'Divorce' হতে চলেছে নিক-প্রিয়ঙ্কার, টুইটে বিস্ফোরক দাবি বলি তারকার, জানিয়ে দিলেন দিনক্ষণও


বিয়ের ২ বছর  কাটতে না কাটতেই নাকি বিবাহবিচ্ছেদ হতে চলেছে বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সুখেই সংসার করছিলেন দেশি গার্ল। হঠাৎ কী এমন হল। আগামী ১০ বছরের মধ্যেই নাকি ডিভোর্স হবে নিক-প্রিয়ঙ্কা। এমনই চাঞ্চল্যকর দাবি টুইটে তুলে ধরলেন কেআরকে। তার বিস্ফোরক দাবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে।

Riya Das | Published : Jul 12, 2021 4:49 AM IST / Updated: Jul 12 2021, 10:45 AM IST

19
'Divorce' হতে চলেছে নিক-প্রিয়ঙ্কার, টুইটে বিস্ফোরক দাবি বলি তারকার, জানিয়ে দিলেন দিনক্ষণও

সালটা ২০১৬, মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই  প্রথম সাক্ষাৎ। তারপরেই চলতে থাকে কথোপকথন। পরের বছরই অস্কার পরবর্তী একটি পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ। সেখানেই হলভর্তি লোকের সামনে হাঁটু মুড়ে বসে দেশি গার্লকে নিজের মনের কথা জানায় নিক।

29


একে অপরের সঙ্গে সময় কাটানোর পরই ২০১৮ সালে ২-রা ডিসেম্বর দুই রীতি অনুযায়ী বিবাহপর্ব সারেন নিক ও প্রিয়ঙ্কা চোপড়া। ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সুখেই সংসার করছিলেন দেশি গার্ল। 

39


 আগামী ১০ বছরের মধ্যেই নাকি ডিভোর্স হবে নিক-প্রিয়ঙ্কার। এমনই চাঞ্চল্যকর দাবি টুইটে তুলে ধরলেন বলি তারকা কেআরকে। তার বিস্ফোরক দাবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে।

49


সপ্তাখানেক আগে ১৪ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন আমির খান ও কিরণ রাও। সেই জুটিকে নিয়ে সমালোচনা করেছিলেন কমল রাশিদ খান। এবার তার নিশানায় নিক-প্রিয়ঙ্কা।

59


নিক-প্রিয়ঙ্কার রীতিমতো  ভবিষ্যৎবাণী করে ফেললেন কেআরকে। নিজের টুইটারে লিখলেন, 'আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস ও প্রিয়ঙ্কার চোপড়ার বিবাহবিচ্ছেদ হতে চলেছে'।

69

পরিচালক-প্রযোজক-অভিনেতা-ফিল্ম সমালোচক হিসেব নিজেক পরিচয় দেন রাশিদ খান। এবং বিতর্কের জন্যই সর্বদাই চর্চায় থাকেন তিনি।
 

79

এবারও অন্যথা হল না। নিক-প্রিয়ঙ্কার ডিভোর্সের দিনক্ষণ বলা মাত্রই তেড়ে এসেছে প্রিয়ঙ্কা ভক্তরা।

89

তিনি যে একটু বেশি বাড়বাড়ি করে ফেলছেন তার জন্য সতর্কও করেছেন অনুরাগীরা।
 

99

কয়েকদিন আগে সলমন খানের রাধে ছবি নিয়ে তীব্র সমালোচনা করেছিলেন কেআরকে। বিতর্ক তুঙ্গে পৌঁছতেই সলমন মানহানির মামলাও দায়ের করেছিলেন কেআরকে বিরুদ্ধে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos