ধর্ষণ ও প্রতারণার অভিযোগে ফেঁসে গেলেন নওয়াজউদ্দিন, থানায় অভিযোগ দায়ের স্ত্রী আলিয়ার

একের পর এক অভিযোগে বিদ্ধ বলিউডের অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া।  পরকীয়া, যৌন হেনস্তা, নারীসঙ্গে জর্জরিত নওয়াজের ব্যক্তিগত জীবন।  এবার নওয়াজের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ আনলেন স্ত্রী আলিয়া। সূত্রে খবর মুম্বইয়ের ভারসোভা থানায় ইতিমধ্যেই লিখিত অভিযোগ দায়ের করেছেন স্ত্রী আলিয়া। সত্যিই যেন বলিউডের স্ক্রিপ্ট। বলি অভিনেতা নওয়াজের ব্যক্তিগত জীবনের কাহিনি শুনলে তেমনটাই মনে হবে। ফের অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে বোমা ফাটালেন স্ত্রী আলিয়া।
 

Riya Das | Published : Sep 24, 2020 5:01 AM IST

19
ধর্ষণ ও প্রতারণার অভিযোগে ফেঁসে গেলেন নওয়াজউদ্দিন, থানায় অভিযোগ দায়ের  স্ত্রী আলিয়ার

অশান্তি চরমে পৌঁছতেই এই সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া। কোনওরকম ভাবেই তিনি আর এই সম্পর্ক টিকিয়ে রাখতে চান না। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া।

29

একাধিক নারীসঙ্গ নওয়াজের নতুন নয়। আলিয়া জানিয়েছেন, যখন নওয়াজ অন্য মহিলাদের সঙ্গে ডেট করতেন তখনই তিনি এরকম সমস্যার মধ্যে পড়েছেন।

39


বিয়ের  পরে নয়, বরং বিয়ের আগে থেকে একাধিক নারীসঙ্গে মত্ত থাকতেন নওয়াজ। আলিয়া ভেবেছিলেন বিয়ের পর ঠিক হয়ে যাবে কিন্তু তা তো হয়নি উল্টে আরও বেড়ে গিয়েছিল।

49


আলিয়ার আইনজীবী জানিয়েছেন, নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা এবং সহবাসের অভিযোগ আনা হয়েছে। ভারসোভা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

59


ভারতীয় দন্ডবিধির ৩৭৫, ৩৭৬ (কে), ৩৭৬ (এন), ৪২০ এবং ৪৯৩ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। খুব শীঘ্রই এফআইআর রেজিস্টার করা হবে।

69

স্ত্রী আলিয়ার করা এই লিখিত অভিযোগ নিয়ে কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। এর আগেও নওয়াজের ভাইয়ের বিরুদ্ধেও শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন আলিয়া।

79

আলিয়ার সঙ্গে নওয়াজের ডিভোর্স এতটাই চরমে পৌঁছেছে যে আলিয়া তার বিবাহিত জীবনের যাবতীয় খবর টুইটারে পোস্ট করেছিলেন। এমনকী নওয়াজের ফোনের কল রেকর্ড প্রকাশ্যে এনেছিলেন আলিয়া।
 

 

89


২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজউদ্দিন ও আলিয়া। বর্তমানে তাদের দুই সন্তানও রয়েছে। নওয়াজের সংসার ছাড়লেও দুই সন্তানের পুরো দায়িত্বই নিজের কাছে রাখতে চান আলিয়া।

99


ইতিমধ্যেই ৩০ কোটি টাকা, ৪বিএইচকে ফ্ল্যাট দাবি করেছেন নওয়াজের স্ত্রী আলিয়া। আলিয়ার আগেও শাহিবার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজ। যদিও সেটি পরিবারের দেখাশোনার  বিয়ে ছিল। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপরই অঞ্জলির সঙ্গে গাটছড়া বাঁধেন নওয়াজ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos