বক্ষের মাপ হতে হবে বড়, 'প্যাডেড ব্রা' পরার নির্দেশ সুভাষ ঘাইয়ের, লজ্জায় কী হয়েছিল নীনার

তিনি কতটা স্বাধীনচেতা তার প্রমাণ মিলেছিল আশির দশকেই। সেই সময়েই কুমারী মা হওয়ার সিদ্ধান্ত গোটা বি-টাউনকে নাড়িয়ে দিলেও তিনি অনড় ছিলেন নিজের সিদ্ধান্তে। নীনা গুপ্তা, বাঁচেন নিজের শর্তে। সদ্যই প্রকাশিত হয়েছে বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী 'সাচ কহু তো'। জীবনের চড়াই উতারাই,কঠিন লড়াইয়ের কথা বইয়ের পাতায় তুলে ধরলেন নীনা। 'চোলি কি পিছে' শুটিংয়ের অভিজ্ঞতা আত্মজীবনীতে শেয়ার করেছেন অভিনেত্রী, যা লজ্জায় ফেলেছিল নীনাকে।

Riya Das | Published : Jun 17, 2021 8:41 AM IST

110
বক্ষের মাপ হতে হবে বড়, 'প্যাডেড ব্রা' পরার নির্দেশ সুভাষ ঘাইয়ের, লজ্জায় কী হয়েছিল নীনার

সদ্যই প্রকাশিত হয়েছে বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী 'সাচ কহু তো'। পেঙ্গুইন ইন্ডিয়া প্রকাশনা সংস্থার তরফে প্রকাশিত হয়েছে বইটি।

210

আশির দশকে কুমারী মা হওয়ার সিদ্ধান্ত গোটা বি-টাউনকে নাড়িয়ে দিলেও তিনি অনড় ছিলেন নিজের সিদ্ধান্তে। নীনা গুপ্তা, বাঁচেন নিজের শর্তে।

310


জীবনের চড়াই উতারাই,লড়াই, একাকীত্ব, কঠিন লড়াইয়ের কথা সবটাই বইয়ের পাতায় তুলে ধরেছেন নীনা

410

বইয়ের একটি অধ্যায়ে রয়েছে 'খলনায়ক' ছবির 'চোলি কি পিছে' শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেত্রী, যা লজ্জায় ফেলেছিল নীনাকে।

510

ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন পরিচালক সুভাষ ঘাই। নীনা জানিয়েছেন এই বিখ্যাক গানে নীনাল লুক দেখে রেগে গিয়েছিলেন পরিচালক।

610

গানের লুকের জন্য সুডৌল স্তনযুগলের সাইজ পারফেক্ট হতে হবে । সেই কারণেই মুখের উপর 'প্যাডেড ব্রা' পরার দাবি জানিয়েছিলেন সুভাষ ঘাই। যা লজ্জায় ফেলেছিল নীনাকে।

710

গানের লুকের জন্য সুডৌল স্তনযুগলের সাইজ পারফেক্ট হতে হবে । সেই কারণেই মুখের উপর প্যাডেড ব্রা পরার দাবি জানিয়েছিলেন সুভাষ ঘাই। যা লজ্জায় ফেলেছিল নীনাকে।

810

নীনা জানিয়েছেন, 'গুজরাতি লোকগানের পোশাক পরিয়ে সুভাষজির কাছে পাঠানো হয়েছিল লুক টেস্টের জন্য। আমাকে দেখেই উনি চিৎকার করে বলে ওঠেন, না-না-না। কিছু ভরো। সকলের সামনে এই কথা শুনেই লজ্জায় লাল হয়ে গেছিলাম'।

910


সেইদিনের শ্যুট আর হয়নি। পরের দিন ভারী 'প্যাডেড ব্রা' পরিয়ে তার উপর পোশাক পরানো হয়েছিল নীনাকে, যা দেখে সন্তুষ্ট হয়েছিলেন সুভাষ ঘাই।

1010

আসলে ওনার যেটা চাই সেটা নিয়ে কখনওই আপোস করেন না সুভাষ ঘাই, আর তাই তিনি এত বড় একজন বলিউডের পরিচালক, জানিয়েছেন নীনা গুপ্তা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos