'হানিমুন' তো আর হল না, 'বেবিমুনে' প্রেগন্য়ান্ট আলিয়াকে নিয়ে কোথায় যাচ্ছেন রণবীর কাপুর?

চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই মুহূর্তে শামশেরা-র প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। অন্যদিকে আলিয়াও  হলিউড ডেবিউ হার্ট অফ স্টোন- ছবির শুটিং সেরে দেশে ফিরেছেন। বিয়ের পর হানিমুনে আর যাওয়া হয়নি তাদের। বিয়ের মাস কয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট।  হানিমুনটা যখন হল না তবে কি বেবিমুন করতে যাবেন রণবীর ও আলিয়া ভাট, যা নিয়ে জোর জল্পনা বাড়ছে।

Riya Das | Published : Jul 21, 2022 8:31 AM IST

19
'হানিমুন' তো আর হল না, 'বেবিমুনে'  প্রেগন্য়ান্ট আলিয়াকে নিয়ে কোথায় যাচ্ছেন রণবীর কাপুর?

 হবু মা আলিয়া ভাটকে নিয়ে কৌতুহলের শেষ নেই। পাশাপাশি হবু বাবা রণবীর কাপুরকে নিয়ে উত্তেজনা তুঙ্গে। বিয়ের কয়েকমাসের মধ্যে সন্তান আসার সুখবর  শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। যেদিন থেকে সুখবর দিয়েছেন সেদিন থেকেই শুরু হয়েছে নানা জল্পনা। 

29

বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের কয়েকমাসের মধ্যেই আলিয়ার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। সোশ্যাল মিডিয়ায় ইউএসজি-র ছবি পোস্ট করে লিখেছিলেন খুব শীঘ্রই আমাদের বেবি আসতে চলেছে। এই ছবি দেখেই পাগল হয়েছিলেন ভক্তরা।

39

এই মুহূর্তে 'শামশেরা'-র প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। অন্যদিকে আলিয়াও  হলিউড ডেবিউ 'হার্ট অফ স্টোন'- ছবির শুটিং সেরে দেশে ফিরেছেন। বিয়ের পর হানিমুনে আর যাওয়া হয়নি তাদের। বিয়ের মাস কয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। 

49

হানিমুনটা যখন হল না তবে কি বেবিমুন করতে যাবেন রণবীর ও আলিয়া ভাট। এর আগেও রণবীরকে জিজ্ঞাসা করা হয়েছিলে বিয়ের পর হানিমুনটা কি তারা আলাদা আলাদা দেশে করছেন। অভিনেতা জানিয়েছিলেন, খুব শীঘ্রই এক সপ্তাহের লম্বা ছুটিতে তারা যাবেন। কিন্তু তা আর হয়নি।
 

59

হানিমুনটা যখন হল না তবে কি বেবিমুন করতে যাবেন রণবীর ও আলিয়া ভাট। এর আগেও রণবীরকে জিজ্ঞাসা করা হয়েছিলে বিয়ের পর হানিমুনটা কি তারা আলাদা আলাদা দেশে করছেন। অভিনেতা জানিয়েছিলেন, খুব শীঘ্রই এক সপ্তাহের লম্বা ছুটিতে তারা যাবেন। কিন্তু তা আর হয়নি।
 

69

সূত্র বলছে, এখন আর নতুন কোনও ছবির চুক্তিতে সই করছেন না আলিয়া। অভিনেত্রীকে নিয়ে নানা জল্পনার মধ্যে এবার শোনা যাচ্ছে আলিয়া নাকি যমজ সন্তানের মা হতে চলেছেন। আর এই কথা খোদ সংবাদমাধ্যমকে জানিয়েছেন আলিয়ার স্বামী রণবীর কাপুর। রণবীরের এই উত্তর শোনার পর থেকেই উঠছে একের পর এক প্রশ্ন। তবে কি সত্যিই যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন আলিয়া ভাট। যদিও আলিয়ার তরফ থেকে এখনও কোনও উত্তর পাওয়া যায়নি।

79

 रणबीर कपूर (Ranbir Kapoor) और आलिया भट्ट (Alia Bhatt) जल्द ही शादी के बंधन में बंधने वाले है। दोनों की शादी की तैयारियां परिवारवाले जोरों से कर रहे हैं। राणबीर के साथ आलिया के घर को भी रोशनी और रंग-बिरंगे फूलों से दुल्हन की तरह सजाया गया है। 

89

স্বামী রণবীরও জানিয়েছেন, সন্তানের মা হবেন বলে আলিয়ার স্বপ্নগুলো ভেঙে যাক, তেমনটা মোটেই চান না । বরং ব্যালেন্স করে সব কিছু করবেন বলেই দৃঢ় বিশ্বাস রণবীরের। রণবীর কাপুর আরও বলেন, আগের প্রজন্মের মায়েদের উপরেই সন্তানদের সমস্ত দায়ভার থাকত। বাবারা নিজেদের কাজে ব্যস্ত থাকত। তবে এখন সময় বদলে গেছে। আমি ভাল বাবা হতে চাই, শুধু তাই নয় নিজের সন্তানকে সবসময়েই সঙ্গ দিতে চাই। বাবা ও মা হিসেবে আমরা দায়িত্ব ভাগ করে নিতে প্রস্তুত।

99

বিয়ের পর মুহূর্তের মধ্যে জীবন বদলে যাচ্ছে রালিয়া জুটির। বিয়ের পর থেকেই কাজের সুবাদে দুইজনই দুই শহরে অবলীলায় তিন মাস কাটিয়ে দিয়েছেন। তবে সন্তান আসার সুখবরও তার মধ্যে শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। একসঙ্গে না থাকলেও তারা যে কতটা গভীর বন্ধনে রয়েছেন তা বেশ স্পষ্ট। এক সাক্ষাৎকারে রণবীর বলেন, মা হওয়ার পরেও নিজের  কেরিয়ারে মন দিতে হবে আলিয়া ভাটকে। ও খুবই একজন বড় মাপের তারকা। আমি চাই না সন্তান মানুষ করতে গিয়ে ও নিজের স্বপ্নকে বিসর্জন দিক। এক একটা দিন এক একটা ধাপ। এবং সেগুলো একসঙ্গে উতরে যাব বলেই বিশ্বাস করি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos