Nick Jonas Secret : সঙ্গমের নেশায় আসক্ত নিক, কীভাবে সহ্য করেন প্রিয়ঙ্কা

বলিউডের দেশি গার্লের আগে একাদিক নারীসঙ্গে মজে ছিলেন নিক । সূত্র বলে চার বিদেশি নারীসঙ্গ কাটিয়ে তারপরই দেশি গার্লের প্রেমে পড়েন নিক জোনাস।  জীবনের প্রথম প্রেম থেকে চুম্বন সবেতেই লাইমলাইটের শীর্ষে নিক। কীভাবে সবটা সহ্য করেছিলেন দেশি গার্ল প্রিয়ঙ্কা, জানলে চমকে যাবেন। 

Riya Das | Published : Dec 18, 2021 3:32 AM IST

110
Nick Jonas Secret : সঙ্গমের নেশায় আসক্ত নিক, কীভাবে সহ্য করেন প্রিয়ঙ্কা

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার ১০ বছরের ছোটা স্বামী হলিউড পপ তারকা নিক জোনাস (Nick Jonas) প্রায়শই খবরের শিরোনামে থাকেন। পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা  (Priyanka Chopra)  । তাদের বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই  চোখ কপালে উঠবে।

210

 বলিউডের দেশি গার্লের (Priyanka Chopra) আগে একাদিক নারীসঙ্গে মজে ছিলেন নিক । সূত্র বলে চার বিদেশি নারীসঙ্গ কাটিয়ে তারপরই দেশি গার্লের প্রেমে পড়েন নিক জোনাস।  জীবনের প্রথম প্রেম থেকে চুম্বন সবেতেই লাইমলাইটের শীর্ষে নিক (Nick Jonas) ।

310

হলিউড পপ তারকা নিক জোনাস (Nick Jonas) স্কুলে পড়াকালীন ১৪ বছর বয়সে  প্রথম প্রেমে পড়েছিলেন। এবং ১ বছর তার সঙ্গে সম্পর্কে ছিলেন নিক।

410

নিক জোনাসের প্রথম প্রেম ছিল মাইলি সাইরাস। আমেরিকান গায়িকা তথা ডিজনি তারকা মাইলি-ই ছিল নিকের প্রথম প্রেম। মাইলি প্রথম মেয়ে যাকে নিক জোনাস চুম্বন করেছিলেন। একটি সাক্ষাৎকারে নিক  (Nick Jonas)  জানিয়েছিলেন, রান্নাঘরের বাইরে প্রথম মাইলিকে চুন্বন করেছিলেন নিক।

510

মাইলির সঙ্গে সম্পর্কও বেশিদিন টেকেনি। তারপরই সেলিনা গোমজের সঙ্গে সম্পর্কে জড়ান নিক। সেই সম্পর্কও খুব বেশিদিন স্থায়ী হয়নি (Nick Jonas)   ।

610

২০১১ সালে অষ্ট্রেলিয়ান গায়িকা ডেল্টার প্রেমে পরেন নিক (Nick Jonas)   । মাত্র ১০ মাস পরেই তাদের ব্রেকআপ হয়েছিল। ডেল্টাও ৪ বছরের বড় ছিল নিকের থেকে। সেই সম্পর্কে বেশিদিন টেকেনি।

710


২০১৩ সালে জনপ্রিয় ফ্যাশন মডেল অলিভিয়ার প্রেমে পড়েন পপতারকা (Nick Jonas)   । সেই সম্পর্কও ২ বছরের বেশি স্থায়ী হয়নি। ২০১৫ সালে সম্পর্কে ভাঙন ধরে। তবে কি নাবালক অবস্থাতেই সঙ্গমে মজেছিলেন নিক, তা নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন।

810


৪ বিদেশির পর অবশেষে নিকের (Nick Jonas)  জীবনে আসে দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra) । গ্রিসেই প্রথম বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রিয়ঙ্কা। এবং মেয়েদের শরীরী নেশায় আসক্ত নিকের সবটা জেনেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

910

প্রিয়ঙ্কা  (Priyanka Chopra )জানিয়েছেন, আমি যখন সকালবেলা ঘুম থেকে ওঠি তখন নিক আমার মুখটি দেখার জন্য জোর করে। আমি বলি একটু অপেক্ষা করতে। কারণ ঘুম থেকে উঠার পর আমার মুখটা কিছুটা ঘেটে গেছে। তবে নিক  (Nick Jonas)  সেই মুখটাই দেখার জন্যই জোর করে প্রিয়ঙ্কাকে।

1010

নিকের (Nick Jonas) মতে, স্বামী-স্ত্রীর মধ্যে এমন সম্পর্ক থাক উচিত, যেখানে একে অপরকে বিনা বন্ধন ছাড়াই ভালবাসা যায়। প্রিয়ঙ্কার  (Priyanka Chopra) মতে, প্রতিটি স্ত্রীই তার স্বামীর থেকে এরকম কিছু চান। যদি এটা অদ্ভুত লাগলেও এটাই সত্যি। পারফেক্ট লুকে নয়, বরং খানিক অগোছালো লুকেই নিক প্রিয়ঙ্কাকে দেখতে চাই, এবং শুধু দেখা নয়, হা করে তাকিয়ে থাকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos