হৃত্বিকের সঙ্গে নগ্ন বারবারা, ঘনিষ্ঠতায় মজে বিদেশিনীর ও গ্রিক গড, ঘর ভেঙেছিল সুজ্যানের

বলিউডের বিতর্ক মানেই ক্যাটফাইট, ঘনিষ্ঠ সম্পর্ক, গোপন সম্পর্ক, বৈবাহিক বহির্ভূত সম্পর্ক, বক্স অফিসের লড়াই। বৈবাহিক বহির্ভূত সম্পর্ক অর্থাৎ এক্সট্রাম্যারিটাল অ্যাফেয়ারের কথা বললেন শীর্ষেই উঠে আসে, আমির খান, শাহরুখ খান, অজয় দেবগণ, ফারহান আখতার, অর্জুন কাপুরের মত অভিনেতাদের নাম। সেই নামের তালিকায় বড় বড় করে লেখা হৃত্বিক রোশনের নাম। তিনি এক সময় এক্সট্রাম্যারিটাল অ্যাফেয়ারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে উঠেছিলেন। কখনও প্রিয়ঙ্কা চোপড়া তো কখনও কঙ্গনা রনাওয়াত তো কখনও বারবারা মোরি। 

Adrika Das | Published : Sep 14, 2020 12:39 PM IST / Updated: Sep 14 2020, 06:16 PM IST

110
হৃত্বিকের সঙ্গে নগ্ন বারবারা, ঘনিষ্ঠতায় মজে বিদেশিনীর ও গ্রিক গড, ঘর ভেঙেছিল সুজ্যানের

এই বারবারা মোরি হলেন মেক্সিকান অভিনেত্রী তথা মডেল। তিনি হৃত্বিতেক জীবনে প্রবেশ করতেই নিমেষে ভেঙে গিয়েছিল সুজ্যান ও তাঁর সম্পর্ক। 

210

বিদেশিনীর ছোঁয়ায় ফের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন 'কৃষ'। কাইটস ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করে রোম্যান্সে মজেছিলেন তাঁরা। 

310

ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। ভিন্ন স্বাদের প্রেমকাহিনি দর্শকমহলে থালায় গিয়ে পড়তেই নিন্দায় ভরে যায় চারিপাশ। 

410

ছবিটি ফ্লপ করলেও হৃত্বিকের জীবনে আসে খুশির জোয়ার। বারবারা মোরিকে পেলেন নতুন প্রেমিকা হিসাবে। 
 

510

ছবিটি ফ্লপ করলেও হৃত্বিকের জীবনে আসে খুশির জোয়ার। বারবারা মোরিকে পেলেন নতুন প্রেমিকা হিসাবে। 
 

610

প্রায় নগ্ন অবস্থায় ছিলেন তাঁরা। সেভাবেই করা হয়েছিল দৃশ্যের শ্যুটিং। হৃত্বিক এবং বারবারার ঘনিষ্ঠতা দেখে চোখ কপালে উঠেছিল সেনসর বোর্ডের। 

710

তৎক্ষণাৎ আপত্তি জানিয়ে কাঁচি চালিয়ে দেয় দৃশ্যে। সেনসর যতই কাঁচি চালাক না কেন, ছবির সেনসরড দৃশ্য দেখে মাথায় হাত দর্শকমহলের। 

 

810

সেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে করতেই তাঁদের মধ্যে শুরু হয় প্রেমালাপ। বারবারার প্রেমে পড়ে হৃত্বিক সুজ্যানের কথা ভুলেই গিয়েছিলেন। 

910

সুজ্যানের সঙ্গে দূরত্ব বাড়ে বারবারার কারণেই। হৃত্বিকের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন সুজ্যান সঙঅগে দুই ছেলে হৃদান এবং রেহানকে নিয়ে। 

1010

বারবারার সঙ্গে সম্পর্ক ভাঙতে বাধ্য হয়েছিলেন হৃত্বিক। মেক্সিকান অভিনেত্রীকে মেক্সিকোতে না পাঠানো পর্যন্ত সুজ্যান বাড়ি ফেরেননি বলেই জানা যায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos