Janhvi Kapoor: বাবার বিশ্বাসের সুযোগ নিয়ে এ কী করলেন জাহ্নবী, ধরে ফেললেন করিনা

সেলেব মানেই গসিপের শিকার, সেলেব মানেই যে তাঁদের সব কিছু পার্ফেক্ট হবে, এমনটটা নয়। আর ঠিক সেই কারণেই মাঝে মধ্যে মস্ত ভূল তাঁরাও করে থাকেন। এই কারণেই মা-বাবার কাছেই বেশ লুকিয়ে চুরিয়েই বিষয়টাকে রাখতে হয়। জাহ্নবীও ঠিক এমনই এক কাণ্ড ঘটিয়ে ছিলেন। 

Jayita Chandra | Published : Dec 1, 2021 2:33 AM IST / Updated: Dec 01 2021, 05:01 PM IST

110
Janhvi Kapoor: বাবার বিশ্বাসের সুযোগ নিয়ে এ কী করলেন জাহ্নবী, ধরে ফেললেন করিনা

শ্রী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। এক কথায় বলতে গেলে যাঁকে দেখা মাত্রই মনে হয় শান্ত চরিত্রের বাধ্য মেয়ে। তবে সেই মেয়ে কি কোনও দিন অবাধ্য হয়নি, বা এমন কোনও কাজ করেনি যা লুকিয়ে যেতে হয় বাড়িতে! 

210

 করিনার (kareena Kapoor) এমনই প্রশ্নের মুখে পড়ে রহস্য ফাঁস করলেন জাহ্নবী। শ্রীদেবী কন্যা (Janhvi Kapoor) বলে কথা। তাঁর পার্ফেক্ট লাইফস্টাইলে কোনও দিন যেন কোনও ফাঁক না থাকে। এমনটাই ছকে বাঁধা ছিল জাহ্নবীর লাইফ। 

310

পরিবারের থেকে লুকিয়ে কিছু না কিছু করার ইতিহাস থেকেই যায়। জাহ্নবীর জীবনেও কী এমন কিছু রয়েছে!শ্রীদেবী কন্যা বলে কথা। তাঁর পার্ফেক্ট লাইফস্টাইলে কোনও দিন যেন কোনও ফাঁক না থাকে। 

410

এমনটাই ছকে বাঁধা ছিল জাহ্নবীর লাইফ। হোয়াট উইম্যান ওয়ান্ট-এ এসে এমনই প্রশ্নের মুখে পড়তে হল জাহ্নবীকে। শ্রী কন্যা কি পরিবারে কখনও মিথ্যে বলেছেন। না, মা বাবাকে লুকিয়ে আমি কখনও কিছু করিনি, এই কথা বলতে পারলেন না জাহ্নবী।

510

সাফ জানালেন করিনাকে, বাবাকে না বলে বাড়ি থেকে পালিয়েছিলেন তিনি। লস অ্যাঞ্জেলাস থেকে ভেগাস। সিনেমা দেখতে যাচ্ছি বলে বাড়ি থেকে বেড়িয়েছিলেন জাহ্নবী।

610

এর কিছুক্ষণের মধ্যেই তিনি তিনি বিমান ধরে পাড়ি দিয়েছিলেন নতুন শহর দেখতে। সেখানে থেকে ঘুরে আবার পরের বিমান ধরে ফিরে এসেছিলেন বাড়িতে। এই শো-তে আসার আগেই এই কথা বাবাকে জানিয়েছিলেন জাহ্নবী। 

710

তার আগে পর্যন্ত তাঁর বাবা জানতেন না জাহ্নবীর এই গোপন কথা। বেবোর কাছে সেদিন শুধু এই টুকুই নয়, আরও কথা ফাঁস করেছিলেন তিনি। জানিয়ে ছিলেন তাঁর সোশ্যাল মিডিয়া নিয়ে অনিহার কথাও। 

810

ঝড়ের বেগে ভাইরাল হয় সেদিন জাহ্নবীর এই সাক্ষাৎকার। ঠিক কোন পথে তাঁর ও বনি কাপুরের সম্পর্ক, বাবাকে কি মায়ের মতই সবটা শোর করতে পারেন না জাহ্নবী, প্রশ্ন থাকলেও উত্তর খুব একটা নেই। 

910

বর্তমানে এই সেলেব বেশ ব্যস্ত তাঁর আগামী বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে। তারই মাঝে চলছে নানান সংস্থার সঙ্গে চুক্তি। তবে ঘুরতে বরাবরই পছন্দ করেন জাহ্নবী। তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই চোখে পড়ে। 

1010

জাহ্নবী কাপুর বর্তমানে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত, তবে মাঝে মধ্যেই তিনি সময় বার করে নিয়ে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন। আর তা তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos