'বেচারি প্যান্ট পরতেই ভুলে গেছে', ওভারসাইজ শার্ট পরে রাস্তায় বেরোতেই চরম ট্রোলড মালাইকা

 ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  ফের প্যান্ট ছাড়াই ওভারসাইজ সাদা-কালো শার্ট পরেই রাস্তায় বেরোতেই চরম ট্রোলড মালাইকা আরোরা। যদিও এ আর নতুন কিছু নয়।  প্যান্ট পরতে হামেশাই ভুলে যান মাল্লা। মালাইকার এই পোশাক দেখেই বেজায় চটেছেন নেটজেনরা। অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

Riya Das | Published : Sep 15, 2022 6:07 AM IST

110
 'বেচারি প্যান্ট পরতেই ভুলে গেছে', ওভারসাইজ শার্ট পরে রাস্তায় বেরোতেই  চরম ট্রোলড মালাইকা

 

সকলের অ্যাটেনশন পেতে  সর্বদাই শিরোনামে মালাইকা আরোরা।  ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।
 

210


 ফের প্যান্ট ছাড়াই ওভারসাইজ সাদা-কালো শার্ট পরেই রাস্তায় বেরোতেই চরম ট্রোলড মালাইকা আরোরা। যদিও এ আর নতুন কিছু নয়।  প্যান্ট পরতে হামেশাই ভুলে যান মাল্লা। মালাইকার এই পোশাক দেখেই বেজায় চটেছেন নেটজেনরা।

310


সাদা ও কালো রঙের সিল্কের ওভারসাইজ শার্টের সঙ্গে কালো রঙের হাই-হিল বুট পরে রাস্তায় বেরিয়েছেন মালাইকা আরারো। ছিমছাম ক্যাজুয়াল পোশাকে মাল্লাকে দেখা মাত্রই ঘিরে ধরেন পাপারাৎজিরা। অভিনেত্রীর হটকে ছবি ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।

410


বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কা দিতে প্রস্তুত মালাইকা। অভিনেত্রীকে নিয়ে সর্বদাই সরগরম নেটপাড়া। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। 

510


 প্যান্ট ছাড়াই ওভারসাইজ সাদা শার্ট পরে  মালাইকা আরোরাকে  রাস্তায় বেরোতে দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। যদিও এ আর নতুন কিছু নয়। প্যান্ট পরতে হামেশাই ভুলে যান মাল্লা। এই পোশাক মাল্লাকে দেখেই বেজায় চটেছেন নেটজেনরা। অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

610


ওভারসাইজ শার্ট পরেই ফের  রাস্তায় বেরিয়ে কটাক্ষের মুখে পড়েছেন মালাইকা আরোরা ।  প্যান্ট ছাড়া মালাইকার এই ছবি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে। অভিনেত্রীকে দেখে খুব একটা হতবাক না হলেও কটাক্ষ করতে কেউ ছাড়েননি।

710

 পাপারাৎজির  ক্যামেরায় লেন্সবন্দি  মালাইকা  আরোরা। সেক্সি টোনড ফিগারে নয় বরং অনাবৃত উরু দেখিয়েই তোপের মুখে পড়েছেন নায়িকা। তবে অভিনেত্রীকে দেখে একটাই প্রশ্ন করেছেন নেটিজেনরা- 'প্যান্ট  কোথায়'? নেটিজেনদের অন্য একজন বলেন, 'বেচারি প্যান্ট পরতেই ভুলে গেছেন।' কেউ লিখেছে, 'এ তো অর্জুনের শার্ট পরেই রাস্তায় বেরিয়ে পড়েছেন'। 

810


সমালোচনাকে পাত্তা না দিয়ে নিজের ফ্যাশন স্টেটমেন্টে বেশি নজর মালাইকারা। কালো হাই হিল বুট এবং সাদা ওভারসাইজ শার্টের সঙ্গে হালকা মেক আপ এবং  পনিটেল  বেধেছেন মালাইকা। প্রতিটা ছবি ভাইরাল নেটদুনিয়ায়। অর্জুনের প্রেমিকার ফ্যাশন সেন্স দেখে মুহূর্তের মধ্যে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। ছবি প্রকাশ্যে আসতেই কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে মালাইকার সোশ্যাল মিডিয়া। তার ফ্যাশন স্টেটমেন্ট যে কতটা নিম্নরুচির তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

910



 বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। গা গরম ছবি পোস্ট করে বহুবার ট্রোলের মুখে পড়লেও তিনি নিজের খেয়ালেই রয়েছেন। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে তার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকেন তিনি। তবে অতিরিক্ত খোলামেলা পোশাক পরে চরম ট্রোলড হয়েছেন অর্জুনের প্রেমিকা । এর আগেও ব্রা ছাড়াও পোশাক পরে রাস্তায় বেরিয়ে চরম ট্রোলড হয়েছিলেন মাল্লা।

1010

মালাইকা আরোরা  এবং অর্জুন কাপুর  সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে। অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও কবে সাতপাকে বাঁধা পড়বেন এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা কিন্তু স্পিকটি নট।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos