কেরিয়ার থেকে প্রেম, ক্যাটরিনার জীবনের ওঠাপড়া কেমন! জানুন ছবিতে ছবিতে

swaralipi dasgupta | Published : Jun 3, 2019 12:11 PM IST / Updated: Jun 03 2019, 05:50 PM IST

110
কেরিয়ার থেকে প্রেম, ক্যাটরিনার জীবনের ওঠাপড়া কেমন! জানুন ছবিতে ছবিতে
ভারত ছবি কিছু দিনের মধ্যেই মুক্তি পাবে। ক্যাট জানিয়েছেন, আলি আব্বাস জাফর ছবির স্ক্রিপ্ট পড়ে শোনানোর সঙ্গে সঙ্গেই তিনি রাজি হন। আলিকে তিনি বলেন, এটাই তাঁর লেখা সেরা স্ক্রিপট।
210
দর্শকদের ভালবাসার জন্যই তিনি কাজ করতে ভালবাসেন বলে জানিয়েছেন ক্যাটরিনা।
310
ক্যাটরিনা এক সাক্ষাৎকারে বলেন, তিনি আগের থেকে পরিণত হয়েছেন। আগের মতো শীলা কি জওয়ানি গানে এখন তিনি আর নাচেন না।
410
ক্যাটরিনাকে এখনও শুনতে হয় তিনি বহিরাগত কি না। ক্যাটরিনা বলেন, তিনি কোনও দিনই নিজেকে বহিরাগত ভাবেননি। তিনি বলেন যে, প্রযোজকরা তাঁকে এখন ভাল কাজ দিচ্ছেন তাই তিনি খুশি।
510
ক্যাটরিনাকে বার বার তাঁর হিন্দি উচ্চারণের জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছে। ক্যাট জানান, প্রতিটি ছবিতেই তাঁর জন্য এক জন করে হিন্দি শিক্ষক নিয়োগ করা করা হয়। তবে আগের থেকে যে তাঁর উচ্চারণ ভাল হয়েছে, সে ব্যাপারে তিনি আত্মবিশ্বাসী।
610
ক্যাট জানান সলমনকে দেখে শিখেছেন, কী ভাবে নিজের সমালোচনা শুনেও নির্লিপ্ত থাকতে হয়। আগে নিজের ব্যাপারে খারাপ কিছু পড়লে তাঁর খারাপ লাগত। কিন্তু এখন আর লাগে না।
710
ক্যাটরিনা জানিয়েছেন তাঁর অন্যতন গুণ হল, তিনি শীঘ্রই কিছু শিখে ফেলতে পারেন।
810
ক্যাটরিনা সম্প্রতি আর একটি ইন্টারভিউতে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর সম্পর্কে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন, রণবীরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরে তিনি ভেঙে পড়েছিলেন। মুভ অন করতে বেশ কষ্ট হয়েছিল।
910
কিন্তু তার পরে তিনি বুঝতে পারেন, নিজের ভাল থাকার সঙ্গে আপোশ করা মোটেই কাম্য নয়। নিজের ভাল থাকার চাবিকাঠি নিজের হাতেই রাখতে হবে। কে থাকল, কে ছেড়ে গেল তা দিয়ে চলবে না।
1010
তবে তিনি যে এখনও রণবীর কাপুরকে বিশ্বাস করেন না, তা নেহা ধুপিয়ার চ্যাটশোয়ে এসে বলেন ক্যাটরিনা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos