বাবাকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মত্ত 'মা' মালাইকা, খবরে কি প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের


বেশ কয়েকদিন আগেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। নিজের সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেও অবশেষে শেষরক্ষা হয়নি। সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। লকডাউনের মধ্যে আবারও তাদের পুরোনা প্রেম নিয়ে উত্তাল হয়েছে নেটিজেনরা।  অভিনেতা আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর বলি অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়ায় মালাাইকা।  মায়ের থেকে বয়সে ছোট মালাইকার জীবনসঙ্গীকে নিয়ে কী প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের। কীভাবে মেনে নিয়েছিল বাবাকে ছেড়ে মায়ের নতুন সম্পর্ককে, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Jul 20, 2020 11:23 AM IST

110
বাবাকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মত্ত 'মা' মালাইকা, খবরে কি প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের

বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।

210

সম্প্রতি লকডাউনের মধ্যে নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। ফ্যাশন স্টেটমেন্টে আইকনের বদলে প্রেম নিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন মালাইকা আরোরা।

310

অভিনেতা-অভিনেত্রীদের রিল লাইফের মতোই রিয়েল লাইফটাও বিনোদনে ঠাসা। রূপোলি পর্দার একাধিক সম্পর্ক তাদের ব্যক্তিগত জীবনেও জায়গা করে নেয়। আর তাই দেখেই অভ্যস্ত হয়ে গিয়েছে স্টারকিডদের জীবন।

410

বেশ অনেকবছর ধরেই অর্জুন কাপুরের সঙ্গে রিলেশনে রয়েছেন মালাইকা আরোরা। গত বছর মুম্বইতে অনুষ্ঠিত মালাইকার জন্মদিনের অনুষ্ঠানে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা ও আরবাজ খানের ছেলে আরহানকে খোশমেজাজে দেখা গিয়েছিল।

510

তারপর থেকে কানাঘুষো শুরু হয়েছিল ইন্ডাস্ট্রির অন্দরে। সকলেই প্রায় বলতে শুরু করেছিলেন, মায়ের সম্পর্ককে মেনেই নিয়েছেন ছেলে আরহান।

610

মালাইকা আরোরা  এবং আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল।  কিন্তু দুজনেই এখন আলাদা। 

710

সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার।

810

বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন। লকডাউনে ছেলে আরহানের সঙ্গে গত তিনমাস ধরেই বাড়িতেই রয়েছেন মালাইকা আরোরা।

910


তবে শুধু মা নয়, বরং বাবার মডেল বান্ধবী জর্জিয়ার সঙ্গেও আরবাজের সম্পর্ককে মেনে নিয়েছে তাদের ছেলে।

1010

 অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি এই সেলেব জুটি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos