সন্তানদের ভুলে শ্রীদেবীর ভরা যৌবনের নেশায় ডুবেছিলেন বনি, আক্ষেপ প্রথম স্ত্রী মোনার

বলিউডের চাঁদনি  আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন। বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী। কেটে গিয়েছে দীর্ঘ দুই বছর। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। শ্রী না থাকলেও শুধু পড়ে রয়েছে  অমলিন স্মৃতি। অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক। মৃত্যুর ২ বছর পার হয়ে গেলেও আজও পেজ থ্রি-র শিরোনামে 'শ্রী'। জীবিত অবস্থাতেও ব্যক্তিগত জীবনে অনেক কঠিন জিনিসের মোকাবিলা করেছেন শ্রীদেবী। বলিউডের  হাজার পুরুষের ড্রিম গার্ল হয়েও দুই সন্তানের বাবার গলায় শেষমেষ মালাটা পরিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু মোনা যখন জানতে পেরেছিল তখন অনেকটাই দেরি হয়ে গেছিল, আজও সেই আক্ষেপ বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা কাপুরের।

Riya Das | Published : Nov 26, 2020 10:08 AM IST

18
সন্তানদের ভুলে শ্রীদেবীর ভরা যৌবনের নেশায় ডুবেছিলেন বনি, আক্ষেপ প্রথম স্ত্রী মোনার

বলিউডের চাঁদনি শ্রীদেবী। বি-টাউনের প্রথম সারির অভিনেত্রীর প্রেমে হাজার পুরুষ হাবুডুবু খেলেও শেষমেষ পরিচালক তথা দুই সন্তানের বাবা বনি কাপুরের গলাতেই মালা দিয়েছিলেন তিনি।

28

 এত নায়ক থাকতে কেন তিনি বনিকে বেছে নিয়েছিলেন। আর বনিই বা কেন নিজের স্ত্রীকে ছেড়ে শ্রীদেবীকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন, এই নিয়ে আজও বিস্তর জল্পনা রয়েছে। 

38


বলিউডের চাঁদনি শ্রীদেবীর প্রেমে পড়ার আগেই বিবাহিত ছিলেন বলি পরিচালক বনি কাপুর। তবে শুধু বিবাহিতই নন, দুই সন্তান অর্জুন কাপুর ও অনুষা কাপুরের বাবাও ছিলেন বনি। 

48

শ্রীদেবী পাওয়ার জন্য মোনা কাপুরকে ছেড়ে দিয়েছিলেন বনি। শুধু তাই নয়, দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর শুরু করেছিলেন বনি কাপুর।

58

সূত্র থেকে জানা গেছে, শ্রীদেবী প্রথমে বনির প্রেমে পড়েন নি। কিন্তু শ্রী-কে  আকর্ষিত করতেই  তার কাছাকাছি যেতে চেয়েছিলেন বনি। আশ্চর্য বিষয় হল বনি কাপুরের স্ত্রী মোনা কাপুরের খুব ভাল বন্ধু ছিলেন শ্রী। আর সেই বন্ধুত্বের খাতিরে মাঝেমধ্যেই  বনির বাড়িতেও যাতায়াত ছিল শ্রীদেবীর।

68


রূপ কি রানি চোরো কা রাজা ছবির ১ মাস বনির বাড়িতে ছিলেন শ্রী। সালটা ১৯৯৬। অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন শ্রী। এই খবর শুনেই হতবাক হয়েছিলেন মোনা। এতটা ঘনিষ্ঠতার খবর জানতে অনেকটা বেশিই যেন দেরি করে ফেলেছিলেন মোনা।

78


বনি কাপুরের ছেলে অর্জুনও মা হিসেবে শ্রীদেবীকে কখনও মেনে নেননি। মা ও ছেলের সম্পর্ক কখনওই ছিল না শ্রী এবং অর্জুনের।

88

চ্যাট শো-তে অর্জুন একবার সাফ জানিয়েছিলেন, শ্রীদেবী সারাজীবন বনি কাপুরের স্ত্রী হয়েই থেকে যাবেন, কখন তার মা হিসবে তাকে যেন গন্য করা না হয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos