স্বামী হারানোর বেদনা, তাও শেষ যাত্রায় সমাজ বদলানোর বার্তা দিলেন মন্দিরা বেদী

বুধবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেত্রী ও সঞ্চালিকা মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল। বেলাশেষে স্বামীর দেহ কাঁধে তুলে নিয়ে সমাজ বদলানোর বার্তাও দিলেন অভিনেত্রী। সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়া। মন্দিরার ভূমিকাকে কুর্নিশ নেটাগরিকদের।
 

Sudip Paul | Published : Jun 30, 2021 4:07 PM IST / Updated: Jun 30 2021, 10:06 PM IST

18
স্বামী হারানোর বেদনা, তাও শেষ যাত্রায় সমাজ বদলানোর বার্তা দিলেন মন্দিরা বেদী

বুধবারের সকালে বলিউডের জন্য নিয়ে আসে আরও একটি দুঃসংবাদ। হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভনেত্রী ও সঞ্চালক মন্দিরা বেদীর স্বামী পরিচালক, প্রযোজক রাজ কৌশল।

28
রাজ কৌশল রেখে গেলেন স্ত্রী মন্দিরা বেদী, ছেলে বীর ও মেয়ে তারাকে। লেখক-পরিচালক-প্রযোজক মোট তিনটি ছবি করেছেন নিজের কেরিয়ারে। প্যার ম্যায় কভি কভি, শাদি কা লাড্ডু এবং অ্যান্থনি কৌন হ্যায়- ছবির পরিচালনা করেন রাজ কৌশল।
38
রাজ কৌশলের মৃত্যুর খবর পেতেই রাজ-মন্দিরার বাড়িতে ভিড় জমিয়েছিলেন বলি পাড়ার একাধিক ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন অভিনেত্রী হুমা কুরেশি, নেহা ধুপিয়া, অভিনেতা অঙ্গদ বেদী, রনিত রায়, অপূর্ব অগ্নিহোত্রী, দিনো মোরিয়া সহ অন্যান্যরা।
48
রাজ কৌশলের মরদেহ বাড়িতে পৌছতেই কান্নায় ভেঙে পড়েন মন্দিরা বেদী। সেই ছবি ও ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে।
58
বাড়িতে দেহ যতক্ষণ ছিল প্রয়াত স্বামীর পাশ থেকে দূরে যাননি মন্দিরা। শেষ কিছু মুহূর্ত রাজ কৌশলের পাশেই কাটাতে চেয়েছিলেন মন্দিরা।
68

একইসঙ্গে নেটাগরিকদের কুর্নিশও আদায় করেন নেন মন্দিরা। কারণ পুরুষতান্ত্রিক সমাজের নিয়ম ভেঙে স্বামীর দেহ কাঁধে তুলে নেন তিনি।
 

78

রাজ কৌশলের দেহ কাঁধে তুলে নেওয়া থেকে শুরু করে, নিয়ম অনুযায়ী, আগুনের মালসা নিজের হাতে তুলে নেন মন্দিরা বাদে।

88

নেটিজেনরা একদিকে যেমন মন্দিরা বেদীর শোকে সমবেদনা জানিয়েছেন, একইসঙ্গে মন্দিরার কাজে মুগ্ধ নেটিজেনরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos