'মাত্র ১ ঘন্টার জন্য ৫০ হাজার টাকা', এই শর্তেই কি রাজি হয়েছিলেন মিলিন্দ সোমান

মিলিন্দ সোমান, নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল। মডেলিং থেকে অভিনয়, সব ক্ষেত্রেই সাফল্য অর্জন করেছেন ৫৫ বছরের যুবক। জীবনের শুরুর ক্ষেত্রে সুপার মডেল মিলিন্দ সোমান কেমন ছিলেন তার এক ঝলক প্রমাণ দিলেন নিজেই। সম্প্রতি নিজের ইনস্টা-তে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা এবং সেখানেই নিজের কেরিয়ারের জার্নি শেয়ার করেছেন মিলিন্দ। মাত্র ১ ঘন্টার জন্য ৫০ হাজার টাকা, এই শর্তেই কি তড়িঘড়ি রাজি হয়ে গিয়েছিলেন  নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল মিলিন্দ সোমান।
 

Riya Das | Published : Dec 22, 2020 6:14 AM IST

19
'মাত্র ১ ঘন্টার জন্য ৫০ হাজার টাকা', এই শর্তেই কি রাজি হয়েছিলেন মিলিন্দ সোমান

মিলিন্দ সোমান। নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল। নামটাই যেন যথেষ্ঠ ছিল। নারীদের শরীরী হিল্লোল তুলতে  বেশ নামডাকও ছিল মিলিন্দের।  

29

কিছু করেই হোক বা না করেই হোক খবরের শিরেনামে কোনও না কোনওভাবে উঠে আসে তার নাম। নিজের থেকে বয়েস ২৬ বছরের ছোট  অঙ্কিতাকে বিয়ে করে সবসময়েই তিনি লাইমলাইটে রয়েছেন। 

39

 সম্প্রতি নিজের ইনস্টা-তে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা এবং সেখানেই নিজের কেরিয়ারের জার্নি শেয়ার করেছেন মিলিন্দ। 
 

49

মাত্র ১ ঘন্টার জন্য ৫০ হাজার টাকা, এই শর্তেই কি তড়িঘড়ি রাজি হয়ে গিয়েছিলেন  নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল মিলিন্দ সোমান। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন অভিনেতা। 

59

সালটা ১৯৮৯।  জীবনের প্রথম বিজ্ঞাপন অ্যাসাইনমেন্ট। এর আগে মিলিন্দ জানত না মডেলিং কারোর কেরিয়ার হতে পারে।

69

হঠাৎ এক ব্যক্তির ফোনেই বদলে যায় কেরিয়ার।  মাত্র ১ ঘন্টার কাজের জন্যই ৫০ হাজার টাকা অফার দেওয়া হয়েছিল মিলিন্দকে, আর তাতেই রাজি হয়ে গিয়েছিলেন মিলিন্দ। এবং তিনি হলে রসনা বহেল, যাকে ধন্যবাদও জানিয়েছেন মিলিন্দ।

79

পরিকল্পনামাফিক কখনওই মডেলিংকেই বেছে নেননি মিলিন্দ। আচমকা একটা ফোনেই তার জীবনের মোড় ঘুরে যায়। আজ তিনি সকলের প্রিয় ফিটনেস আইকন তথা সুপার মডেল।

89


ছবিটি পোস্ট করা মাত্রই কমেন্ট আর লাইকে ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। 

99


বরাবরই ফিটনেস ফ্রিক মিলিন্দ। শরীর ও মনে এতটাই ফিট তিনি যে কাউকে এখনও হারিয়ে দিতে পারেন অনায়াসে। বয়স যে নিছকই কেবল সংখ্যামাত্র তা এই বয়সে আবারও তিনি প্রমাণ করে দিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos