Sameer wankhede - ঘুষ থেকে তোলাবাজির অভিযোগ, আরিয়ান মামলা থেকে সরানো হলেও পিছু হটতে নারাজ সমীর ওয়াংখেড়ে

গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র হাতে ধরা পড়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। দীর্ঘদিনের এই মামলায় এনসিবি-র ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে, এমনকী এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেও উঠেছিল তোলাবাজির অভিযোগ। একাধিক বিতর্কের জেরে অবশেষে আরিয়ান খান মাদক মামলা সহ মোট ছয়টি মামলার দায়িত্বভার থেকে সরানো হল  এনসিবি-র দাবাং অফিসার সমীর ওয়াংখেড়েকে। দায়িত্ব থেকে সরালেও হাল ছাড়তে তিনি নারাজ। ফের চাঞ্চল্যকর মোড় দেখা দিল আরিয়ান খান মাদক মামলায়। 

Riya Das | Published : Nov 6, 2021 3:25 AM IST

110
Sameer wankhede - ঘুষ থেকে তোলাবাজির অভিযোগ, আরিয়ান মামলা থেকে সরানো হলেও পিছু হটতে নারাজ সমীর ওয়াংখেড়ে

শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan Drug Case) মাদক মামলা নিয়ে এখনও সরগরম বলি ইন্ডাস্ট্রি। গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। এই ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র হাতে ধরা পড়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। 

210

এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। এই ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র হাতে ধরা পড়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। দীর্ঘদিনের এই মামলায় এনসিবি-র (NCB) ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে, এমনকী এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধেও উঠেছিল তোলাবাজির অভিযোগ। 

310

একাধিক বিতর্কের জেরে অবশেষে আরিয়ান খান (Aryan Khan Drug Case) মাদক মামলা সহ মোট ছয়টি মামলার দায়িত্বভার থেকে সরানো হল  এনসিবি-র দাবাং অফিসার সমীর ওয়াংখেড়েকে (Sameer Wankhede)। দায়িত্ব থেকে সরালেও হাল ছাড়তে তিনি নারাজ। ফের চাঞ্চল্যকর মোড় দেখা দিল আরিয়ান খান মাদক মামলায়। 
 

410

আরিয়ান খান মাদক মামলায় (Aryan Khan Drug Case) সমীর ওয়াংখেড়েকে (Sameer Wankhede) নিয়ে কম জলঘোলা হয়নি। তার বিরুদ্ধে ঘুষ নেওয়া থেকে তোলাবাজির অভিযোগ উঠেছিল। হাজারো বিতর্কের পরই আরিয়ান খান মাদক মামলা থেকে সরিয়ে দেওয়া হয়েছে এনসিবি-র (NCB) এই কর্তাকে। কিন্তু তিনি কেন্দ্রীয় সংস্থার তদন্তের দাবি করেছেন বলে জানিয়েছেন।

510

আরিয়ানের গ্রেফতারির পরই এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের নিশানায় ছিলেন  দুঁদে অফিসার সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। তার পরিচয় থেকে পরিবার, বিয়ে নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করে।

610

অন্যদিকে আরিয়ান  খান মাদক মামলায় এনসিবি-র অন্যতম সাক্ষী প্রভাকর সেইল হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানির ঠিক ৪৮ ঘন্টা আগে নিজের বয়ান থেকে সরে যান।  এবং এনসিবি-র অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেই সাদা কাগজে সই করিয়ে নেওয়ার কথা এবং ৮ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছেন।

710

আরিয়ানের মাদক মামলা নিয়ে চর্চা শুরু হয় জাতীয় স্তরে। তারপরই দিল্লি থেকে এনসিবি আধিকারিকদের একটি দল আসে। এবং সমীর ওয়াংখেড়েকে জিজ্ঞাসাবাদের পর গতকালই সংস্থার পক্ষ থেকে স্পষ্ট জানানো হয়, আরিয়ান খান মাদক মামলা সহ মোট ছয়টি মামলার দায়িত্বভার থেকে সরিয়ে দেওয়া হল এনসিবি-র দাবাং অফিসার সমীর ওয়াংখেড়েকে। 

810

এখন থেকে এই মামলাগুলির তদন্ত করবে এনসিবি-র সেন্ট্রাল জোন। এনসিবি-র সেন্ট্রাল ইউনিটের ডেপুটি ডিরেক্টর জেনারেল সঞ্জয় সিংয়ের হাতে মামলাগুলির তদন্তভার দেওয়া হয়েছে, তিনি এবার থেকে এই মামলার উপর পুরোপুরি নজরদারি চালাবেন।

910

অন্যদিকে আরিয়ান খান মাদক মামলা সহ মোট ছয়টি মামলার দায়িত্বভার থেকে সরিয়ে দেওয়ার পরই এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে বলেন, 'আমি এখনও এনসিবি মুম্বই শাখার জোনাল ডিরেক্টর। আমাকে এই পদ থেকে সরানো হয়নি। আমি মাদকচক্রের বিরুদ্ধে তদন্ত জারি রাখব'।

1010

এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে আরও বলেন, শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদক মামলার তদন্তভার যাতে কোনও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা করে তারও অনুরোধ জানিয়েছেন। এবং আদালতেও তিনি রিট পিটিশন দায়ের করেছেন বলে জানা গেছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos