ফেটে বেরোচ্ছে স্তনযুগল, স্পোর্টস ব্রা- পরেই 'Covid' টিকা নিলেন মালাইকা, নোংরা কটাক্ষ সাইবারবাসীর

বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। ফের অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। গতকাল কোভিড টিকার দ্বিতীয় ডোজ নিতে টিকাকেন্দ্রে গিয়েছিলেন মালাইকা। ধূসর রঙের ট্র্যাক প্যান্ট ও স্পোর্টস ব্রা পরে টিকাকেন্দ্রে হাজির হয়েছিলেন মুন্নি। ব্রা পরে টিকা নিতে গিয়েই এবার চরম নোংরা কটাক্ষের মুখে পড়েছেন বলি ফ্যাশনিস্তা। নেটমাধ্যমেও ছড়িয়ে পড়েছে মালাইকার খুল্লামখুল্লা কাটাছেঁড়া শরীরের ছবি-ভিডিও।

Riya Das | Published : Jun 30, 2021 4:19 AM IST

112
ফেটে বেরোচ্ছে স্তনযুগল, স্পোর্টস ব্রা- পরেই 'Covid' টিকা নিলেন মালাইকা, নোংরা কটাক্ষ সাইবারবাসীর

বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।

212


 স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

312

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। এবার অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। 
 

412


গতকাল কোভিড টিকার দ্বিতীয় ডোজ নিতে বান্দ্রার ওয়েস্ট ওয়ার্ড অফিসে গিয়েছিলেন মালাইকা। ধূসর রঙের ট্র্যাক প্যান্ট ও স্পোর্টস ব্রা পরে টিকাকেন্দ্রে হাজির হয়েছিলেন মুন্নি।

512

এত লোকের মাঝখানে স্পোর্টস, ব্রা পরে টিকা নিতে গিয়েই এবার চরম নোংরা কটাক্ষের মুখে পড়েছেন বলি ফ্যাশনিস্তা। নেটমাধ্যমেও ছড়িয়ে পড়েছে মালাইকার খুল্লামখুল্লা কাটাছেঁড়া শরীরের ছবি-ভিডিও।

612

'বক্ষের ভাঁজ না দেখালেই নয়', এরকম নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেন তিনি এমন পোশাক পরে টিকা নিতে গেছেন, তা নিয়ে সরব হয়েছেন নেটিজেনরা।
 

712

যদিও মালাইকা কোনওকিছুই পাত্তা দেননি। বরং নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী লিখেছেন,  'নিজে সুরক্ষিত এবং সমাজকেও সুরক্ষিত রাখছি। করোনার দ্বিতীয় ডোজ নেওয়া মানে, আমি নিরাপত্তা বলয় সম্পূর্ণ করেছি'।

812

এমনকী করোনার দ্বিতীয় ডোজ নেওয়ার পরেই ক্ষান্ত হননি নায়িকা,  সেখানকার উপস্থিত স্বাস্থ্যকর্মী, চিকিৎসকদের সঙ্গেও ছবি তুলেছেন মালাইকা। এবং সকলকেই ধন্যবাদ জানিয়েছেন।

912

তবে মালাইকার কোনও কিছু না আসলেও এমন অশ্লীল পোশাকে মালাইকাকে দেখে রীতিমতো রেগে আগুন নেটিজেনরা।

1012

তবে মালাইকার কোনও কিছু না আসলেও এমন অশ্লীল পোশাকে মালাইকাকে দেখে রীতিমতো রেগে আগুন নেটিজেনরা।

1112

কেউ বলছেন, 'জ্যাকেটটা খোলা কেন, পুরোটা কেন পরেননি?'। কেউ বলছেন বক্ষভাঁজ উন্মুক্ত কেন'। একাধিক নোংরা কটাক্ষে ধেয়ে এসেছে মালাইকার  দিকে।

1212

এর আগেও করোনার প্রথম ডোজে নিতে গিয়ে ফিনফিনে সরু  ফিতের একটি সাদা টপ পরে টিকাকেন্দ্রে হাজির হয়েছিলেন মালাইকা আরোরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos