Mouni Roy Wedding : নববধূ মৌনিকে দেখে হাল খারাপ সূরজের, বিয়ের মন্ডপেই সটান চুমু খেলেন স্ত্রীকে

অবশেষে চারহাত এক হল সূরজ ও মৌনির। মৌনি রায়ের বিয়ে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। বিয়ের প্রতিটা মুহূর্ত দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।  বিয়ের পর্ব শেষ হতে না হতেই একের পর এক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মৌনি ও সূরজকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন  নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মৌনির বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে লাল টুকটুকে নববধূকে দেখে নিজেকে সামলাতে না পেরে বিয়ের মন্ডপেই চুম খেলেন সূরজ নাম্বিয়ার। রইল গ্র্যান্ড ওয়েডিংয়ের ঝলক।
 

Riya Das | Published : Jan 29, 2022 7:18 AM IST

19
Mouni Roy Wedding : নববধূ মৌনিকে দেখে হাল খারাপ সূরজের, বিয়ের মন্ডপেই সটান চুমু খেলেন স্ত্রীকে

সকালে মালায়লি নিয়মে গাটছড়া বেঁধে এবং তারপর বাঙালি নিয়ম মেনে গোধূলি লগ্নে বিয়ে সারলেন বঙ্গতনয়া মৌনি রায়। পান পাতায় মুখ ঢেকে, মালাবাদল , সাত পাক ঘুরে সূরজের সঙ্গে  বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Wedding) । 

29

গোয়ায় জমেছে বিয়ের আসর। গোয়ায় কাছের বন্ধু ও পরিবারকে নিয়ে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান সারলেন মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Wedding) । ২৭ জানুয়ারি প্রেমিক সূরজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়।

39

বিয়ের মন্ডপে যেন অনেক বেশি রোম্যান্টিক মুডে ধরা দিলেন মৌনি রায়ের স্বামী সূরজ নাম্বিয়ার (Mouni Roy- Suraj Nambiar Wedding)।  বিয়ের লাল লেহেঙ্গাতে মৌনির রূপ যেন ঠিকরে বেরোচ্ছে। আর তা দেখেই যেন নিজেকে সামলাতে পারেননি মৌনির স্বামী সূরজ।

49

 সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মৌনির বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে লাল টুকটুকে নববধূকে দেখে নিজেকে সামলাতে না পেরে বিয়ের মন্ডপেই চুমু খেলেন সূরজ নাম্বিয়ার। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে (Mouni Roy- Suraj Nambiar Wedding)।

59

লাল লেহেঙ্গায়, মাথায় বড় মাঙ্গটিকা,  গলায় ফুলের মালা,মাথায় বড় ওড়না পরে কনের সাজে দেখা গিয়েছে মৌনি রায়কে (Mouni Roy- Suraj Nambiar Wedding)। পান পাতায় মুখ ঢেকে বিয়ের পিঁড়িতে বসেছেন মৌনি রায়। নববধূর দেখে চোখ ফেরাতে পারছেন না সূরজ। সেই কারণেই প্রকাশ্যেই জড়িয়ে ধরে চুম্বন করেছেন।   
 

69

মৌনি রায় স্বামী সূরজ নাম্বিয়ারের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, শেষমেষ যাকে ভালবেসেছি তাকে পেয়েছি,আর  বিয়েও করে ফেললাম। আপনাদের আশীর্বাদ ও ভালবাসা চাই। সূরজ ও মৌনির পক্ষ থেকেও অনেক অনেক ভালবাসা (Mouni Roy- Suraj Nambiar Wedding)।

79

মৌনি ও সূরজকে শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় মহিলা  ও শিশু বিকাশ মন্ত্রী স্মৃতি ইরানির। একটি পোস্টের মাধ্যমে মৌনি ও সূরজকে শুভেচ্ছা জানিয়েছেন স্মৃতি ইরানি।নববধূকে ভালবাসাকে উজাড় করে দিয়েছেন অনুরাগীরা (Mouni Roy- Suraj Nambiar Wedding)।

89

দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের  রিয়েল এস্টেটের  ব্যবসা রয়েছে। মৌনির আদি শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে তবে কাজের সূত্রে দুবাইতে থাকেন সূরজ। সূত্রের খবর ২০১৯ সাল থেকেই সম্পর্কে রয়েছেন মৌনি ও সূরজ (Mouni Roy- Suraj Nambiar Wedding)।
। 

99

 মুম্বইয়ে  বড় করে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেওয়ার কথা ছিল সূরজ ও মৌনির (Mouni Roy)। করোনা পরিস্থিতিতে এবার সেই পরিকল্পনা ও স্থগিত করা হল। জনাকয়েক ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রায় ও  সূরজ নাম্বিয়ার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos