাল থেকে। 

38

তবে এরপর যা রিপোর্ট প্রকাশ্যে আসে তা ছিল ভয়াবহ। ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত। তড়িঘড়ি খবর ভাইরাল হয় নেট পাড়ায়। 

48

শুরু হয় চর্চা। আর এবার এই চর্চাই হোক বন্ধ, এমনই অনুরোধ জানালেন সঞ্জয় স্ত্রী মান্যতা। সোশ্যাল মিডিয়ায় ছেড়ে গিয়েছে তাঁর ক্যান্সারের স্টেজ। 

58

যা প্রতিমুহূর্তে চোখে পড়ছে পরিবারের সদস্যদের। মান্যতা সকলের উদ্দেশ্যে জানান, তাঁরও পরিবার আছে, দুই সন্তান আছে, তাদের কথা ভাবুন। 

68

সঞ্জয়ের জন্য এই লড়াই চালিয়ে যেতেই হবে। সকলের আশীর্বাদটাই কাম্য। প্রতিনিয়ত যা যা খবর মিলবে ডাক্তারের কাছে থেকে তিনি তা নিজেই জানাবেন। 

78

কিন্তু তার আগে কোনও খবর এভাবে ছড়িয়ে দেওয়া বন্ধ হোক। তাতে অনেকেরই মনোবল ভেঙে যায়। সকলের কাছে হাত জোড়ে অনুরোধ সঞ্জয়ের স্ত্রী। 

88

বর্তমানে প্রাই কোকিলাবেন হাসপাতালে যেতে আসতে দেখা যাচ্ছে সঞ্জয়কে। চলছে বেশকিছু পরীক্ষাও। বিদেশে গিয়েই চিকিৎসা করানো হবে বলে জানানো হয় পরিবারের পক্ষ থেকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos