মা দুর্গার আশীর্বাদেই কোলে আসবে ফুটফুটে সন্তান,অন্তঃসত্ত্বা বিপাশার মন্তব্যে নেটদুনিয়ায় ঝড়

বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে অন্যতম হল দুর্গাপুজো। প্রত্যেক বছর দুর্গাপুজোয় মায়ের আরাধনায় ব্রতী হন বিপাশা বসু।  পুজোতে প্যান্ডেল হপিং-এও ব্যস্ত থাকেন বলিউডে বং বিউটি। তবে এবারের পুজোতে দেখা মিলল না বিপশার। কারণ আর কিছুদিনের মধ্যে দুই থেকে তিন হতে চলেছেন বিপাশা বসু। তাই প্রেগন্যান্সিতে একটু বিশ্রামে রয়েছেন বিপাশা বসু।  তবে জানেন কি, বিপাশা বসু মনে করেন মা দুর্গার আশীর্বাদেই বিয়ের পাঁচ বছর পর তার কোলে ফুটফুটে সন্তান আসতে চলেছে। কিন্তু কেন এমনটা মনে করেন বিপাশা, তা খোলসা করলেন নিজেই।
 

Riya Das | Published : Oct 10, 2022 8:27 AM IST

110
 মা দুর্গার আশীর্বাদেই কোলে আসবে ফুটফুটে সন্তান,অন্তঃসত্ত্বা বিপাশার মন্তব্যে নেটদুনিয়ায় ঝড়

বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। খুশির খবরে মাতোয়ারা বি-টাউন। বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। মা হতে চলেছেন বিপাশা বসু।

210


এককথায় বলতে গেলে টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। এখন শুধু দিন গোনার পালা করণ ও বিপাশার। তবে মা হওয়ার জার্নিটা এতটাও সহজ ছিল না বিপাশার কাছে, নিজের মুখেই সেকথা জানালেন অভিনেত্রী।

310

প্রত্যেক বছর দুর্গাপুজোয় মায়ের আরাধনায় ব্রতী হন বিপাশা বসু।  পুজোতে প্যান্ডেল হপিং-এও ব্যস্ত থাকেন বলিউডে বং বিউটি। তবে এবারের পুজোতে দেখা মিলল না বিপশার। কারণ আর কিছুদিনের মধ্যে দুই থেকে তিন হতে চলেছেন বিপাশা বসু। তাই প্রেগন্যান্সিতে একটু বিশ্রামে রয়েছেন বিপাশা বসু। 

410

 বিপাশা বসু মনে করেন মা দুর্গার আশীর্বাদেই বিয়ের পাঁচ বছর পর তার কোলে ফুটফুটে সন্তান আসতে চলেছে। কিন্তু কেন এমনটা মনে করেন বিপাশা, তা খোলসা করলেন নিজেই। যা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

510

বিপাশা জানিয়েছেন গত বছর প্রথমবার স্বামী করণের সঙ্গে বৈষ্ণোদেবী দর্শন করতে গিয়েছিলেন। এবং সেখানেই ভগবানের কাছে একটি ফুটফুটে সন্তানের জন্য আশীর্বাদও চেয়েছিলেন। এবং যেদিন প্রথম আলট্রা সাউন্ড শুনেছিলেন সেদিনই ডিউ ডেট জানতে পেরেছেন। শুধু তাই নয় বৈষ্ণোদেবীর দর্শনের সঙ্গে এক্সপেকটেট ডেটও মিলে গিয়েছিল।

610


জাতীয় স্তরের সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিপাশা জানিয়েছেন, কীভাবে মা দুর্গার আশীর্বাদে তার কোলে ছোট্ট অতিথি আসবে। মম টু বি বলেন, মা দুর্গার আশীর্বাদেই আমাদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। আমার এই বিশ্বাসের পিছনে একটা গল্প বলেন।

710


বিপাশা আরও বলেন ২০২১ -এর ২৩ নভেম্বর প্রথমবার করণের সঙ্গে বৈষ্ণোদেবীর দর্শনে গিয়েছিলাম। তার পরের বছর যখন আমি প্রেগন্যান্ট হলাম তখন  আলট্রা সোনোগ্রাফি করলাম। ডিউ ডেটটাও অদ্ভুতভাবে বৈষ্ণোদেবীর দর্শনের সঙ্গে মিলে গিয়েছিল। তাই আমরা দুজনেই বিশ্বাস করি মা দুর্গার আশীর্বাদেই আমাদের ঘরে সন্তান আসছে।
 

810

সম্প্রতি নিজের শরীর-স্বাস্থ্য নিয়ে মুখ খুললেন বিপাশা বসু। প্রেগন্যান্সির প্রথম কটা মাস অনেকটাই শক্ত ছিল। অন্তঃসত্ত্বা অবস্থায় অনেকেই মর্নিং সিকনেসের শিকার হন। তবে আমার পুরো দিনটাই শরীর খারাপ লাগত। হয়তো আমি বিছানায় থাকতাম আর তা না হলে বাথরুমে কাটাতাম। এমনকী খাবারও ভাল করে খেতে পারতাম না। ওজনও প্রচুর কমে গিয়েছিল। তবে ধীরে ধীরে এই সমস্যা কাটতে লাগল। 

910

ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরচর্চা না করতে পারাটা একটা বড় সমস্যার। তবে বিপাশা জানিয়েছেন, প্রেগন্যান্সিতে আমার ডায়েট খুব একটা বদলায়নি। বরং আগের মতোই কার্ব, ফ্যাট, প্রোটিন, লিন মিটস, ফল-সব্জি সবই খাচ্ছি। সবসময়েই নিজেকে হাইড্রেট রাখার চেষ্টা করছি। তবে যেটা সবচেয়ে কঠিন সেটা হল শরীরচর্চা বন্ধ করা। কারণ  এটা ছাড়া আমি একমুহূর্ত থাকতে পারি না। তাই এখন আমাকে শিখতে হচ্ছে কীভাবে শুয়ে থাকতে হবে এবং বিশ্রাম নিতে হবে পুরোপুরি।
 

1010

উন্মুক্ত বেবিবাম্পের ছবি শেয়ার করে বিপাশা লিখেছিলেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং এনে দিল। আমরা যেন আরও একটু পূর্ণতা পেলাম। আমরা নিজেদের মতো করে জীবনটা শুরু করেছিলাম।  তারপর দুজনে মিলে জীবনটা সাজিয়েছি। তবে দুজনের জন্য এতটা ভালবাসা ঠিক নয়, এটা একটু অন্যায়। খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হবো। দুগ্গা দুগ্গা। অভিনেত্রীর এই ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos