'অভিনয়ের মজ্জায় ঢুকে যাওয়ার ক্ষমতা রাখে দীপিকা', নায়িকার প্রশংসায় পঞ্চমুখ মাধুরী

সিনেপর্দায় মাধুরীর সৌন্দর্য, মাধুরীর আদাহ এবং অভিনয় আজও অনবদ্য। সঞ্জয় লীলা বনশালির ছবিতে তাঁকে চন্দ্রমুখী হিসেবে মাধুরী দীক্ষিতের প্রতিটি দৃশ্য যেন মন ছুঁয়ে গিয়েছিল দর্শকের। সেই চন্দ্রমুখীই নাকি সঞ্জয়ের ছবির আরেক নায়িকার প্রায় অন্ধ ভক্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি দীপিকার প্রশংসায় পঞ্চমুখ। দীপিকাকে তাঁর যেকোনও ছবিতে দেখলেই তিনি মুগ্ধ হয়ে যান। সম্প্রতি সেই সাক্ষাৎকারে এক ভক্ত জিজ্ঞেস করে, তাঁর কোন অভিনেত্রীর অভিনয় মুগ্ধ করে। নিমেষের মধ্যে জবাব, দীপিকা পাডুকোন।

Adrika Das | Published : Jun 4, 2020 5:41 PM IST / Updated: Jun 04 2020, 11:12 PM IST

18
'অভিনয়ের মজ্জায় ঢুকে যাওয়ার ক্ষমতা রাখে দীপিকা', নায়িকার প্রশংসায় পঞ্চমুখ মাধুরী

ব্যস, প্রশ্নের উত্তরে দীপিকা-ভক্তদের উন্মাদনা তুঙ্গে। মাধুরীর মত একজন লেজেন্ডারি অভিনেত্রীর মুখ থেকে দীপিকার প্রশংসা শোনা ভাগ্যের ব্যাপার বই কি।

28

তিনি কেবল দীপিকার নাম নিয়েই থেমে যাননি, বরং একে একে দীপিকার নিখুঁত অভিনয়, এপিক-ড্রামায় অসম্ভব দক্ষতার সঙ্গে চরিত্রে মিশে যাওয়া, সিনেপর্দায় সাবলিল থাকা সবই বললেন মাধুরী।

38

তিনি বলেন, "লার্জার দ্যান লাইফ চরিত্রগুলিতে দীপিকা অসামান্য। ওই ধরণের চরিত্রগুলি অত্যন্ত নিখুঁতভাবে অভিনয় করে ও। চরিত্রের প্রয়োজন অনুযায়ী নিজেকে ভেঙে গড়ে নেয় সুন্দরভাবে।"

48

এই প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে দীপিকাকে বড়ই মনে ধরেছে ধক ধক গার্লের। এই জবাবে ভক্তদের অনুমান এবং ইচ্ছে দুটোই প্রকাশ হয়েছে নেটদুনিয়ায়।

58

অনেকের দাবি, মাধুরী নিশ্চই দীপিকার সঙ্গে ভবিষ্যতে কাজ করতে প্রয়োজন। দু'জন অসামান্য সুন্দরী, অভিনেত্রীকে একই পর্দায় দেখার সৌভাগ্যই আলাদা।

68

'ইয়ে জাওয়ানি হ্যয় দিওয়ানি' ছবিতে ঘাঘড়া গানে রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছিলেন মাধুরী। সেটে মাধুরীর সঙ্গে দেখা হওয়ারও সুযোগ হয়নি দীপিকার।

78

তবে আগামীদিনে দীপিকা এবং মাধুরীকে একসঙ্গে দেখতে চায় ভক্তরা। এবং তা যদি সঞ্জয় লীলা বনশালির ছবি হয় তবে ভক্তদের উত্তেজনা আর ধরে রাখা সম্ভব হবে না।

88

বিভিন্ন ছবিতে নিজেকে ভিন্ন রূপে দর্শকের সামনে তুলে ধরার ক্ষমতা খুব কম অভিনেত্রীই রাখেন। এই প্রজন্মে তাঁদের মধ্যে দীপিকা নিঃসন্দেহে একজন। যার কারণে দীপিকার প্রশংসায় পঞ্চমুখ মাধুরী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos