অন্তঃসত্ত্বা সোনমকে দেখে রেগে আগুন অনুরাগীরা, হবু মা-কে বকতেই সপাট জবাব দিলেন আনন্দ

শীঘ্রই মা হতে চলেছেন অনিল কন্যা সোনম কাপুর। মা হওয়ার সুখবর নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা। মা হওয়ার খবর দেওয়া মাত্রই শুভেচ্ছা ও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই এমন কানাঘুষো শোনা যাচ্ছিল বহুদিন ধরেই। সাত মাস আগেই সোনমের বোন রিয়া কাপুরের  বিয়ের অনুষ্ঠান থেকে জোর জল্পনা শুরু হয়েছিল।  সোনমের পোশাক পরার কায়দা দেখেই অনুরাগীদের মনে প্রশ্ন উঠেছিল, সোনম কি অন্তঃসত্ত্বা?কালো রঙের ঢিলেঢালা পোশাকে তার ছোট্ট বেবিবাম্প নজর এড়ায়নি নেটিজেনদের। যদি তখন থেকেই মুখে কুলুপ এঁটে ছিলেন সোনম কাপুর। এবার জল্পনায় জল ঢাললেন সোনম কাপুর।  মা হওয়ার সুখবর নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা। মা হওয়ার খবর জানানোর পর প্রথমবার প্রকাশ্যে এলেন সোনম কাপুর। স্বামী আনন্দের সঙ্গেই দেখা গেল অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে।

Riya Das | Published : Mar 30, 2022 9:34 AM IST / Updated: Mar 30 2022, 03:08 PM IST

19
অন্তঃসত্ত্বা সোনমকে দেখে রেগে আগুন অনুরাগীরা, হবু মা-কে বকতেই সপাট জবাব দিলেন আনন্দ

ফের সুখবর বলিউডে। শীঘ্রই মা হতে চলেছেন অনিল কন্যা সোনম কাপুর। মা হওয়ার সুখবর নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা। মা হওয়ার খবর দেওয়া মাত্রই শুভেচ্ছা ও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই এমন কানাঘুষো শোনা যাচ্ছিল বহুদিন ধরেই। সাত মাস আগেই সোনমের বোন রিয়া কাপুরের  বিয়ের অনুষ্ঠান থেকে জোর জল্পনা শুরু হয়েছিল।  

29

সোনমের পোশাক পরার কায়দা দেখেই অনুরাগীদের মনে প্রশ্ন উঠেছিল, সোনম কি অন্তঃসত্ত্বা?কালো রঙের ঢিলেঢালা পোশাকে তার ছোট্ট বেবিবাম্প নজর এড়ায়নি নেটিজেনদের। যদি তখন থেকেই মুখে কুলুপ এঁটে ছিলেন সোনম কাপুর। এবার জল্পনায় জল ঢাললেন সোনম কাপুর।  মা হওয়ার সুখবর নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা। 

39

মা হওয়ার খবর জানানোর পর প্রথমবার প্রকাশ্যে এলেন সোনম কাপুর। স্বামী আনন্দের সঙ্গেই দেখা গেল অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই ছবি ভাগ করে নিয়েছেন সোনমের স্বামী আনন্দ। ছবিতে সোনমকে  দেখেই তেলেবেগুনে জ্বলে উঠেছেন অনুরাগীরা। এর পাশাপাশি বকুনি খেলেন সোনম।

49

ছবিতে দেখা যাচ্ছে আনন্দের হাত ধরে  অনুষ্ঠানে যাচ্ছেন সোনম ও আনন্দ। নীল-সাদা পোশাকে সোনমকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সেই ছবি দেখেই এক অনুরাগী মন্তব্য করেছেন, আনন্দ ও সোনম মাস্ক পরুন। কোভিড এখনও যায়নি কিন্তু। আর সোনম আপনি তো অন্তঃসত্ত্বা তাই সাবধানে থাকুন।

59

তবে বউয়ের অপমান মোটেই সহ্য হয়নি আনন্দের। সঙ্গে সঙ্গে পাল্টা জবাবে আনন্দ জানিয়েছেন,  ও মাস্ক পরেই ছিল, অনুষ্ঠানে ঢোকার সময় মাস্ক খুলেছিল  কিন্তু ভিতরে ঢুকেই মাস্ক পরে নিয়েছিল সোনম।

69

মা হওয়ার খবর জানিয়ে নিজের সোশ্যাল মিডিয়ার বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোনম কাপুর। যেখানে দেখা গেছে, কালো রঙের লো নেক পোশাকে বেরিয়ে রয়েছেন স্তনের একাংশ। স্বামী আনন্দ আহুজার কোল বেবিবাম্প ধরে শুয়ে রয়েছেন সোনাম কাপুর। 

79

 চোখে মুখে স্পষ্ট মাতৃত্বের আভা। শরীরেও বদল এসেছে অনেক। স্বামীর কোলে শুয়ে বেবিবাম্প ধরেই ছবিতে একের পর এক পোজ দিয়েছেন বলি অভিনেত্রী সোনম কাপুর । মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বেবিবাম্পের রোম্যান্টিক পোজে সোনমকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

89

আগত সন্তানের উদ্দেশ্যে একটি সুন্দর ক্যাপশনও লিখেছেন সোনম কাপুর। যেখানে লেখা, চারটি হাত, তোমাকে যত্ন করে বড় করার জন্য আর দুটি হৃদয়। তোমার সঙ্গে এক তালে হৃদকম্পন চলবে। একটি মাত্র পরিবার, তোমাকে ভালবাসবে এবং সর্বদা তোমার পাশে থাকবে,তোমার জন্য অপেক্ষায় রয়েছি আমরা। মুহূর্তে এই পোস্ট ভাইরাল হয়েছে।

99


বলিউডে প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অভিনয়ে নিজের জায়গা না পাকালেও সেক্সি বোল্ড অবতারে এবং ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের রাতের ঘুম উড়িয়ছেন বলি ডিভা সোনম কাপুর ।  এবার অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কাড়লেন সোনম কাপুর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos