আলিয়াকে পাল্টা নোটিশ নওয়াজের, প্রতারণা ও মানহানির অভিযোগে মুখ খুললেন অভিনেতা

 দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে এতদিন কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। গত মে মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্যও করেছিলেন নওয়াজের স্ত্রী।  এবার স্ত্রী আলিয়াকে পাল্টা নোটিস পাঠালেন নওয়াজ। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।
 

Riya Das | Published : Jun 27, 2020 4:18 AM IST

110
আলিয়াকে পাল্টা নোটিশ নওয়াজের,  প্রতারণা ও মানহানির অভিযোগে মুখ খুললেন অভিনেতা

দীর্ঘদিন ধরেই আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল নওয়াজের। অশান্তি চরমে পৌঁছতেই এই সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া। কোনওরকম ভাবেই তিনি আর এই সম্পর্ক টিকিয়ে রাখতে চান না। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া।

210

এতদিন ধরে নওয়াজের স্ত্রী আলিয়ার বিস্ফোরক মন্তব্যে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। অভিনেতার থেকে বিশাল অঙ্কের খোরপোশও দাবি করেছিলেন আলিয়া।

310

প্রতারণা, মানহানি সহ একাধিক মামলা এবং নওয়াজের পরিবারের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন আলিয়া। এবার পাল্টা অভিযোগ আনলেন নওয়াজ।

410


নওয়াজউদ্দিন সিদ্দিকি জানিয়েছেন, আলিয়ার থেকে নোটিশ পাওয়ার ১৫ দিনের মধ্যেই তিনি তার জবাব দিয়েছিলেন।

510

১৯ মে। নির্ধারিত সময়ের মধ্যেই আলিয়াকে  নোটিসের জবাব দিয়েছিলেন নওয়াজ। কিন্তু আলিয়া তা অস্বীকার করেছে।

610

সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে আলিয়া যা যা বলেছে তার সবটাই মিথ্যে। বাচ্চাদের রক্ষণাবেক্ষণ থেকে স্কুলের বেতনের সমস্ত টাকাই আলিয়াই দিচ্ছে। নওয়াজও নোটিসে এই কথা জানিয়েছে।

710

নওয়াজ আরও বলেছে তার সমস্ত প্রমাণও রয়েছে। তিনি স্পষ্ট জানিয়েছেন, আলিয়া যেন তার বিরুদ্ধে কোনও মানহানির মামলা না করেন। নওয়াজউদ্দিনের আইনজীবী আদনানও সেই কথাই স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

810

নওয়াজ নোটিশে আরও জানিয়েছেন, আলিয়া যদি এই মিথ্যে অভিযোগ, এবং মানহানির মিথ্যে মামলা তুলে না নেন, তাহলে তিনি আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।

910

২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজউদ্দিন ও আলিয়া। বর্তমানে তাদের দুই সন্তানও রয়েছে।নওয়াজের সংসার ছাড়লেও দুই সন্তানের পুরো দায়িত্বই নিজের কাছে রাখতে চান আলিয়া।

1010

 ইতিমধ্যেই নিজের নামও পরিবর্তন করে ফেলেছেন নওয়াজের স্ত্রী। আলিয়া থেকে অঞ্জলি কিশোর পান্ডে-তে নিজের নাম পাল্টে নিয়েছেন। বিচ্ছেদের পর নওয়াজ যেন বলতে না পারে তার নাম ভাঙিয়ে সুবিধা নেওয়া হচ্ছে, সেই কারণেই আগে থেকে নাম পরিবর্তন করে এই সিদ্ধান্ত নিয়েছেন অঞ্জলি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos