বদলাচ্ছে শরীরী ভাঁজ, বাথটুবে ডুবে থাকা নগ্ন শরীরটা স্বামী নিককে কেন দেখতে দেন না প্রিয়ঙ্কা

প্রিয়ঙ্কা চোপড়া, পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন। প্রিয়ঙ্কার শরীরের প্রতিটি ভাঁজ নিয়ে চর্চা চলেই আসছে। বয়সের সঙ্গে সঙ্গে বদলাচ্ছে শরীরের গড়ন, তার ছাপও শরীরে স্পষ্ট। নিজের শরীর নিয়ে অকপট আলোচনায় বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।
 

Riya Das | Published : May 14, 2021 3:52 AM IST

19
বদলাচ্ছে শরীরী ভাঁজ, বাথটুবে ডুবে থাকা নগ্ন শরীরটা স্বামী নিককে কেন দেখতে দেন না প্রিয়ঙ্কা

শরীর নিয়ে কাটাছেড়া করতে সিদ্ধহস্ত প্রিয়ঙ্কা চোপড়া। এবার নিজের শরীর নিয়ে অকপট আলোচনায় বলিউডের দেশি গার্ল।
 

29

প্রিয়ঙ্কার শরীরের প্রতিটি ভাঁজ নিয়ে চর্চা চলেই আসছে। বয়সের সঙ্গে সঙ্গে বদলাচ্ছে শরীরের গড়ন, তার ছাপও শরীরে স্পষ্ট।  পুরো ব্যাপারটির সঙ্গে মানিয়ে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।

39

বর্তমানে প্রিয়ঙ্কার বয়স ৩৮ বছর। অভিনেত্রী জানিয়েছেন, আজ থেকে ১০ কিংবা ২০ বছর আগে তার শারীরিক গঠন যেমন ছিল, তা আপ নেই। 

49

তার শরীর নিয়ে নানান সমালোচনা ও কুরুচিকর মন্তব্য  মানসিকভাবেই তাকে আঘাত করে। তবু বিষয়গুলির সঙ্গে মানিয়ে নিয়ে নিজের লক্ষ্যে স্থির প্রিয়ঙ্কা।

59

সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানিয়েছেন, বয়স যত বাড়ছে, সেই মতোই শারীরিক গড়নও বদলে যাচ্ছে তবে বর্তমান শরীরেই তো যত্ন নিতে হয় তাই পুরোনো সময়ে কী ছিল তা ভেবে আর লাভ নেই।

69

প্রিয়ঙ্কার কথাতেই বোঝা যাচ্ছে, শারীরিক পরিবর্তন নিয়ে খুব একটা স্বচ্ছন্দ নন প্রিয়ঙ্কা। একেক সময় নিজেকে দেখতে ভাল না লাগলেও জোর করেই যেন বিষয়টা মেনে নিতে হয়।

79

প্রিয়ঙ্কা আরও জানিয়েছেন, তার নিজস্ব সময় কাটানো হল স্নানঘরে উপচে পড়া সাবানের ফেনার মধ্যে নগ্ন শরীর ডুবিয়ে রাখা এবং গান শোনা। 

89

সেই সময়টাতে কাউকে নিজের ধারেকাছে ঘেষতে দেন না প্রিয়ঙ্কা। এমনকী স্বামী নিককেও নয়।
 

99

কিন্তু একসঙ্গে যদি বাথটবে ডুবে থাকেন  তাহলে সেটা আর নিজস্ব সময় থাকে না বলে স্পষ্ট জানিয়েছেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos