সুশান্তের মৃত্যুর দিন তাঁর বাড়িতে কে এই রহস্যময়ী নারী, তাড়াহুড়োতে কোথায় পালালেন তিনি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিভিন্ন আলোচনা, মতবিরোধ, তথ্য এসেছে প্রকাশ্যে। বলিউড অভিনেত্রী এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রজাপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অর্থ জালিয়াতির অভিযোগ আসতেই প্রকাশ্যে এসেছে নানা তথ্য। ইডি-র জেরা থেকে শুরু করে, সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টের ডিটেলস। সবই এখন প্রকাশ্যে এসে। ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও। রিয়া চক্রবর্তী সহ তাঁর গোটা পরিবারের বিভিন্ন খরচা পাতিই নাকি সুশান্তেরই দায়িত্বে ছিল। এক বছর সুশান্তের ১৫ কোটি টাকা ব্যয় হয়েছে রিয়ার পিছনে। যদিও এই প্রতিটি অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন রিয়া। ইতিমধ্যেই তাঁর বয়ান, বার্ষিক আয়, বিলাসবহুল জীবন নিয়ে প্রশ্ন তুলেছে ইডি।

Adrika Das | Published : Aug 16, 2020 11:34 AM IST

110
সুশান্তের মৃত্যুর দিন তাঁর বাড়িতে কে এই রহস্যময়ী নারী, তাড়াহুড়োতে কোথায় পালালেন তিনি

এবার সুশান্তের মৃত্যুর দিনের একটি ভাইরাল ভিডিও এল প্রকাশ্যে। সেখানে এক মহিলাকে দেখা যায়। যার পরিচিয় এখনও প্রকাশ্যে আসেনি। 

210

অফওয়াইট রঙের প্যান্ট এবং নীল সাদা স্ট্রাইপড হাতকাটা টপে দেখা যায় সেই মহিলাকে।

310

সুশান্তের মৃত্যুর ঠিক পরপরই তাঁকে সুশান্তের বাড়িতে ঢুকতে দেখা যায়। যেখানে সেই সম কড়া পাহাড়াদারীতে ছিল মুম্বই পুলিশ, সেখানেই পুলিশের অনুমতি নিয়ে ঢুকে পড়লেন সেই মহিলা। 

410

মাস্ক পরা অবস্থাতেই দেখা গিয়েছে তাঁকে। যার জেরেই তাঁকে চেনা দায় হয়ে উঠেছে। একটি কালো শার্ট পরা ব্যক্তির সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। 

510


সেই ব্যক্তির পরিচয় পরবর্তীকালে পাওয়া যায়। তিনি ছিলেন সুশান্তের ম্যানেজার। ব্যক্তিটির পরচিয় পাওয়া গেলেও এখন এই রহস্যময়ী নারীর পরিচয়ের খোঁজ করছে পুলিশ। 

610

১৪ জুন, সেই মহিলা, ম্যানেজারের সঙ্গে কথা বলে তাড়াহুড়োতে সেখান থেকে বেরিয়ে যান। তারপর আর একদিনও তার সাক্ষাৎ মেলেনি। 

710

সুশান্তের পরিবারের আইনজীবী এই মহিলার পরিচয় খুঁজে বের করার দাবি করেন। সেই কালো ব্যাগেরও খোঁজ করার দাবি জানিয়েছেন তিনি।

810

তিনি বলেন, "সুশান্তের মৃত্যুর দিন একজন একটা জিনিস নিয়ে সকলের চোখের আড়াল থেকে বেরিয়ে যেতে চাইলেন। বিষয়টি অবশ্যই সন্দেহজনক।"

910

"এবং একজন মহিলা এলেন, পুলিশের নজরদারীর মাঝেই কমপ্লেক্সে ঢুকে পড়লেন কীকরে। এবং তাকে আর দেখাই গেল না পরে। এই মহিলাকে খুঁজে বের করা উচিত।"

1010

নেটিজেনের অনুমান অনুযায়ী, এই ব্যক্তি রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের প্রেমিকা জামিলাও হতে পারেন। সুশান্তের মৃত্যুর পর জামিলা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করে দিয়েছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos