খান হওয়ার প্রস্তাব খান খান, কোন বড় সুযোগ হাত ছাড়া ক্যাটরিনার, আবেগের বসে বেফাঁস ভাইজান

সলমন খান- ক্যাটরিনা কইফ, এক কথায় বলতে গেলে বলিউডের সেরার সেরা এই জুটিদের মধ্যে অন্যতনম হল সলমন খান ও ক্যাটে। তবে বাস্তবে সেই সমীকরণ ঠিক যেন উল্টো। কখনও রণবীর কখনও ভিকি, মন দেওয়ার খাতে নাম ছিল না সলমনের। 

Jayita Chandra | Published : Sep 12, 2021 7:44 AM IST

19
খান হওয়ার প্রস্তাব খান খান, কোন বড় সুযোগ হাত ছাড়া ক্যাটরিনার, আবেগের বসে বেফাঁস ভাইজান

সলমন খানের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের টানাপোড়নের নিয়ে একাধিকবার জলঘোলা হয়েছে, তবুও কোথাও গিয়ে যেন মনের কথা সরাসরি খুলে বলতে নারাজ ভাইজান। 

29

এখনও পর্যন্ত সলমন খানের বিয়ের খবর শুনবে বলে অধির আগ্রহে ভক্তরা। কবে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। তবে কি ক্যাটের গলাতেই দেবেন মালা। 

39

না, তা সম্ভব নয়। প্রথম থেকেই ক্যাটের প্রেমপর্বে সেই বিষয় স্পষ্ট। ক্যাটরিনা টানা সাত বছর সম্পর্কে ছিলেন রণবীর কাপুরের সঙ্গে। 

49

তবে সেই সময় একাধিকবার বিস্ফোরক হয়েছিলেন সলমন খান। পরবর্তীতে খানিক সামলে নিয়েছিলেন তিনি। বেসামাল বা বেলাগাম কথায় নেটেছিলেন রাশ।

59

তবে ক্যাটের মন ভাঙতে আবারও স্বপ্ন দেখেছিল ভাইজান ভক্তরা। কিন্তু সেবারও কিছু হল না। সামনে এলো ভিকির সঙ্গে ক্যাটের সম্পর্কের খবর। 

69

বর্তমানে এই জুটির বিয়ে নিয়েও ব্যস্ত সকলে।  তবে কি সলমনের মনে কোনও দিনই কিছু ছিল না! না, তেমনটা নয়। একবার সলমন আকারে ইঙ্গিতে বুঝিয়ে ছিলেন তা। 

79

প্রকাশ্যে জানিয়েছিলেন, সুযোগ পেয়েছিলেন ক্যাটরিনা খান হওয়ার, কিন্তু তিনি তা মিস করলেন, এটা ক্যাটের দুর্ভাগ্য বলেও দাবী করেন সলমন খান। 

89

তবে এখন তা অতীত, বর্তমানে ক্যাটরিনা ও ভিকির সমীকরণের মাঝে কোথাও নেই ভাইজান গসিপ। তবুও মন ভেঙেছে ভক্তদের। 

99

তবে কি ব্যাচেলারই থকে যাবেই ভাইজান, না কি এখনও মিলতে পারে কোনও সুসংবাদ! অপেক্ষা এখন সেই খবরেরই। তবে ভাইজান নিরব। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos