মাধুরীর প্রতারণা সহ্য করতে পারেননি সঞ্জয়, অকপট খলনায়কের প্রথম স্ত্রী রিচা


মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল নব্বইয়ের দশকের সব থেকে চর্চিত বিষয়। সাজন জুটির প্রেমকাহিনি তখন মানুষের মুখে মুখে। সর্বত্রই তাঁদের দেখা যেত একই সঙ্গে। সম্পর্কের জল এতদূর গড়িয়ে ছিল যে যাঁরা সিদ্ধান্ত হিয়েছিলেন বিয়ে করবেন। কিন্তু হঠাৎই সেই সম্পর্কে ঘটেছিল ছন্দ পতন। বিমুখ হয়েছিলেন মাধুরী। আর তাতেই ভেঙে পড়েছিলেন সঞ্জয় দত্ত। পরবর্তীতে এমনটাই জানিয়েছিলেন খলনায়কের প্রথম পক্ষের স্ত্রী রিচা শর্মা। একসময় এই হিট জুটি একের পর এক বক্সঅফিস হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন, খাতরো কে খিলাড়ি, ইলাকা, কানুন আপনা আপনা, সাজন, খলনায়ক, প্রভৃতি। 

Jayita Chandra | Published : May 15, 2020 6:25 AM IST

19
মাধুরীর প্রতারণা সহ্য করতে পারেননি সঞ্জয়, অকপট খলনায়কের প্রথম স্ত্রী রিচা

নব্বইয়ের দশকে পর্দায় ঝড় তুলেছিলে আবির্ভাব হয়েছিল বলিউড ডিভা মাধুরী দীভিতের। তাঁর উপস্থিতিতেই বাজিমাত বক্স অফিসে। এমনই সময় বলিউড পেয়েছিল নতুন জুটিকে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। 

29

পর্দায় তাঁদের সম্পর্কের সমীকরণ যতটা ঝছড় তুলেছিল, ঠিক ততটাই পর্দায় পেছন তাঁদের মধ্যে রোম্যান্স সকলের চোখে ধরা পড়ে। 

39

সঞ্জয় দত্ত যেখানেই মাধুরী দীক্ষিতকে দেখতেন পেছনে গিয়ে জানাতেন, তিনি মাধুরীকে ভালোবাসেন। একপ্রকার কাজ না থাকলেই মাধুরীর পিছু নিতেন খলনায়ক। বিষয়টা বেশ উপভোগ করতেন সকলেই। সঞ্জয় দত্ত জানিয়েছিলেন তাঁরা বিয়ের সিদ্ধান্তও নিয়েছেন। 

49

একবার এক সাংবাধিক বৈঠকে মাধুরী জানিয়েছিলেন - সঞ্জয় দত্ত আমার জীবনের সেরা সঙ্গী। ওঁর সঙ্গে থাকতে ভালোলাগে, সব সময় আমাকে খুশি রাখার চেষ্টা করে। 

59

মাধুরীর এই সাক্ষাৎকার আগুনে ঘিয়ের মত কাজ করে। দুই তারকার কথা থেকেই সামনে উঠে আসে তাঁদের সম্পর্কের গভীরতা। জানতেন মাধুরী দীক্ষিতের পরিবারের সকলেই। 

69

তবে সবটাই বদলে যায় সঞ্জয় দত্তের গ্রেফতারের পর। মার্চ মাসে ১৯৯৩ সালে টাডা এ্যাক্টে তাঁকে পুলিশি হেফাজতে নেওয়া হয়ে ছিল। তখনই মাধুরী দীক্ষিতকে সরে আসতে হয়েছিল এই সম্পর্ক থেকে। 

79

জেল থেকে বেড়িয়ে আসার পর মাধুরীর সঙ্গে সম্পর্ক রাখতে চেয়েছিলেন সঞ্জয়। বারে বারে দেখা করার চেষ্টা করেছিলেন। জানিয়েছিলেন তিনি মাধুরীকে বিয়ে করতে চান। কিন্তু সঞ্জয়ের থেকে তখন মুখ ফিরিয়েছিলেন মাধুরী। 

89

এরপরই অবসাদে ভেঙে পড়েছিলেন সঞ্জয় দত্ত। জানিয়েছিলেন তাঁর প্রথম পক্ষের স্ত্রী রিচা শর্মা। সঞ্জয় দত্তের সঙ্গে একাধিক মেয়ের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল, কিন্তু তাঁদের সকলকে ছাপিয়ে গিয়েছিলেন মাধুরী।

99

সঞ্জয় দত্ত এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি কোনও দিন ভুলতে পারবেন না মাধুরীর সঙ্গে কাটানো দিনগুলো।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos