২০২১-এর নয়া চমক, প্রথমবার রূপোলি পর্দায় ব়োম্যান্সে ঝড় তুলবে বলিউডের 'নয়া জুটি'

শেষের পথে ২০২০। আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউনও। বলি হোক কিংবা টলি বিনোদন ইন্ডাস্ট্রির জন্য এই বছরটি মোটেই সুখকর নয়। গত বছরের শেষ থেকেও মহামারির দুর্দশা আজও কাটেনি। তবে আসন্ন বছর ২০২১ সবার যে কিছুটা হলেও ভাল কাটবে তারই আশায় দিন গুনছে সকলেই। এই প্রথম রূপোলি পর্দায় একগুচ্ছ নয়া জুটিকে দেখতে চলেছে দর্শক। অক্ষয় কুমার  থেকে অভিষেক বচ্চন, চিত্রাঙ্গদা সিংহ, সারা আলি খান সহ এমন অনেক সেলিব্রিটকেই পর্দায় প্রথমবার ব়োম্যান্স করতে দেখা যাবে। রইল ২০২১ বলিউডের নয়া জুটির তালিকা।
 

Riya Das | Published : Dec 14, 2020 8:41 AM IST / Updated: Dec 14 2020, 02:25 PM IST

18
২০২১-এর নয়া চমক,  প্রথমবার রূপোলি পর্দায় ব়োম্যান্সে ঝড় তুলবে বলিউডের 'নয়া জুটি'


'আতরাঙ্গি রে'- বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে প্রথমবার একসঙ্গে দেখা যাবে সইফ আলি খানের কন্যা সারা আলি খানকে। ২০২১ সালে ফেব্রুয়ারি মাসেই ছবিটি মুক্তি পাবে।

28


'বব বিশ্বাস'- পরিচালক সুজয় ঘোষের মেয়ে অন্নপূর্ণা ঘোষ পরিচালিত  ছবি 'বব বিশ্বাস'-এ প্রথমবার একসঙ্গে  জুটি বাঁধতে দেখা যাবে অভিষেক বচ্চন ও চিত্রাঙ্গদা সিংহকে। ২০২১ সালে জুন মাসে ছবিটি মুক্তি পাবে।

38


'ময়দান'- এই প্রথম দক্ষিণী অভিনেত্রী প্রিয়ামণির সঙ্গে 'ময়দান' ছবিতে দেখা যাবে অজয় দেবগণকে। ২০২১ সালে অক্টোবর মাসে মুক্তি পাবে এই ছবি।

48


'বেল বটম'- অক্ষয় কুমার ও বাণী কাপুর পরিচালিত 'বেল বটম' ছবিতে একসঙ্গে দেখা যাবে বলিউডের এই জুটিকে। ২০২১ সালে ছবিটি এপ্রিল মাসে মুক্তি পাবে।

58

'কভি ইদ কভি দিওয়ালি'- বলিউডের ভাইজান সলমন খানকে প্রথমবার পূজা হেগড়ের সঙ্গে 'কভি ইদ কভি দিওয়ালি' ছবিতে দেখা যাবে। ২০২১ সালে মে মাসে ছবিটি মুক্তি পাবে।

68

'ব্রহ্মাস্ত্র'- রণবীর কাপুর ও আলিয়া ভাট পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবিতে একসঙ্গে প্রথমবার দেখা যাবে বলিউডের লাভবার্ডসকে। 

78

'রাধে'- সলমন খান ও দিশা পাটানিকে একসঙ্গে  দেখা যাবে আপকামিং 'রাধে' ছবিতে। ২০২১ সালে মে মাসে মুক্তি পাবে এই ছবি।

88

'সত্যমেব জয়তে ২'- বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক জন আব্রাহামকে  এই ছবিতে গুলশন কুমারের পুত্রবধূ দিব্যা কুমার খোসলার সঙ্গে দেখা যাবে। প্রথমবার এই জুটিকে দেখতে চলেছে দর্শক। ২০২১ সালে মে মাসে দেখা মুক্তি পাবে এই ছবি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos