উদ্দাম যৌনতা থেকে লিপলকের ঘনিষ্ঠ দৃশ্য, জনকে কাছে টানতে বিপাশাকে কী টিপস দিয়েছিলেন পূজা ভাট

নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা বসু মানেই শরীরী যৌনতায় ভরপুর বিনোদন। বাঙালি কন্যার সেক্সি আদায় বুদ নেটদুনিয়া। বোল্ড লুক থেকে সাহসী দৃশ্যে রীতিমতো ঝড় তুলেছেন লাস্যময়ী বিপাশা। পর্দার ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালানো বলিউডের সেক্সবম্ব বিপাশাকেও নাকি রোম্যান্টিক দৃশ্যের আগে টিপস নিতে হত। অবিশ্বাস্য নয়, এটাই সত্যি। জিসম ছবিতেই জনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের আগে পূজা ভাটের উপদেশকে কাজে লাগিয়েই উদ্দাম শরীরী নেশায় পাগল করেছিলেন ভক্তদের। কী ছিল সেই ম্যাজিক টিপস।
 

Riya Das | Published : Apr 20, 2021 6:16 AM IST

111
উদ্দাম যৌনতা থেকে লিপলকের ঘনিষ্ঠ দৃশ্য, জনকে কাছে টানতে বিপাশাকে কী টিপস দিয়েছিলেন পূজা ভাট

চরিত্র নিয়ে নানা রকমের এক্সপেরিমেন্ট বরাবরই করেছেন বিপাশা।  কেরিয়ারের শুরুতেই 'জিসম'-এর মতো ডার্ক শেডের ছবিতে নেগেটিভ চরিত্রে ফাটিয়ে অভিনয় করেছিলেন বিপাশা।

211

বোল্ড লুক, যৌন আবেদনময়ী রূপে  ধরা দিতে তিনি বরাবরই সাহসী। এমনকী বলিউডের সাহসী দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে এক নম্বর অভিনেত্রী ছিলেন বিপাশা বসু।

311

অভিনয় জীবনের মধ্যে সব রকম অবতারে নিজেই রাঙিয়ে তুলেছিলেন অভিনেত্রী। যে কোনও কিছুকেই চ্যালেঞ্জের সঙ্গে গ্রহণ করতেন তিনি।

411

নব্বইয়ের দশকেও সাহসী দৃশ্যে রীতিমতো ঝড় তুলেছেন লাস্যময়ী বিপাশা। পর্দার ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালানো বলিউডের সেক্সবম্ব বিপাশাকেও নাকি রোম্যান্টিক দৃশ্যের আগে টিপস নিতে হত। অবিশ্বাস্য নয়, এটাই সত্যি। 

511

২০০৩ সালে 'জিসম 'ছবিতেই জনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের আগে পূজা ভাটের উপদেশকে কাজে লাগিয়েই উদ্দাম শরীরী নেশায় পাগল করেছিলেন ভক্তদের। 

611

'জিসম' ছবির মূল ইউএসপি ছিল জন-বিপাশার উষ্ণ রসায়ন। ঘনিষ্ঠ দৃশ্যে বিপাশার শরীরী আবেদনই ছিল ছবির বাড়তি পাওনা।

711

ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুট কীভাবে করেছিলেন বিপাশা তা নিয়ে মুখ খুলেছেন ছবির পরিচালক পূজা ভাট। এমন কিছু করতে বলেননি যাতে অস্বস্তি হতে পারে বিপাশার, জানিয়েছেন পূজা।

811


ঘনিষ্ঠ দৃশ্যে শরীরী উষ্ণতায় জনকে আকৃষ্ট করতে হত বিপাশাকে। তবে পূজা বলেছিলেন, দ্বিধা না করে দৃশ্যটি বিশ্বাসযোগ্য কীভাবে করে তোলা যায়, সেটাই করতে হবে।

911

ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিংয়ের সময়ও বাছাই করা ঘনিষ্ঠ কয়েকজন কলা কুশলীর সঙ্গেই কাজ করতে পূজা। যাদের উপস্থিতিতে অস্বস্তি হতো না বিপাশার।

1011

বলিউড হাঙ্ক জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। সেই সম্পর্কেও দীর্ঘ ৯ বছর ছিলেন বিপাশা।

1111

 সায়া ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই তারকা জুটি। তবে আজও তাদের ব্রেকআপের কারণ স্পষ্ট নয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos