কাজলকে লুকিয়ে অবাধে প্রেমলীলা, কার সঙ্গে পরকীয়ায় মজেছিলেন অজয়

কাজল ও অজয় দেবগণ, এক কথায় এই দুই হলেন বলিউডের পাওয়ার কপিল। একে অন্যকে তাক লাগিয়ে সকলের নজরে সেরা হয়ে ওঠার যে খিদে, তা যেমন ছিল পর্দার সামনে, পর্দার পেছনে ঠিক ততটাই তাঁরা কাছের মানুষ। কিন্তু মধ্যে থাকা একাধিক ঝড়ে ঘর ভাঙতে বসেছিল কাজলের। 

Jayita Chandra | Published : Sep 27, 2021 2:50 AM IST

19
কাজলকে লুকিয়ে অবাধে প্রেমলীলা, কার সঙ্গে পরকীয়ায় মজেছিলেন অজয়

অজয় দেবগণ(Ajay Devgan) ও কাজলের (Kajol) মধ্যে গড়ে ওঠা সম্পর্কে (Relationship), প্রথম পর্যায় কেউ পাশে না থাকলেও পরবর্তীতে তাঁরা প্রমাণ করে দিয়েছেন তাঁদের মধ্যে থাকা বন্ডিং কতটা মজবুত।

29

তবে যে কোনও সম্পর্কের  মাঝেই  বহুবার আসে একাধিক ঝড়। সেই তালিকা থেকে বাদ পড়েনি অজয়-কাজলের সম্পর্কও। 

39

কখনও সংসারিক বিবাদ, কখনও আবার অজয়ের জীবনে রোম্যান্সের ঝড় কারণ হয়ে দাঁড়িয়েছে। কাজলের মিস ক্যারেজ ও অজয় দেবগণের প্রকাশ্যে চর ঠিক যতটা ভাইরাল, ঠিক ততটাই ভাইরাল হয়েছিল অজয়ের জীবনে কঙ্গনার উপস্থিতি।

49

দুজনের প্রথম দেখা ওয়ান্স আপঅন এ টাইম ইন মুম্বই-এর সেটে। দুজনকেই জুটি হিসেবে বেশ মানিয়েছিল। কিন্তু সে তো গেল পর্দার সামনের সমীককরণ।

59

পর্দার পেছনের ইতিহাসটা ঠিক কেমন ছিল! কঙ্গনা রানাওয়াতকে বেশ কিছু ছবিতে নেওয়ার কথা জানিয়েছিলেন খোদ অজয়। সেটে ক্রমেই একে অন্যের কাছে আসছিলেন।

69

কম বেশি সকলের তা নজর কাড়ে। অজয় দেবগণ প্রতিদিন কঙ্গনাকে বাড়ি থেকে তুলে নিয়ে যেতেন সেটে। এক সঙ্গে সেটও ছাড়তেন তাঁরা।

79

এই খবর কাজলের কানে পৌঁচ্ছতে খুব বেশি সময় লাগেনি। মুহূর্তে বিস্ফোরক হয়ে উঠেছিলেন কাজল। তিনি সাফ জানিয়েছিলেন, এভাবে চলতে থাকলে তিনি বাড়ি ছেড়ে চলে যেতে বাধ্য হবেন।

89

সময়ের সঙ্গে সঙ্গে বেগতিক দেখে নিজেকে গুঁটিয়ে নেন অজয়। কিন্তু বেফাঁস মন্তব্য করে সবটাই সামনে আনেন কঙ্গনা, জানান, বিবাহিত পুরুষকে ডেট করাটাই ভূল।

99

তবে কিছু সম্পর্কের সমীকরণ এমনও হয়, যেখানে প্রতিটা ধাপে এক পরীক্ষার মধ্যে দিয়ে গেলেও তা সঠিক পর্মাণিত হয়। কাজল- অজয়ের সম্পর্ক ঠিক তেমনই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos