স্তনযুগল থেকে 'Big Size' নিতম্ব, যৌবন ধরে রাখতে এই ট্রিকসই কাজে লাগান 'সেক্সবম্ব' মালাইকা

বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। বয়স প্রায় ৫০-এর কোটায়। এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।  ফিটনেস-ফ্যাশন-ফিগার এই তিনটেই হওয়া চাই পারফেক্ট, আর তাইতো নিজেকে ফিট রাখতে, যৌবন ধরে রাখতে জিম আর যোগা তার নিত্যদিনের সঙ্গী। তবে জানেন কি যৌবন ধরে রাখতে কী খান মালাইকা, যা শুনলে আঁতকে উঠতে পারেন।

Riya Das | Published : Sep 15, 2021 2:40 AM IST

110
স্তনযুগল থেকে 'Big Size' নিতম্ব, যৌবন ধরে রাখতে এই ট্রিকসই কাজে লাগান 'সেক্সবম্ব' মালাইকা

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

210

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

310

মালাইকা আরোরা কতটা ফিটনেস ফ্রিক, তা সকলেরই জানা।  সেক্সি ফিগার ধরে রাখতে ওয়ার্কআউটের পাশাপাশি নিয়মিত যোগাভ্যাসও করেন অভিনেত্রী।মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী। 

410


 জনপ্রিয় অভিনেত্রী মালাইকাকে ফিটনেস গুরু হিসেবেও মানেন অনেকেই। ৪৭-এর মালাইকাকে বডি ফিটনেসে টেক্কা দেওয়া মুশকিল। হাতে সময় থাকুক বা না থাকুক তিনি তার রুটিন মেনেই চলেন। সকালে ঘুম থেকেই উঠেই যোগাভ্যাস তারপর হাঁটা,সুইমিং, দৌঁড়ানো এর সঙ্গে ওয়ার্ক আউট করেন।

510

প্রতিদিন নিয়ম করে ৩০ মিনিট হাঁটার চেষ্টা করেন মালাইকা আরোরা। তবে সবচেয়ে বেশি যোগা করতে ভালবাসেন নায়িকা। নিজের বাড়তি ওজন কমানোর জন্য হাঁটা সবচেয়ে ভাল অপশন বলে জানিয়েছেন মালাইকা। এমনকী বাইরে কোথাও বেরাতে গেলেও শরীরচর্চায় কোনও ঘামতি রাখেন না মালাইকা।

610

 এছাড়া শরীরচর্চা ছাড়াও ডায়েট খুবই গুরুত্বপূর্ণ। ৩০ শতাংশ ব্যায়াম এবং ৭০ শতাংশ স্বাস্থ্যকর খাবার এটাই হল মালাইকার ফিটনেস মন্ত্র। যদিও তিনি একঘেয়ে ডায়েট পছন্দ করেন না। মাঝেমধ্যেই নিজের ডায়েট পাল্টে ফেলেন মালাইকা। 
 

710


 ফিটনেস-ফ্যাশন-ফিগার এই তিনটেই হওয়া চাই পারফেক্ট, আর তাইতো নিজেকে ফিট রাখতে, যৌবন ধরে রাখতে জিম আর যোগা তার নিত্যদিনের সঙ্গী ।মালাইকার সিক্রেট ফিটনেস মন্ত্র জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। তার মেদহীন ছিপছিপে চেহারার পিছনে লুকিয়ে রয়েছে অনেক রহস্য।

810

ব্ল্যাক  অ্যালকালাইন ওয়াটার পান করলে অকাল বার্ধক্য আসে না। এবং যৌবন ধরে রাখতেও বিশেষ ভূমিকা পালন করে এই জল । বিশেষজ্ঞদের মতে, এই জল শরীরের পিএইচ মাত্রা নিয়ন্ত্রণে রাখে। 

 

910

 এই কালো জল উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস রোগীদের জন্য ভাল। এই জল শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় এবং অক্সিজেনের মাত্রা সঠিক রাখতে সাহায্য করে। মালাইকা ছাড়াও এই জল বিরাট কোহলি, উর্বশী রাউতোলা সহ আরও অনেকেই পান করেন। ভারতে এই জলের দাম লিটার প্রতি ২০০০ -৪০০০ টাকা।

1010

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos