প্রিয়ঙ্কার জন্য পাকিস্তানের অভিনেত্রীকে ঠকিয়েছেন নিক, বিয়ের খবর পেয়েই বিস্ফোরক পাক-অভিনেত্রী

প্রিয়ঙ্কার সঙ্গে নিক জোনাসের সম্পর্ক অনেকেই প্রথম ধাক্কায় মেনে নিতে পারেনি। কিন্তু পরবর্তীতে সেই সম্পর্কই সকলের চোখে হয়ে ওঠে মধুর। তবে নিকের সঙ্গে সম্পর্ক প্রিয়ঙ্কার গড়ে ওঠাটা কেমন চোখে দেখেছিল পাকিস্তান! নেটদুনিয়া সাক্ষী ছিল একাধিক ভয়াবহ বার্তার...

Jayita Chandra | Published : Apr 13, 2021 3:05 PM IST

19
প্রিয়ঙ্কার জন্য পাকিস্তানের অভিনেত্রীকে ঠকিয়েছেন নিক, বিয়ের খবর পেয়েই বিস্ফোরক পাক-অভিনেত্রী

নিক জোনাস, এই পপ স্টার এক কথায় সকলের চোখে খুব প্রিয়। বিশ্ব জুড়ে রয়েছে তাঁর ভক্তরা। ভারত-পাকিস্তানও সেই তালিকা থেকে বাদ পড়ে না। 

29

স্টার, ফলে একাধিক নায়িকার সঙ্গেও নিকের নিত্য ওঠা বসা। তেমন ভাবেই নিকের পরিচয় ঘটে পাকিস্তানের অভিনেত্রী মহিশ হায়াতের সঙ্গে। 

39

সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছিলেন তিনি। আর তা দেখে বেজায় খুশি হয়ে ছিল পাকবাসী। তাঁরা অভিনেত্রীর সঙ্গেই দেখতে চেয়েছিলেন নিককে। 

49

তবে কিছু দিনের মধ্যেই প্রকাশ্যে আসে প্রিয়ঙ্কা ও নিকের সম্পর্কের কথা। এতেই বেজায় চটে গিয়েছিল পাক-অভিনেত্রীর ভক্তরা।

59

তাতেই ঘটে বিপত্তি। একের পর এক বার্তায় তোপের শিকার হতে হয় নিক জোনাসকে। প্রিয়ঙ্কাকে লক্ষ্য করে একাধিক কুমন্তব্য ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায় পাতা। 

69

নিকের উদ্দেশ্যে কোথাও বলা হয় তিনি ভুল সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর প্রিয়ঙ্কাকে বিয়ে করা ঠিক হয়নি। 

79

কেউ আবার পোস্ট করে লেখেন, প্রিয়ঙ্কার চরিত্রের কথা। নিকের পেছনে কী কী করে বেড়ায় অভিনেত্রী তা নাকি সবটাই ছিল কয়েকজনের জানা। 

89

কেউ আবার বলে নিউক্লিয় যুদ্ধ বাঁধানোর চেষ্টা করছেন প্রিয়ঙ্কা। যদিও এই নিয়ে বিশেষ কোনও মন্তব্য করেননি নিক। 

99

আর রইল পড়ে ট্রোলের কথা, তা কীভাবে ম্যানেজ করতে হয়, পিগি চপস খুব ভালো করেই জানেন। বরাবরই কোনও মন্তব্যই প্রিয়ঙ্কাকে ছুঁতে পারে না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos