Malaika Arora : 'পোশাক পরার কী দরকার', অন্তর্বাস দেখাতেই চরম ট্রোলের মুখে মালাইকা

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। ফের অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। নিজেকে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী।  বুকচেরা জ্যাকেটে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল। অন্তর্বাস দেখাতে গিয়েই চরম ট্রোলের মুখ পড়লেন বলি ফ্যাশনিস্তা।

Riya Das | Published : Nov 29, 2021 7:15 PM IST / Updated: Nov 30 2021, 12:49 AM IST

110
Malaika Arora : 'পোশাক পরার কী দরকার', অন্তর্বাস দেখাতেই চরম ট্রোলের মুখে মালাইকা


 
ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora)। স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

210


বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora) সবসময়েই শিরোনামে রয়েছেন। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। এবার তাতেই ঘটল বিপত্তি।

310

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা (Malaika Arora) যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। এবার অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। 

410


বুকচেরা জ্যাকেটের ভিতর স্পষ্ট ব্রা । অন্তর্বাসের  চারপাশ দিয়ে বেরিয়ে আসছে স্তনযুগল।  হট অবতারে মালাইকাকে (Malaika Arora) দেখেই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। মুখে মাস্ক, কালো জ্যাকেটে মালাইকা যেন সেক্সবম্ব।

510

মালাইকাকে (Malaika Arora) দেখে নেটিজেনরা বলেছেন, 'জ্যাকেটটা পরার আর কী দরকার ছিল। শরীরের সবটাই তো বেরিয়ে আসছে'। আবার অন্য একজন বলেছেন,'এত শরীর দেখানো কিসের'।

610

৪৭-এ এসে সেক্সি মারকাটারি ফিগারে বহু পুরুষের রাতের ঘুম উড়াচ্ছে মালাইকা আরোরা (Malaika Arora)। দিনের পর দিন যেনও আর হট হয়ে উঠছেন বলি ফ্যাশনিস্তা। নেটমাধ্যমেও ছড়িয়ে পড়েছে মালাইকার খুল্লামখুল্লা কাটাছেঁড়া শরীরের ছবি।

710


সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার (Malaika Arora)। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। প্রতিটি ছবিতেই যেন শরীর উন্মুক্ত করে নিজেকে মেলে ধরছেন ফ্যাশনিস্তা। 

810

বেরিয়ে রয়েছে শরীরের একাংশ। মালাইকার (Malaika Arora) হট লুক দেখে যেমন ঘুম উড়েছে তেমনই আবার ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলি। প্রতিনিয়ত সাহসী ছবি দিয়ে ট্রোলের মুখে পড়ছেন  মালাইকা,তবে তিনি কিন্তু কোনও মন্তব্য করেন না।

910


প্রতিটি ছবিতেই যেন শরীর উন্মুক্ত করে নিজেকে মেলে ধরছেন ফ্যাশনিস্তা (Malaika Arora)। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলি। বিকিনি টপের উপর দিয়েই ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তন। অনাবৃত উরুতে  মালাইকা উত্তাপ ছড়িয়েছেন নেটদুনিয়ায়।

1010


৪৭-এ এসেও শরীরী খেলায় মত্ত মালাইকা (Malaika Arora)।  নিজের সোশ্যাল  মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিয়েছেন নেটিজেনদের। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি অভিনেত্রী। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos