উদ্দাম সঙ্গমে লিপ্ত হয়েও 'প্রেমিকা'র পরিচয় দিতে নারাজ জর্জিয়াকে, কেন এই নোংরামি করছেন আরবাজ খান

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান।  দেখতে দেখতে ৪ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে থাকার পরও জর্জিয়াকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় দিতে রাজি নন আরবাজ খান। এমনকী সেকথা সংবাদমাধ্যমে বলতেও অসন্তোষ প্রকাশ করেছেন আরবাজ খান।
 

Riya Das | Published : Jul 22, 2021 5:32 AM IST

110
উদ্দাম সঙ্গমে লিপ্ত হয়েও 'প্রেমিকা'র পরিচয় দিতে নারাজ জর্জিয়াকে, কেন এই নোংরামি করছেন আরবাজ খান

 মালাইকার বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। দেখতে দেখতে ৪ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক।

210


মালাইকা আরোরা  এবং আরবাজ খান। একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল এই তারকা দম্পতি।  কিন্তু দুজনেই এখন আলাদা। সালটা ২০১৭। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।
 

310

লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে থাকার পরও জর্জিয়াকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় দিতে রাজি নন আরবাজ খান। এমনকী সেকথা সংবাদমাধ্যমে বলতেও অসন্তোষ প্রকাশ করেছেন আরবাজ খান।

410

সম্প্রতি এক সাক্ষাৎকারে জর্জিয়াকে নিয়ে প্রশ্ন উঠলে আরবাজ সটান জানান, জর্জিয়াকে স্রেফ প্রেমিকা কিংবা বান্ধবী বলতে যথেষ্ঠ আপত্তি রয়েছে তার।
 

510

জর্জিয়ার নিজস্ব একটু সুপরিচিতি রয়েছে। এবং সেটা নাকি ওর নিজের প্রচেষ্টা ও পরিশ্রমের ফলেই সম্ভব হয়েছে। তাই ওকে প্রেমিকা বলাটা অত্যন্ত অপমানজনকও হাস্যকর।
 

610

আরবাজ আরও জানিয়েছেন, আমার পরিচয়েই জর্জিয়ার পরিচয়, এই বিষয়টি বন্ধ করা হোক। প্রত্যেকেরই উচিত, তার প্রাপ্য সম্মান দেওয়া।

710

বর্তমানে নিজের চ্যাট শো 'পিঞ্চ' -এর নতুন সিজন নিয়ে ব্যস্ত আরবাজ খান।

810


ইতালীয় মডেল অভিনেত্রী জর্জিয়া একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। আরবাজই তাকে বলিউড কেরিয়ারে সাহায্য করেছিল।

910


বর্তমানে মুম্বইতেই আরবাজের উপহার দেওয়া একটি ফ্ল্যাটে থাকেন জর্জিয়া। নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই দাবি করেন জর্জিয়া। যদিও গুজবে কোনও আপত্তি নেই আরবাজের প্রেমিকার। 
আরবাজ খানের চেয়ে বয়সে ২২ বছরের ছোট জর্জিয়া। 

1010

অনুষ্ঠানের প্রথম অতিথি ছিলেন সলমন খান। শোয়ের পরবর্তী এপিসোডে দেখা যাবে ফারহা  খান ও টাইগার শ্রফ, অনন্যা পান্ডেদের।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos