ছুরি নিয়ে প্রিয়ঙ্কার নিতম্বে ঝাঁপিয়ে পড়লেন নিক, এটাই কি পপ তারকার 'ব্রেকফাস্ট', রেগে আগুন পরিণীতি

হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। বি-টাউন, হলিউড ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও খুনসুটিতে মজে থাকেন জোনাস দম্পতি। সম্প্রতি 'সিটাডেল'-ছবির শুটিংয়ে গুরুতর চোট পেয়েছেন প্রিয়ঙ্কা। তারপর শুটিং থেকে বিরতি নিয়েই সোজা স্বামীর কাছে গেলেন পিসি। কিন্তু নিকের কাছে পৌছতেই বিপত্তি শুরু। প্রিয়ঙ্কাকে দেখে  যে নিক এমনটা করতে পারেন তা স্বপ্নেও ভাবেননি বলিউডের দেশি গার্ল।
 

Riya Das | Published : Sep 4, 2021 6:54 AM IST / Updated: Sep 04 2021, 12:33 PM IST

110
ছুরি নিয়ে প্রিয়ঙ্কার নিতম্বে ঝাঁপিয়ে পড়লেন নিক, এটাই কি পপ তারকার 'ব্রেকফাস্ট', রেগে আগুন পরিণীতি


প্রিয়ঙ্কা চোপড়া। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

210

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। 
 

310

নিক-প্রিয়ঙ্কা একসঙ্গে থাকা মানেই শিরোনামে থাকা। আদর-রোম্যান্স-খুনসুটিতে সর্বদাই হৈ চৈ ফেলে দেন এই যুগল। এবারও তার ব্যতিক্রম হল না। সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গতার ছবি পোস্ট করে রীতিমতো সকলকে চমকে দিয়েছেন  প্রিয়ঙ্কা চোপড়া।

410

 সম্প্রতি 'সিটাডেল'-ছবির শুটিংয়ে গুরুতর চোট পেয়েছেন প্রিয়ঙ্কা। তারপর শুটিং থেকে বিরতি নিয়েই সোজা স্বামীর কাছে গেলেন পিসি। কিন্তু নিকের কাছে পৌছতেই বিপত্তি শুরু। 

510


প্রিয়ঙ্কাকে দেখে  যে নিক এমনটা করতে পারেন তা স্বপ্নেও ভাবেননি বলিউডের দেশি গার্ল। তবে শুধু প্রিয়ঙ্কাই নন, দিদি-জামাইবাবুর খুনসুটি দেখে বেজায় চটেছেন বোন পরিণীতি চোপড়া।
 

610


সম্প্রতি প্রিয়ঙ্কা একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যেখানে লাল-কালো বিকিনিতে সানবাথ নিতে দেখা যাচ্ছে প্রিয়ঙ্কাকে। ছবিতে প্রিয়ঙ্কার ঠিক পিছনেই নজর কাড়ছেন নিক জোনাস।

710

উপুড় হয়ে শুয়ে নিশ্চিন্তে সানবাথ নিচ্ছিলেন প্রিয়ঙ্কা। হঠাৎই অনুভব করেন নিতম্বের মধ্যে কী যেন করছেন নিক। তারপর পিছনে ঘুরতেই চমকে উঠলেন অভিনেত্রী। নিকের হাতে তখন ছুরি-কাঁটাচামচ। 

810

অন্তরঙ্গ ছবি পোস্ট করে প্রিয়ঙ্কা ক্যাপশনে লিখেছেন, 'নিকের স্ন্যাক্স'। ছবি দেখেই নেটিজেনরাও বলেই ফেললেন এটাই কি তাহলে 'নিকের ব্রেকফাস্ট'।

910

তবে নিক-প্রিয়ঙ্কার এই কীর্তি দেখে ঘোর আপত্তি জানিয়েছেন পরিণীতি চোপড়া। প্রিয়ঙ্কার ছবিতে পরিণীতি লেখেন, আরে একটু সাবধান, ইনস্টাগ্রামে পরিবারের অন্য লোকজনও তো আছেন নাকি।

1010

পরিণীতির কমেন্টে কিছুই বলেননি প্রিয়ঙ্কা। তবে লাল কালো বিকিনিতে মেদহীন চাবুকের মতো ফিগার, চোখে রোদচশমায় লাস্যময়ী প্রিয়ঙ্কাকে দেখে ঘাম ঝরেছে ভক্তদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos