'সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-তদন্তের ভার যেতে পারে সিবিআই-র কাছে', জানালেন নীতিশ কুমার

গোটা দেশে গত দেড় মাস ধরে একটাই রব। কবে হবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত। কেনই বা সুশান্ত-মৃত্যুতে মুম্বই পুলিশ কোনও সঠিক পদক্ষেপ নিচ্ছে না। অভিনেতার মৃত্যুর এতদিন পর কেন জেরার জন্য ডাকা হচ্ছে সকলকে। এই ধরণের নানা মন্তব্যের মাঝেই মুম্বই পুলিশের উপর থেকে আস্থা হারিয়েছে সুশান্ত-ভক্তরা। তাদের নানা প্রশ্নের মধ্যে আরও একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন হল সুশান্তের পরিবার কেন সিবিআই তদন্তের জন্য আওয়াজ তুলছেন না। সম্প্রতি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার সম্প্রতি মুখ খুললেন সুশান্ত-মৃত্যুতে সিবিআই তদন্ত নিয়ে।

Adrika Das | Published : Aug 1, 2020 2:35 PM IST / Updated: Aug 01 2020, 08:06 PM IST

111
'সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-তদন্তের ভার যেতে পারে সিবিআই-র কাছে', জানালেন নীতিশ কুমার

সূত্রের খবর, নীতিশ কুমার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত সিবিআই-এর হাতে যেতে পারে। তবে সুশান্তের বাবা যদি চান তবেই। সুশান্তের বাবার অনুমতি ছাড়া এই কাজ সম্ভব নয়। 

211

সুশান্তের বাবা যদি রাজ্য সরকারের কাছে নিজের ছেলের মৃত্যুর দাবি রাখেন তবেই নীতিশ কুমার সিবিআই তদন্তের বিষয় ভাবা যেতে পারে। পরিবারের সদস্যদের মতামত এতে প্রয়োজন। 

311

সুশান্তের পরিবার কেন সিবিআই তদন্তের দাবি রাখছে না। এই হল সকলের প্রশ্ন। যা শ্বেতাকে সরাসরি করে বসে এক নেটিজেন। তাঁকে প্রশ্ন করা হয়, "শ্বেতা, তুমি এবং তোমার গোটা পরিবার কেন সুশান্তের মৃত্যুর জন্য সিবিআই তদন্তের দাবি করছ না।" 

411


As part of the process, the four-member team visited a Bandra-based bank where the 34-year-old actor had an account, he said.

511

"যেখানে তাঁর মৃত্যুর পর একাধিক প্রমাণ সকলের সামনে এসেছে, যা এই মৃত্যুকে হত্যা হিসাবে দাবি করা যেতে পারে। সুশান্তের জন্য গোটা দেশ লড়ছে। তাহলে তোমরা কেন নীরব। তোমরা সিবিআই তদন্তের দাবি তুললেই মুম্বই পুলিশ এবং সরকার বিষয়টিকে আরও গভীরভাবে নেবে। আমাদের সকলের কথাই বাতিলের খাতায় ফেলা হয়েছে।" 

611

এর জবাবে শ্বেতা লেখেন, "আমরা মুম্বই পুলিশের তদন্তের শেষ হওয়ার অপেক্ষা করছি। তারা তদন্তের পর কী সিদ্ধান্তে পৌঁছয় সেটা দেখেই পরবর্তী পদক্ষেপ নেব।"

711

দেশবাসীর প্রশ্ন, যেখানে তাঁদের পরিবারের একজন জলজ্যান্ত মানুষের আকস্মিক মৃত্যু হল যাকে মুম্বই পুলিশ আত্মহত্যার নাম দিল, সেখানে কেন সুশান্তের পরিবার কোনও পদক্ষেপ নিল না। 

811

শ্বেতা সিং কৃতি ইনস্টাগ্রামে প্রায় নিত্যদিন নিজের প্রয়াত ভাইকে নিয়ে নানা পোস্ট করতে থাকেন। কখনও তাঁর শ্রাদ্ধানুষ্ঠানের ছবি, তো কখনও সুশান্তের পোষ্য ফাজের ছবি। শ্বেতার সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকা নিয়ে শোরগোল পড়ে নেটদুনিয়ায়। এবার তাঁর এক মন্তব্যে ক্ষুব্ধ হয়েছেন সকলে। 

911

এতেই আরও চটেছে নেটমহল। তাদের কথায়, এত সময় নিলে পুলিশ এবং বলিউডের 'গ্যাং' সমস্ত প্রমাণ লোপাট করে দেবে। এবং বিষয়টি ধীরে ধীরে থিতিয়ে যাবে। প্রসঙ্গত, করোনাকে তয়াক্কা না করেই দিল্লির রাস্তায় চলছে প্রতিবাদ। সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর জেরে সিবিআই তদন্ত চাই-ই চাই। হোর্ডিং টাঙানো হয়ে গিয়েছে জায়গায় জায়গায়।

1011

এতদিন এই সিবিআই তদন্তের প্রতিবাদ সীমিত ছিল নেটদুনিয়ায়। এবার সোশ্যাল মিডিয়ার খোলস ছেড়ে একেবারে রাস্তায় নেমে পড়ে সিবিআই তদন্তের হোর্ডিং টাঙাচ্ছে ভক্তরা। সিবিআই তদন্তের জন্য সুশান্তের এক ভক্ত নিজ উদ্যোগে দিল্লির রাস্তায় রাস্তায় সিবিআই তদন্তের হোর্ডিং টাঙিয়েছেন। সেই ভক্তের নাম রবি তিওয়ারি। 

1111

টুইটারে হোর্ডিং টাঙানোর ছবি আপলোড করে তিনি লিখেছেন, "সুশান্ত সিং রাজপুতের জন্য জন আন্দোলনের জন্য আমি নিজের দায়িত্ব পালন করেছি।" হোর্ডিংয়ে স্পষ্ট লেখা, "সুশান্তের হ্যার জন্য সিবিআই তদন্ত চাই।" গোটা দেশবাসী সুশান্তের আত্মহত্যার কোনও যুক্তি মানছে না। তাদের বিশ্বাস যে সুশান্তকে হত্যা করা হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos